বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ছোটবেলায় মাকে হাতমেশিনে সেলাই করতে দেখেছি’, স্মৃতি হাতড়ে ঝরঝরিয়ে কাঁদলেন অনিল
কষ্টের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন অনিল কাপুর

‘ছোটবেলায় মাকে হাতমেশিনে সেলাই করতে দেখেছি’, স্মৃতি হাতড়ে ঝরঝরিয়ে কাঁদলেন অনিল

  • ছোটবেলার কথা ভাগ করলেন অনিল কাপুর। কষ্টের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন অভিনেতা।

রিয়ালিটি শো 'সুপারস্টার সিঙ্গার ২'-এ বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছেন অভিনেতা অনিল কাপুর। এক প্রতিযোগীর গান শোনার পর আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেতা। স্মরণ করেন নিজের শৈশবের দিনগুলি এবং মা নির্মলা কাপুরের কথা। শো-এর প্রতিযোগী মণি ‘হাম কিসিসে কাম নেহি’ (১৯৭৭) ছবির ‘কেয়া হুয়া তেরা ওয়াদা’ গেয়েছেন। এই পর্বে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন অনিল কাপুর, কিয়ারা আডবানি এবং বরুণ ধাওয়ান।

মণি গান শেষ করার পর তাঁর মা-ও মঞ্চে আসেন। তাঁদের সঙ্গে কথোপকথনের সময় অনিল কাপুর স্মরণ করেন, কীভাবে তাঁর মা-ও তাঁর জন্য় কাপড় সেলাই করতেন। তিনি বলেন, ‘মণিকে দেখে এবং ওর মা-কে দেখে আমার নিজের ছোটবেলা মনে পড়ছে। ওই মেশিনটার কথা মনে পড়ছে। সেলাই মেশিটা হাত দিয়েও চলত, পা দিয়েও চলত।’

আবেগঘন হয়ে অনিল কাপুর বলেন, ‘যেভাবে আপনি এমন প্যান্ট এবং শার্ট বানান, আমার জন্যও আমার মা বানাতো। তুমি একদিন অনেক সফল হবে।’ ভিডিয়োর শেষে অনিলকে প্রকাশ্যে ভেঙে পড়তে দেখে তাঁকে জড়িয়ে ধরেন বরুণ ও কিয়ারা। মণিও অভিনেতার কাছে এসে কথা বলেন। মণিকে আদর করেন কিয়ারা। খুদে প্রতিযোগীর গালে চুমু এঁকে দেন অনিল কাপুর।

আসন্ন সিনেমা ‘যুগ যুগ জিও’ টিম সম্প্রতি সোনি চ্যানেলের রিয়ালিটি শো সুপারস্টার সিঙ্গার ২-তে হাজির হয়েছিলেন। প্রতিযোগী মণির কষ্টের কথা শুনে নিজের শৈশবের কথা মনে পড়ে যায় অনিলের।

প্রসঙ্গত, ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণের বাবার ভূমিকায় অভিনয় করেছেন অনিল। বাবা-ছেলের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে এই কমেডি ড্রামা। বরুণের মায়ের চরিত্রে রয়েছেন নীতু কাপুর, স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন কিয়ারা। ২৪ জুন সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন