বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Movie News: সইফের পতৌদি প্যালেসই 'অ্যানিম্যাল'-এ রণবীরের বাড়ি! ৮০০ কোটির বাংলোয় আছে কী কী

Animal Movie News: সইফের পতৌদি প্যালেসই 'অ্যানিম্যাল'-এ রণবীরের বাড়ি! ৮০০ কোটির বাংলোয় আছে কী কী

সইফের পতৌদি প্যালেসেই 'অ্যানিম্যাল'-এ রণবীরের বাড়ি,

Animal Movie News: অ্যানিম্যাল সিনেমায় অভিনেতা অনিল কাপুর (বলবীর সিং)-এর পরিবার যে বাড়িতে থাকেন সেটি হল সইফ আলি খানের পৌত্রিক বাড়ি পতৌদি প্যালেস, যার মূল্য ৮০০ কোটি টাকা।

নয়াদিল্লি থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে অবস্থিত একটি রাজপ্রাসাদ। যেখানে শ্যুট হয়েছে বলিউডের একাধিক ছবি এবং ওয়েব সিরিজও। এই প্রাসাদটি সম্প্রতি যে কারণে খবরে রয়েছে তা হলো এখানে সাম্প্রতি বলিউডের সুপারহিট ছবির শ্যুটিং হয়েছে। রণবীর কাপুর অভিনীত সেই ছবির নাম ‘অ্যানিম্যাল’।

এই প্রাসাদটি দিল্লি থেকে একটু দূরে অবস্থিত। প্রাসাদের চারপাশের এলাকাটি বেশ শান্তিপূর্ণ এবং চমৎকার পরিবেশ। যার কারণে এই প্রাসাদটি অতিথিদের জন্য একটি দুর্দান্ত জায়গা। এই প্রাসাদ সেলিব্রিটিদের বিবাহ এবং অনুষ্ঠানের জন্য একটি প্রিয় জায়গা। প্রাসাদের রাজকীয় পরিবেশ এবং ঐতিহাসিক গুরুত্ব অনন্য। আরও পড়ুন: অনিল কাপুরের সঙ্গে সেলফি পোস্ট ঋতুপর্ণার, কোথায় দেখা হল দু'জনের

শুক্রবার, ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রণবীর কাপুর এবং রশ্মিকা মন্দানা অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। পরিচালনায় সন্দীপ রেড্ডি ভাঙ্গা। প্রথম ৩ দিনের বিশ্বজুড়ে ৩৬০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। রণবীর কাপুর, রশ্মিকা মন্দানা, ববি দেওল, অনিল কাপুর এবং তৃপ্তি দিমরি অভিনীত ছবিটি মানালি, মুম্বাই, গুরুগ্রাম, দিল্লি, পাঞ্জাবের পাশাপাশি ইংল্যান্ড এবং স্কটল্যান্ড সহ অনেক বিদেশী লোকেশনে শ্যুটিং করা হয়েছে।

জানিয়ে রাখি, অ্যানিম্যাল সিনেমায় অভিনেতা অনিল কাপুর (বলবীর সিং)-এর পরিবার যে বাড়িতে থাকেন সেটি হল সইফ আলি খানের পৌত্রিক বাড়ি পতৌদি প্যালেস, যার মূল্য ৮০০ কোটি টাকা। এই প্যালেসের সাদা মার্বেলে তৈরি প্রাসাদটির চারিদিকে ঘন সবুজে ঢাকা। সইফের এই বিলাসবহুল পতৌদি প্যালেসের রয়েছে প্রায় ১৫০ টি ঘর। ১০০ জনেরও বেশি কর্মচারী রয়েছে প্যালেসে কাজের জন্য।

সইফ আলি খানের এই পতৌদি প্যালেসে অনেক বিগ বাজেটের ছবির শ্যুটিং হয়েছে। শাহরুখের ছবি বীর-জারা, মেরে ব্রাদার কি দুলহান এবং মঙ্গল পাণ্ডে-এর মতো ছবির শ্যুটিং হয়েছিল এই প্রাসাদেই।

১৯৩৫ সালে পতৌদির শেষ শাসক নবাব ইফতিখার আলি খান তৈরি করেছিলেন পতৌদি প্যালেস। সইফ আলি খানের দাদু ইফতিখার আলি খান। এই প্রাসাদ পতৌদি পরিবারের আবাসস্থল। পতৌদি প্রাসাদের স্থাপত্য ঔপনিবেশিক, ভারতীয় এবং ইসলামিক শৈলীর মিশ্রণকে প্রতিফলিত করে। প্রাসাদটি একটি বিশাল স্থাপনা, যার বৈশিষ্ট্য বড় খিলান, জটিল শিল্পকর্ম এবং বড় উঠোন। এটি এলাকার স্থাপত্য ঐতিহ্যের একটি প্রমাণ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেরিয়ারের প্রথম ৮ টেস্টে সব থেকে বেশি রান, ব্র্যাডম্যানের পরেই যশস্বী- সেরা পাঁচ উচ্চমাধ্যমিকের সাইকোলজি পরীক্ষার প্রশ্ন কেমন হল? নম্বর বেশি উঠবে? জানালেন শিক্ষক দিল্লি আর হরিয়ানায় প্রার্থীর নাম ঘোষণা করে দিল আপ, কারা কোথায় জেনে নিন 'কড়া ব্যবস্থা নিন,' সন্দেশখালি নিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর চিঠি মমতাকে গোয়ার অনুশীলেন গুপ্তচর বৃত্তির অভিযোগ মুম্বইয়ের বিরুদ্ধে, দায়ের করা হল অভিযোগ ইডি কাউকে সমন পাঠাতেই পারে, তাকে সম্মান জানান, পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের রাজ্যসভা ভোটে হিমাচলে সংখ্যাগরিষ্ঠ কংগ্রেসের হার! প্রার্থীর তোপের টার্গেটে BJP 'বুম্বাদার থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে ধন্য', সোনার সংসার নিয়ে অকপট অঙ্কিতা IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল ব়্যালিতে বাইক চালালেন CM! অসমের মুখ্যমন্ত্রীর ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.