বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora: ‘খড়ি আর ঋদ্ধিকে এত কষ্ট দাও কেনো?’ ফাটাফাটি জবাব দিল ‘রাহুল’ অনিন্দ্য
আজব প্রশ্নের মুখে অনিন্দ্য

Gaatchora: ‘খড়ি আর ঋদ্ধিকে এত কষ্ট দাও কেনো?’ ফাটাফাটি জবাব দিল ‘রাহুল’ অনিন্দ্য

  • রিয়েল-রিল যখন মিলে মিশে একাকার। সিরিয়ালের চরিত্রগুলো কখন যেন বাস্তব হয়ে উঠে…

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল 'গাঁটছড়া'। সন্ধ্যে সাতটা বাজলে টিভির পর্দায় খড়ির লড়াইয়ের কাহিনি দেখতে বসে পড়েন সিরিয়ালপ্রেমি বাঙালি দর্শক। ঋদ্ধি-খড়ির জমজমাট রসায়ন এই সিরিয়ালের জনপ্রিয়তার অন্যতম কারণ। তবে নেগেটিভ চরিত্রে অনিন্দ্যর অভিনয়ও প্রশংসা কুড়োচ্ছে সব মহলে। রাহুল শুধু খড়ির ‘চোখের বালি’ নয়, তাঁকে দু-চোক্ষে সহ্য় করতে পারে না গাঁটছড়া ভক্তরা। এটাই অনিন্দ্যর অভিনয়ের সার্থকতা।

ফেসবুক পোস্টে অনিন্দ্য জানিয়েছেন এক সাক্ষাৎকারে আচমকাই এক প্রশ্নের মুখে পড়েন তিনি। কী প্রশ্ন? ‘এই শোনো তুমি খড়ি আর ঋদ্ধিকে এত কষ্ট দাও কেনো?’ সত্যি তো সিরিয়ালে তো হামেশাই খড়ি আর ঋদ্ধির বিরুদ্ধে ষড়যন্ত্র করে বেড়ায় রাহুল। দু-দণ্ড শান্তি দেয় না নবদম্পতিকে। তবে এই প্রশ্ন শুনে শুরুতে কিছুটা থমকে গেলেও ফাটাফাটি জবাব দেন অনিন্দ্য। তাঁর কথায়, ‘আমিও দু সেকন্ড ভেবে বললাম পয়সা পাই বলে’।

অনিন্দ্যর ফেসবুক পোস্ট
অনিন্দ্যর ফেসবুক পোস্ট

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই মজাদার স্টেটাস শেয়ার করে অনিন্দ্য। দু-দিন আগেই জানিয়েছিলেন ভাইরাল ফিভারে আক্রান্ত তিনি। সেই সময়ও ‘গাঁটছড়া’ প্রসঙ্গ উঠে এসেছিল। অনেকেই মন্তব্য করেন, ঋদ্ধি-খড়িকে হয়রান করবার পাপের ফল ভুগতে হচ্ছে অনিন্দ্যকে। আগের চেয়ে এখন অনেকটাই সুস্থ অনিন্দ্য। গাঁটছড়ায় তাই রাহুলের উপস্থিতি মিস করতে হবে না!

 

 

 

বন্ধ করুন