বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: বলিউডের জাতীয় পুরস্কার-জয়ী নায়িকা, সদ্য মা হয়েছেন! এখন হাতে নেই কাজ, বলুন তো কে

Bollywood Actress: বলিউডের জাতীয় পুরস্কার-জয়ী নায়িকা, সদ্য মা হয়েছেন! এখন হাতে নেই কাজ, বলুন তো কে

বলতে পারবেন কোন অভিনেতার ছোটবেলার ছবি এটা?

বউকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে পুরনো কিছু ছবি শেয়ার করেন বলিউডের নায়ক। তাতে উঠে এল তাঁর ছেলেমেয়েদেরও ছবি। যারা প্রত্যেকেই এখন প্রতিষ্ঠিত হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। 

বলিউডের নামি পরিবারের দুই কন্যে তাঁরা। দুই বোনই সিনেমার দুনিয়াতে নাম লিখিয়েছেন। একজন অভিনেত্রী, অন্য জন প্রযোজক। কালো জামা পরা মেয়েটি করেন অভিনয়, পেয়েছেন জাতীয় পুরস্কার। তিনিই ছোট। বড় বোন, অর্থাৎ কমলা জামার মেয়েটি প্রযোজক। তাঁদের একটি ছোট ভাইও রয়েছে, যে ইতিমধ্যেই বলিউডে পা রাখলেও, সেভাবে খ্যাতি পায়নি।

ছেলেমেয়েগুলির বাবাও বলিউডের কিংবদন্তি নায়ক। বয়স তাঁর কাছে শুধুই সংখ্যা। এখনও উঠতি নায়কদের টক্কর দিয়ে যেতে পারেন। নিজের বিবাহবার্ষীকিতে স্ত্রী ও পরিবারের ছবি শেয়ার করেন তিনি। আর সেখান থেকেই উঠে এল তাঁর ৩ সন্তানের ছোটবেলার ছবি।

আরও পড়ুন: নন্দিনীর ভাতের হোটেলের স্পেশাল থালি, দাম ১০০ টাকা, পাবেন আনলিমিটেড খাবার, কী কী থাকছে

এবার নামগুলো না হয় খোলসা করা যাক। যেই নায়কের বিবাহবার্ষিকী, তিনি হলেন অনিল কাপুর। স্ত্রী সুনীতাকে বিয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে তিনি ছবিগুলি আপলোড করেন। আর সেই অ্যালবামেই দেখা মিলল, সোনম-রিয়া আর হর্ষবর্ধন কাপুরের।

আরও পড়ুন: চরিত্র নিয়ে ট্রোল, কড়া জবাব এল ইমনের থেকে, ‘…তোমার মত ভদ্র কিম্বা অসভ্য’

ছবিগুলি শেয়ার করে অনিল লিখলেন, ‘আজ থেকে চল্লিশ বছর আগে, আমি আমার জীবনের ভালবাসা, আমার সেরা বন্ধুকে বিয়ে করেছি, সুনীতা। আমাদের যাত্রা শুরু হয়েছিল ১১ বছর আগে, এবং তারপর থেকে প্রতিটি মুহূর্ত মহাকাব্যের চেয়ে কম নয়। প্রথম দিন থেকে আমরা অসংখ্য স্মৃতি তৈরি করেছি, যা আমার হৃদয়কে আনন্দ এবং গর্বে ভরিয়ে দেয়। আমাদের বিয়ে নানা ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছে, এবং তুমি নিজের শক্তি, করুণা দিয়ে সবসময় আমাকে একজন ভালো মানুষ হতে অনুপ্রাণিত করেছ।’

আরও পড়ুন: দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানদের জন্য ‘নতুন বাবা’ খুঁজছেন সুদীপ-পত্নী পৃথা

‘তোমার সীমাহীন সমর্থন, জ্ঞান এবং সীমাহীন ভালোবাসার জন্য আপনাকে ধন্যবাদ। এই অবিশ্বাস্য মাইলফলকটি যখন আমরা আজ উদযাপন করছি, আমি শেয়ার করে নিতে চাই প্রতিটি মুহুর্ত, যার জন্য আমার মন কৃতজ্ঞতায় পরিপূর্ণ। বিগত ৪০ বছর, এবং আরও অনেক দশকের প্রেম, হাসি এবং একসাথে থাকার কথা। আমি তোমাকে শব্দের চেয়েও বেশি ভালোবাসি, সোনু!’, আরও লেখেন অনিল।

এই দেখুন সেই পোস্ট-

অনিল ও সুনীতার ৩ সন্তান। এরমধ্যে রিয়া কাপুর বর্তমানে কাজ করছেন প্রযোজক হিসেবে। ক্রু, বীরে দি ওয়েডিং, থ্যাঙ্ক ইউ ফর কামিং, খুবসুরত-এর মতো ছবি বানিয়েছেন। সোনম বোনের প্রযোজনার ছবিতে কাজ করার পাশাপাশি, অভিনয় করেছেন প্রেম রতন ধন পায়ো, নীরজা, রঞ্ঝনা ছবিতে। এরমধ্যে নীরজার জন্যই পান জাতীয় পুরস্কার। তবে বহু বছর ধরে সোনমকে দেখা যাচ্ছে না সিনেমাতে। প্রথমে বিয়ে, পরে ছেলে বায়ুর জন্ম, চলছে লম্বা বিরতি।

বাবা ও দিদির মতো হর্ষবর্ধন কাপুর কাজ করছেন ক্যামেরার সামনে। মির্জিয়া, থার, একে ভার্সেস একে-র মতো সিনেমাতে কাজ করলেও, একটিও সাফল্য পায়নি বক্স অফিসে। 

বায়োস্কোপ খবর

Latest News

দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!অফিসারদের CID ভিজিল্যান্স, কড়া মমতা হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.