বাংলা নিউজ > বায়োস্কোপ > রোনাল্ডো দেখে গাঁটছড়া, শুনেই ফ্লাইং কিস দিল খড়ি! রাহুলের ফোনে এসেছিল ভিডিও কল
গাঁটছড়ার সেটে ফোন এল রোনাল্ডোর। 

রোনাল্ডো দেখে গাঁটছড়া, শুনেই ফ্লাইং কিস দিল খড়ি! রাহুলের ফোনে এসেছিল ভিডিও কল

  • ফুটবলের কিংবদন্তি রোনাল্ডোও গাঁটছড়া দেখবেন তা যেন বিশ্বাসই হচ্ছে না সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। 

জমিয়ে চলছে ‘গাঁটছড়া’। বেশিরভাগ সপ্তাহেই টিআরপি তালিকার টপে থাকে এই মেগা। তবে তা বলে ফুটবলের কিংবদন্তি রোনাল্ডোও গাঁটছড়া দেখবেন তা যেন বিশ্বাসই হচ্ছে না সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ‘গাঁটছড়া’র রাহুল অনিন্দ্য। সেটে কাজ ফেলে দিয়ে ভিডিয়ো কল করছেন তিনি রোনাল্ডোর সঙ্গে। এমন না, নিজে কথা বললেন। কথা বলিয়ে দিলেন খড়ি অর্থাৎ শোলাঙ্কি রায় ও ঋদ্ধি ওরফে ঋদ্ধিমান সিংহ রায়ের সঙ্গেও। বিশ্ব ফুটবলের জনপ্রিয় তারকা রোনাল্ডো ফোন করছেন বাংলা সিরিয়ালের কোনও অভিনেতাকে, এটা বেশ হাসির ব্যাপার কিন্তু।

এবার আসল কথা বলি। এসবই সম্ভব হয়েছে প্রযুক্তির কল্যানে। ইনস্টাগ্রাম স্পেশ্যাল ফিল্টার ব্যবহার করে। স্পেশ্যাল এফেক্টের সাহায্যে তৈরি রিল ভিডিও তৈরি করে অনিন্দ্য পোস্ট করেছেন। মজার ছলেই এটা পোস্ট করেছেন অভিনেতা। আরও পড়ুন: ‘কেউ ভাবেই না আমাকে নিয়ে’, আক্ষেপের কথা জানিয়ে কাজ চাইছেন ‘রাহুল’ অনিন্দ্য

ভিডিয়োতে দেখা যাচ্ছে রোনাল্ডোকে দাদা বলে ডাকছে অনিন্দ্য। তারপর ডেকে আলাপ করিয়ে দেন শোলাঙ্কির সঙ্গে। তারপর গৌরবের সঙ্গে। খড়িকে ডেকে রাহুল বলেন, ‘আরে কে ভিডিও কল করেছে দেখ! রোনাল্ডোদা, স্টার জলসায় দেখছে গাঁটছড়া দেখছে। খুব ভাল লাগছে।’ এরপর আমাদের খড়ি তো ঋদ্ধিকে ছেড়ে ফ্লাইং কিস ছুড়ে দেন রোনাল্ডোকে। জুন মালিয়ার সঙ্গেও কথা বলেন রোনাল্ডো ফোনে।

রণবীর-আলিয়ার বিয়ের দিনও এরকম পোস্ট করেছিলেন অনিন্দ্য। যেখানে তাঁর দাবি ছিল তিনি নিমন্ত্রন খেতে যাবেন তারকা জুটির বিয়েতে। সেই নিয়ে তুমুল হাসাহাসি চলেছিল সেটে। যার মজা নিয়েছিল নেটপাড়া।

বন্ধ করুন