বাংলা নিউজ > বায়োস্কোপ > Tripti Dimri: ভাবি ২-র রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায়

Tripti Dimri: ভাবি ২-র রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায়

Tripti is enjoying the Italian delights of food, culture and nature.

ত্রিপ্তি দিমরি ইতালিতে গ্রীষ্মকালীন ভ্রমণে এসেছেন, উপকূলীয় প্রাকৃতিক দৃশ্যের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন। তিনি তার ভক্তদের একটি ভিজ্যুয়াল অ্যালবাম উপহার দিয়েছিলেন।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা-র সিনেমা অ্যানিম্যাল-এর ভাবি ২-কে মনে আছে তো? ছবি ৫০০ কোটির ব্যবসা করার পর, সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন তিনি। কদিন আগেই কিনেছিলেন বিলাসবহুল বাড়ি, আর অখন গ্রীষ্মের ছুটি কাটাচ্ছেন সুদূর ইতালিতে। দক্ষিণ ইতালির ক্লিফসাইড শহর পসিতানোতে রয়েছেন তিনি। 

পসিতানোকে উল্লম্ব শহরও বলা হয়, পাহাড়ের গায়ে রঙিন বাড়িগুলি এর সৌন্দর্য অনেকগুন বাড়িয়ে দেয়। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন এবং একটি রিল শেয়ার করেছেন। 

আরও পড়ুন: নন ফিকশনের কামাল! টিআরপি-তে সারেগামাপা না দিদি নম্বর ১, কে থাকল এগিয়ে

ত্রিপ্তির ইতালি ভ্রমণের ঝলক

বুলবুল অভিনেতা তাঁর ব্যস্ত সময়সূচী থেকে কিছুটা সময় নিয়ে সময় কাটাচ্ছেন প্রকৃতিক কোলে। তাঁর ছবিতে দেখা গেল চোখ ধাঁধানো কিছু ফুল, পসিটানোর চমত্কার ক্লিফ এবং উপকূল। সঙ্গে সেখানকার জিভে জল আনা খাবারও। তালিকায় রয়েছে সুস্বাদু পাস্তা, তাজা ফল। আর খাবার টেবিলের সঙ্গে যে দুর্দান্ত ভিউ ছিল, তা তো কিছুতেই মিস করা যাবে না। 

আরও পড়ুন: ‘তৃনীল’ ভক্তদের জন্য সুখবর, প্রথমবার একসঙ্গে নীল-তৃণা, সঙ্গে সৌরভ! আসছে বড় চমক

সমুদ্রের ধারে তৃপ্তির ব্রেকফাস্ট।
সমুদ্রের ধারে তৃপ্তির ব্রেকফাস্ট।
তৃপ্তির ইনস্টাগ্রাম স্টোরি।
তৃপ্তির ইনস্টাগ্রাম স্টোরি।

ত্রিপ্তির ওওটিডি

কালা অভিনেত্রীর ফ্যাশন সেন্স নিয়ে নতুন করে কিছু বলার নেই। ইতালিতে তিনি মিডনাইট ব্লু, পেইসলে প্রিন্টের একটিম্যাক্সি ড্রেস পরেছিলেন। স্প্যাগেটি স্ট্র্যাপ এবং পেইসলে প্রিন্টের পোশাকটি ঝুল মাঝারি। চুল গুলি ক্লিপ দিয়ে আটকানো ছিল। একদম সাদামাটা সাজেই অসাধারণ লাগছিল তৃপ্তিকে। 

আরও পড়ুন: ‘বোকা বোকা কারণে ঝগড়া… জয়া কাঁদত আর অমিতাভ শান্ত করত’, বচ্চনদের গোপন কথা ফাঁস

তৃপ্তির সাজ ইতালিতে।
তৃপ্তির সাজ ইতালিতে।

তৃপ্তির নতুন বাড়ি

বান্দ্রা পশ্চিম এলাকার কার্টার রোডে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন এই অভিনেত্রী। আর এই দোতলা প্রপার্টির মোট আয়তনের মধ্যে রয়েছে ২,২২৬ বর্গফুট জমি এবং ২,১৯৪ বর্গফুটের বিল্ট-আপ এরিয়া। ৩ জুন হয় রেজিস্ট্রি। আর এটি কিনতে তৃপ্তিকে খরচ করতে হয়েছে ১৪ কোটি টাকা। 

তৃপ্তি দিমরির কাজের প্রকল্পগুলি

৩০ বছর বয়সী এই অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল অ্যানিম্যাল সিনেমায়, যা মুক্তি পায় ২০২৩ সালে। ২০১৭ সালে তাঁর প্রথম সিনেমা পোস্টার বয়েজ দিয়ে তার অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। তার প্রথম প্রধান চরিত্রে কাজ ছিল রোমান্টিক ট্র্যাজেডি সিনেমা লায়লা মজনু। পরবর্তীকালে, তিনি বুলবুল এবং কালা সিনেমায় অভিনয় করেন। ২০২৪ তার জন্য উত্তেজনাপূর্ণ কারণ তাঁকে ব্যাড নিউজ, ভুল ভুলাইয়া ৩ এবং ধড়ক ৩-তে দেখা যাবে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 6 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 36/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.