বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan: 'সেক্স করেই যৌবন ধরে রেখেছি!' অনিলের টোটকা শুনে হাঁ বরুণ-করণ!
বেফাঁস অনিল (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম স্ক্রিনশট)

Koffee With Karan: 'সেক্স করেই যৌবন ধরে রেখেছি!' অনিলের টোটকা শুনে হাঁ বরুণ-করণ!

  • Koffee With Karan 7: এবার অনিল কাপুরের বেডরুম সিক্রেট ফাঁস হল করণ জোহরের টক শো-তে। পাশাপাশি পরোক্ষভাবে দীপিকা-ক্যাটরিনাকে ‘বুড়ি’ তকমা দিলেন বরুণ!

কফি উইথ করণের নতুন সিজন জমে উঠেছে। শো-এর নতুন এপিসোডের স্ট্রিমিং শুরু হবে আগামী বৃহস্পতিবার। আর সেই এপিসোডে করণের সঙ্গে বেডরুম সিক্রেট শেয়ার করতে দেখা যাবে অনিল কাপুর এবং বরুণ ধাওয়ানকে। ‘যুগ যুগ জিও’ ছবির অনস্ত্রিন পিতা-পুত্র একসঙ্গে করণের কফি কাউচে ধামাকা করবেন।

সোমবার নতুন এপিসোডের ঝলক শেয়ার করলেন করণ। আর শুরুতেই বোমা ফাটালেন অনিল কাপুর। সদ্য দাদু হয়েছেন ‘জক্কাস’ অভিনেতা। ষাটোর্ধ অনিল ফাঁস করলেন তাঁর চিরযুবক থাকার রহস্য। অভিনেতা জানান, ‘সেক্স করেই যৌবন ধরে রেখেছি’। অন্যদিকে অনিলের ভাইপো অর্জুনকে নিয়ে একটু বেশি অবসেশড বরণ ধাওয়ান।

কফি উইথ করণের সাত নম্বর সিজনের ১১ নম্বর এপিসোড হতে চলেছে এটি। শুরুতেই করণ অনিলের কাছে প্রশ্ন রাখেন, অনিলের তারুণ্যের রহস্যটা কী? জবাবে অভিনেতা জানান- ‘সেক্স, সেক্স আর সেক্স’। অনিলের উত্তর শুনে চোখ ছানাবড়া বরুণের। এরপর সোনমের বাবা বলেন- ‘এই সবকিছুই আদতে স্ক্রিপ্টেড’। এরপর করণ প্রশ্ন রাখেন বরুণের কাছে, জানতে চান দীপিকা না ক্যাটরিনা কার সঙ্গে পর্দায় রোম্যান্স করতে চান বরুণ? এই প্রশ্নের একটু গা ঝারা উত্তর দেন ‘হামটি শর্মা’। তিনি বলেন, ‘আমাকে সবাই বলে আমি একটু বাচ্চা বাচ্চা দেখতে…’। এর মাঝেই ফুট কেটে করণ বলেন, ‘তাহলে তুমি বলতে চাইছো ওঁরা তোমার চেয়ে বুড়ি?’ পরিস্থিতি সামাল দিয়ে বরুণ বলেন, ‘আমি কিছুই বলিনি, এটা তুমি বলছো’।

এরপর পরকীয়া নিয়ে প্রশ্ন রাখেন করণ। যা শুনে অনিল বলেন, ‘আমি স্ত্রীর প্রতি সমর্পিত একজন ভদ্র মানুষ, খুব নিষ্ঠাবান’। এরপরই বরুণের সব প্রশ্নের জবাব হয়ে দাঁড়ান অর্জুন কাপুর। খুব সম্ভবত ব়্যাপিড ফায়ার রাউন্ডে করণ বিতর্কিত প্রশ্ন রাখেন বরুণের সামনে। কোন সহ-অভিনেতা ভুলভাল চিত্রনাট্য বাছেন, থেকে অচেনা মেয়ের সঙ্গে ফ্লার্ট করেন- এই সব প্রশ্নের উত্তরে একমাত্র অর্জুন কাপুরের নাম নেন বরুণ। শেষে অনিল বলে ওঠেন, ‘ভাই, ও আমার ভাইপো হয়’।

এই এপিসোডে বরুণের সঙ্গে নাচের তালে পা মেলাতেও দেখা যাবে অনিল কাপুররে। সব মিলিয়ে এপিসোড জমে ক্ষীর!

 

 

বন্ধ করুন