বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘AK Vs AK’ ছবির প্রশংসার জন্য নওয়াজকে ধন্যবাদ জানালেন অনিল কাপুর
‘AK Vs AK’-র দৃশ্যে অনিল কাপুর
‘AK Vs AK’-র দৃশ্যে অনিল কাপুর

‘AK Vs AK’ ছবির প্রশংসার জন্য নওয়াজকে ধন্যবাদ জানালেন অনিল কাপুর

  • নেটফ্লিক্সের স্ট্রিমিং চলছে ‘AK Vs AK’র। বিক্রমাদিত্য মোটওয়ানির ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অনিল কাপুর ও অনুরাগ কশ্যপ। 

‘AK Vs AK’-কে প্রশংসা করার জন্য নওয়ারউদ্দিন সিদ্দিকিকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা অনিল কাপুর। বিক্রমাদিত্য মোটওয়ানির ছবিতে নাওয়াজউদ্দিনের ক্যামিও চরিত্রকেও মনে করেছেন তিনি। 

বছর শেষেই টুইটারে  ‘AK Vs AK’ ছবির রিভিউ দিতে দেখা গিয়েছিল নওয়াজউদ্দিনকে। তিনি লিখেছেন, ‘AK Vs AK দেখলাম- সেরা পারফরম্যান্স অনুরাগ কশ্যপ এবং অনিল কাপুর তথা দুই একে’র। এটি বিক্রম মোটওয়ানির একটি আলাদা এবং দারুণ পরীক্ষা চালালেন, যা নিখুঁত এবং আশ্চর্যরকমের কার্যকর হয়েছে। বন্ধুরা এটাকে নেটফ্লিক্সে দেখুন’।

এই টুইট পালটা রি-টুইট অনিল কাপুর লেখেন, ‘ধন্যবাদ নওয়াজউদ্দিন!! এবং আমিও নিশ্চিত, তুমি খেয়াল করে দেখেছ তুমিও এর একটি অংশে আছ’।

‘AK Vs AK’তে নিজেদের চরিত্রকে সম্পূর্ণ আলাদা ভাবে মেলে ধরেছেন অনুরাগ কশ্যপ এবং অনিল কাপুর। ছবিতে নওয়াজউদ্দিনকে স্ক্রিনে দেখা যায়নি। তবে ফোনে পাওয়া গেছে। সেখানে শোনা যায়, তিনি ক্ষুব্ধ অনুরাগের সঙ্গে ফোনে কথা বলছেন, এবং তাঁর ছবি প্রত্যাখান করছেন। এরপরই অনুরাগ তাঁর ওপর চিৎকার করে উঠে বলেন, ‘কীভাবে তুমি আমার অফার প্রত্যাখান করতে পারো? যেখানে আমি সেই ব্যক্তি যে ‘গ্যাং অফ ওয়াসিপুর’ দিয়ে আমি তোমার কেরিয়ার গড়েছিলাম’। ‘দ্য সেক্রেড গেমস’এর অভিনেতা বলেন, প্রোজেক্টের জন্য যে টাকা অফার করা হয়েছে তিনি সেই টাকায় খুশি নন এবং সঙ্গে সঙ্গে ফোনটা রেখে দেন। 

নেটফ্লিক্সের স্ট্রিমিং চলছে ‘একে ভার্সেস একে’(AK Vs AK)। পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানির এই আলাদা ধারার ফিল্মে মুখোমুখি লড়াইয়ে অনিল কাপুর ও অনুরাগ কশ্যপ। অনুরাগ কশ্যপ, ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরের শিশু সন্তান, সোনম কাপুরকে কিডন্যাপ করবেন এবং তাঁর বাবাকে(অনিল কাপুরকে) শ্যুট করবেন। ‘একে ভার্সেস একে’ (AK vs AK)-বিক্রমাদিত্য মোটওয়ানির ছবিতে, নিজেদের ভূমিকায় রয়েছেন অনুরাগ কশ্যপ ও অনিল কাপুর। 

ছবি সম্পর্কে হিন্দুস্তান টাইইমসের রিভিউ অনুযায়ী, ‘একে ভার্সেস একে’ (AK vs AK) ছবিটি মূলত ঘরোয়া ছবি। তবে এটা ততটা জটিল করে করা হয়নি যতটা হতে পারত'।

বন্ধ করুন