বাংলা নিউজ > বায়োস্কোপ > স্কুলের সময়ের ছবি ইনস্টায় শেয়ার করলেন অনিল; চ্যালেঞ্জ, ‘পারলে আমায় খুঁজে নাও’
অনিল কাপুর।

স্কুলের সময়ের ছবি ইনস্টায় শেয়ার করলেন অনিল; চ্যালেঞ্জ, ‘পারলে আমায় খুঁজে নাও’

  • স্মৃতির সরণী দিয়ে হেঁটে এবার আরও কিছুটা পিছনে চলে গেলেন অনিল কাপুর।

এমনিতেই বয়স অনিল কাপুরের কাছে নস্যি! এক-একটা বসন্ত যে পেরিয়ে চলেছেন তা তাঁকে বোঝা দায়! ৬৫ বছরে পা রাখলেও এখনও টেক্কা দিতে পারেন এই সময়ের অভিনেতাদের। সুঠাম চেহারা, অসাধারণ ব্যক্তিত্বের কারণেও সকলের প্রিয় তিনি। 

সোশ্যাল মিডিয়ায় নিজের ওয়ার্ক আউটের ছবি প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাঁকে। সঙ্গে থ্রোব্যাক ছবিও দিয়ে থাকেন অনুরাগীদের জন্য। তবে স্মৃতির সরণী দিয়ে হেঁটে এবার আরও কিছুটা পিছনে চলে গেলেন অনিল। স্কুল জীবনের একটা গ্রুপ ফোটো নিলেন ভাগ করে সকলের সাথে। 

ছবির ক্যাপশনে অনিল লিখলেন, ‘পারো তো খুঁজে বের করো’। আর অনিলের এই গেসিং গেমে খুশি মনেই অংশগ্রহণ করে ফেলেছেন। কেউ কেউ আবার অভিনেতার উদ্দেশে লাভ ইমোজিও ছেড়ে গিয়েছেন কমেন্ট সেকশনে। 

কিছুদিন আগেই অভিনয় জীবনের ৪৩ বছর পূরণ করেছেন তিনি। প্রথম সিনেমা ‘হামারে তুমহারে’র কিছু খণ্ডচিত্র শেয়ার করে অভিনেতা সেই সময় সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘মাঝেমধ্যে আমাদের মনে করে নেওয়া উচিত কোথা থেকে আমাদের পথ চলা শুরু হয়েছিল। এতে আমাদের পা মাটিতে থাকে। আর আমাদের আত্মা আরও উপরে উঠতে চায়। হামারে তুমহারের ৪৩ বছর। আমার প্রথম ছবি। ধন্যবাদ দর্শকদের। ধন্যবাদ ভগবান।’

প্রসঙ্গত, এরপর অনিলকে দেখা যাবে ‘জুগ জুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি আর নীতু কাপুরকে। হৃতিক রোশন ও দীপিকার ‘ফাইটার’-এও দেখা যাবে তাঁকে। একইসাথে ভূমি পেডনেকরের ছবিতেও তাঁকে দেখা যাওয়ার কথা আছে।

বন্ধ করুন