বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Movie News: সইফের পতৌদি প্যালেসই 'অ্যানিম্যাল'-এ রণবীরের বাড়ি! ৮০০ কোটির বাংলোয় আছে কী কী

Animal Movie News: সইফের পতৌদি প্যালেসই 'অ্যানিম্যাল'-এ রণবীরের বাড়ি! ৮০০ কোটির বাংলোয় আছে কী কী

সইফের পতৌদি প্যালেসেই 'অ্যানিম্যাল'-এ রণবীরের বাড়ি,

Animal Movie News: অ্যানিম্যাল সিনেমায় অভিনেতা অনিল কাপুর (বলবীর সিং)-এর পরিবার যে বাড়িতে থাকেন সেটি হল সইফ আলি খানের পৌত্রিক বাড়ি পতৌদি প্যালেস, যার মূল্য ৮০০ কোটি টাকা।

নয়াদিল্লি থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে অবস্থিত একটি রাজপ্রাসাদ। যেখানে শ্যুট হয়েছে বলিউডের একাধিক ছবি এবং ওয়েব সিরিজও। এই প্রাসাদটি সম্প্রতি যে কারণে খবরে রয়েছে তা হলো এখানে সাম্প্রতি বলিউডের সুপারহিট ছবির শ্যুটিং হয়েছে। রণবীর কাপুর অভিনীত সেই ছবির নাম ‘অ্যানিম্যাল’।

এই প্রাসাদটি দিল্লি থেকে একটু দূরে অবস্থিত। প্রাসাদের চারপাশের এলাকাটি বেশ শান্তিপূর্ণ এবং চমৎকার পরিবেশ। যার কারণে এই প্রাসাদটি অতিথিদের জন্য একটি দুর্দান্ত জায়গা। এই প্রাসাদ সেলিব্রিটিদের বিবাহ এবং অনুষ্ঠানের জন্য একটি প্রিয় জায়গা। প্রাসাদের রাজকীয় পরিবেশ এবং ঐতিহাসিক গুরুত্ব অনন্য। আরও পড়ুন: অনিল কাপুরের সঙ্গে সেলফি পোস্ট ঋতুপর্ণার, কোথায় দেখা হল দু'জনের

শুক্রবার, ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রণবীর কাপুর এবং রশ্মিকা মন্দানা অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। পরিচালনায় সন্দীপ রেড্ডি ভাঙ্গা। প্রথম ৩ দিনের বিশ্বজুড়ে ৩৬০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। রণবীর কাপুর, রশ্মিকা মন্দানা, ববি দেওল, অনিল কাপুর এবং তৃপ্তি দিমরি অভিনীত ছবিটি মানালি, মুম্বাই, গুরুগ্রাম, দিল্লি, পাঞ্জাবের পাশাপাশি ইংল্যান্ড এবং স্কটল্যান্ড সহ অনেক বিদেশী লোকেশনে শ্যুটিং করা হয়েছে।

জানিয়ে রাখি, অ্যানিম্যাল সিনেমায় অভিনেতা অনিল কাপুর (বলবীর সিং)-এর পরিবার যে বাড়িতে থাকেন সেটি হল সইফ আলি খানের পৌত্রিক বাড়ি পতৌদি প্যালেস, যার মূল্য ৮০০ কোটি টাকা। এই প্যালেসের সাদা মার্বেলে তৈরি প্রাসাদটির চারিদিকে ঘন সবুজে ঢাকা। সইফের এই বিলাসবহুল পতৌদি প্যালেসের রয়েছে প্রায় ১৫০ টি ঘর। ১০০ জনেরও বেশি কর্মচারী রয়েছে প্যালেসে কাজের জন্য।

সইফ আলি খানের এই পতৌদি প্যালেসে অনেক বিগ বাজেটের ছবির শ্যুটিং হয়েছে। শাহরুখের ছবি বীর-জারা, মেরে ব্রাদার কি দুলহান এবং মঙ্গল পাণ্ডে-এর মতো ছবির শ্যুটিং হয়েছিল এই প্রাসাদেই।

১৯৩৫ সালে পতৌদির শেষ শাসক নবাব ইফতিখার আলি খান তৈরি করেছিলেন পতৌদি প্যালেস। সইফ আলি খানের দাদু ইফতিখার আলি খান। এই প্রাসাদ পতৌদি পরিবারের আবাসস্থল। পতৌদি প্রাসাদের স্থাপত্য ঔপনিবেশিক, ভারতীয় এবং ইসলামিক শৈলীর মিশ্রণকে প্রতিফলিত করে। প্রাসাদটি একটি বিশাল স্থাপনা, যার বৈশিষ্ট্য বড় খিলান, জটিল শিল্পকর্ম এবং বড় উঠোন। এটি এলাকার স্থাপত্য ঐতিহ্যের একটি প্রমাণ।

বায়োস্কোপ খবর

Latest News

বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা ভোট ব্যাঙ্ককে খুশি করার চেষ্টা? সরকারি চাকরিতে OBC সংরক্ষণ বাড়ালেন মুখ্যমন্ত্রী কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.