বাংলা নিউজ > বায়োস্কোপ > Anil Sharma-Ameesha Patel: ‘সাকিনা আমার মস্তিষ্কপ্রসূত, আমিশার নয়’! বিস্ফোরক মন্তব্য গদর ২ পরিচালকের

Anil Sharma-Ameesha Patel: ‘সাকিনা আমার মস্তিষ্কপ্রসূত, আমিশার নয়’! বিস্ফোরক মন্তব্য গদর ২ পরিচালকের

আমিশাকে কটাক্ষ গদর পরিচালক অনিল শর্মার। 

প্রেক্ষাগৃহে কামাল করেছে গদর ২। তবে স্ক্রিনে কম সময়ের জন্য সাকিনার চরিত্রের উপস্থিতিতে অখুশি আমিশা। জানালেন এরকম হলে কাজ করবেন না গদর ৩-এ। যা নিয়ে মুখ খুললেন পরিচালক অনিল শর্মা। 

বক্স অফিসে বর্তমানে রাজত্ব করছে গদর ২। ২২ দিনে প্রায় ৪৮০ কোটির ব্যবসা করে ফেলেছে ছবিখানা। এই সিনেমায় তারা সিং-এর চরিত্রে সানি দেওল ও সাকিনার চরিত্রে দেখা গিয়েছে আমিশা পাটেলকে। তবে ‘কহো না প্যয়ার হ্যায়’ অভিনেত্রীর কথা শুনে তো একাংশের চক্ষু চড়কগাছ। গদর ২ নিয়ে নাকি বিশেষ খুশি নন আমিশা। কারণ, স্ক্রিনে কম সময়ের জন্য সাকিনার চরিত্রের উপস্থিতি। আমিশা তো বলেও দিয়েছেন, সাকিনার চরিত্রকে সঠিক গুরুত্ব দেওয়া না হলে তিনি আর কাজ করবেন না গদর ৩-এ। 

আর আমিশার করা এই বক্তব্য নিয়ে এবারে মুখ খুললেন পরিচালক অনিল শর্মা। এর আগেও বহুবার অনিল আর আমিশার ঝামেলার খবর এসেছে খবরে। তা নিজের ছবির নায়িকার মুখে এমন কথা শুনে কী বললেন অনিল?

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে অনিল বললেন, সিনেমা চলাকালীন ও অনেক কথাই বলেছে। আমি এসব নিয়ে কথা বলতে চাই না। তিনি সাফ জানান, আমিশাকে সম্মান করেন তিনি। আর চান না তা নষ্ট হোক। 

অনিল বলেন, সাকিনা তাঁর হৃদয় থেকে জন্ম নিয়েছে আমিশার নয়। ‘আমি নিজেও জানি না গদর ৩-এ কী হবে। ওঁর বলা বা মনে করায় কী যায় আসে। আমি খুশি যে উনি গদরের সঙ্গে সংযুক্ত। আমি সেটার জন্য ধন্যবাদ জানাতে চাই। উনি খারাপ বা ভালো যাই বলুন না কেন, সেটা অন্য ব্যাপার।’, বলেন অনিল।

তবে আমিশার ব্যবহার, যা নিয়ে এর আগেও সমস্যা হয়েছে, তা নিয়ে হালকা চালে কটাক্ষ করার সুযোগ ছাড়লেন না গদর-এর পরিচালক। বলে বসলেন, ‘ওঁ বড় ঘরের মেয়ে। ওঁর মেজাজও তাই আলাদা। কিন্তু মন থেকে খারাপ নয়। মন বেশ ভালোই। বড় ঘরের মেয়েরা নিজেদের মর্জিমাফিক কাজ করতে চায় সবসময়। আমরা ছোট ঘরের। আমরা ভালোবাসার সঙ্গে থাকতেই পছন্দ করি। উনিও ভালোবেসে থাকেন। কিন্তু মাঝে মাঝে মেজাজ গরম করে ফেলেন এই যা। এমনিতে মানুষ ভালো।’

‘গদর ২’ মুক্তির আগে আমিশা বলেন তাঁর আর অনিলের মধ্যে কোনও সমস্যাই নেই। তাঁদের সম্পর্ক নাকি বাবা আর মেয়ের। খুব ঝগড়া করেন। তিনি তো ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপে ব্লকও করে দিয়েছেন অনিলকে কয়েকবার। আবার পরে সেই ব্লক সরিয়েও ফেলেছেন। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী মার্চ মাসে কবে পালিত হবে প্রদোষ ব্রত? জেনে নিন পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিনই সন্দেশখালিতে জনসভার ডাক দিলেন শুভেন্দু নিরাপত্তাকে ফাঁকি দিয়ে মাঠে ভক্তের প্রবেশ, ভয় না পেয়ে রুখে দাঁড়ালেন অ্যালিসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.