বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Box Office Collection Day 8: অ্যানিম্যালকে বক্স অফিসে থামানো দায়, অষ্টম দিনেও চলল বিজয়রথ! শুক্রবারে কত এল ঘরে

Animal Box Office Collection Day 8: অ্যানিম্যালকে বক্স অফিসে থামানো দায়, অষ্টম দিনেও চলল বিজয়রথ! শুক্রবারে কত এল ঘরে

৮ দিনে অ্যানিম্যালের আয় কত?

নতুন ট্রেন্ড অনুসরণ করে একাধিক ভাষায় মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কানাড়া, মালয়ালাম ভাষায় দর্শক দেখেছে রণবীরের সিনেমাটিকে। বক্স অফিসে কত আয় হল অ্যানিম্যালের ৮ দিনে?

বক্স অফিসে ঝড়ের মতো চলছে Animal সিনেমাটি এখনও। দেশের বড় একটা অংশ করছে ছবি নিয়ে সমালোচনা। রণবীর কাপুরের চরিত্রকে নিয়ে চলছে কাঁটাছেড়া। কিন্তু এসবকে টেক্কা দিয়েই বক্স অফিসে ব্যবসা করছে ছবিখানা। পাঠান-এর মতো সিনেমাকেও ফেলে দিয়েছে পিছনে। এক সপ্তাহে ব্যবসা করেছে ৩৩৭ কোটির। 

নতুন ট্রেন্ড অনুসরণ করে একাধিক ভাষায় মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কানাড়া, মালয়ালাম ভাষায় দর্শক দেখেছে সিনেমাটিকে। প্রথম সপ্তাহে আয় হওয়া ৩৩৭ কোটির মধ্যে হিন্দিতেই ঘরে এসেছে ৩০০.৮১ কোটি, তেলুগুতে ৩৩.৪৫ কোটি, তামিলে ২.৭৩ কোটি। মালায়ালাম (০.৫২ কোটি) ও কানাড়া (০.০৭ কোটি) ভাষায় দর্শক নেই বললেই চলে। 

অ্যানিম্যাল বক্স অফিস 

দ্বিতীয় শুক্রবারে অ্যানিম্যাল ঘরে তুলল ২৩.৩৪ কোটি। আর যার ফলে মোট আয় গিয়ে দাঁড়াল ৩৬০.৯২ কোটিতে। আপাতত শনি ও রবির ছুটির দিনে তা আরও বাড়বে বলে আশা করা যাচ্ছে। 

২২ ডিসেম্বর অবধি ফাঁকা মাঠে গোল দেবে অ্যানিম্যাল। তবে তারপরই আসবে শাহরুখ খান নিয়ে তাঁর ডাঙ্কি। আবার মুক্তি পাওয়ার কথা সালার-এরও। ফলত ২২ তারিখের আগেই কাঙ্খিত অর্থ ঘরে এনে তুলে ফেলতে হবে অ্যানিম্যালকে।

রণবীরের কেরিয়ারের এতদিন সবচেয়ে বড় হিট ছিল সঞ্জু। ৩৪২ কোটি আয় করেছিল ছবিটি ২০১৮ সালে। আর অ্যানিম্যাল সেই আয় করে ফেলল ১ সপ্তাহেই। রণবীরের কেরিয়ারের দ্বিতীয় বড় হিট ব্রহ্মাস্ত্র। যার সর্বকালীন আয় ছিল ২৫৭.৪৪ কোটি। 

Animal পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। ছবিতে দেখা মিলেছে রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওল, রশ্মিকা মন্দনা, তৃপ্তি দিমরি, শক্তি কাপুর, প্রেম চোপড়ারা। ছবির গল্পে দেখানো হয়েছে বিজয় (রণবীরের চরিত্রে) ছোট থেকেই বাবার অবহেলা পেয়ে এসেছে। কাজ নিয়ে ব্যস্ত বলবীর কোনওদিনই সময় দেননি ছেলেকে। যার ফলে ধীরে ধীরে বাবার প্রতি ভালোবাসা পৌঁছয় অবসেশনে। ছোট থেকেই বিজয়ের মধ্যে হিংস্রতা ধরা পড়েছিল। দেখা গিয়েছিল বোনকে স্কুলে উত্যক্ত করা কিছু ছেলেকে শায়েস্তা করতে বিজয় একে ৪৭ নিয়ে চলে এসেছিল স্কুলে। 

বাবা বোর্ডিং স্কুলে পাঠালেও শুধরায়নি বিজয়। বরং যত বড় হয়েছে তাঁর মধ্যে থাকা হিংস্র স্বভাব আরও বেশি করে ফুটে উঠেছে। ছবিতে রশ্মিকা আর তৃপ্তির সঙ্গে বেশ কিছু যৌন দৃশ্য রয়েছে রণবীরের। রক্তে মাখামাখি অবস্থায় দেখা গিয়েছে আলিয়ার বরকে। যা দেখে মনে প্রশ্ন আসতে বাধ্য, বিজয় কি আদৌ ‘মানুষ’, নাকি মানুষের বেশে থাকা ‘পশু’?

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.