বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindya Chatterjee: নগ্ন নাকি? ‘গাঁটছড়া’র রাহুল ওরফে অনিন্দ্যর ইনস্টাগ্রাম রিল নিয়ে জল্পনা তুঙ্গে
ইনস্টাগ্রামে ভাইরাল গাঁটছড়া অভিনেতা রাহুল ওরফে অনিন্দ্যর রিল। 

Anindya Chatterjee: নগ্ন নাকি? ‘গাঁটছড়া’র রাহুল ওরফে অনিন্দ্যর ইনস্টাগ্রাম রিল নিয়ে জল্পনা তুঙ্গে

  • আপাতত গাঁটছড়ায় চলছে হানিমুন পর্ব। তিন জোড়া জুটির হানিমুন। মানে খড়ি-ঋদ্ধি, দ্যুটি-রাহুল, কুণাল-বনি। আর আউটডোর শ্যুট যে বেশ জমিয়ে উপভোগ করছেন তারকারা, তা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে।

টলিউডের জনপ্রিয় মুখ অনিন্দ্য চট্টোপাধ্যায়। চতুষ্কোন, বেশাশেষে, বেলাশুরু-র মতো সিনেমায় অভিনয় করেছেন। এখন তাঁর রোজ দেখা মিলছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তে। খুব ভালোবাসাও কুড়িয়েছে তাঁর চরিত্র, রাহুল। যদিও আপাতত নেগেটিভ রোলেই দেখা মিলছে তাঁর, তবুও সকলেই খুব উপভোগ করছেন অভিনয়।

আপাতত গাঁটছড়ায় চলছে হানিমুন পর্ব। তিন জোড়া জুটির হানিমুন। মানে খড়ি-ঋদ্ধি, দ্যুটি-রাহুল, কুণাল-বনি। আর আউটডোর শ্যুট যে বেশ জমিয়ে উপভোগ করছেন তারকারা, তা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে। আরও পড়ুন: কেবিসি-তে মহিলা প্রতিযোগীকে ‘নিডর’ ঘোষণা করলেন অমিতাভ, এই সাহসী পদক্ষেপের কারণে!

রাহুল ওরফে অনিন্দ্য একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বাথটবে বসে ছবির জন্য পোজ দিচ্ছেন শুয়ে-বসে! তবে এই রিল দেখে এক ঝলকে আপনার মাথায় আসতেই পারে অনিন্দ্যও কি তবে রণবীর সিং-এর মতো নগ্ন ফোটোশ্যুট করল নাকি। কিন্তু ক্যামেরার অ্যাঙ্গেল বদলে যেতেই দেখা গেল শর্টস পরে আছেন। শুধুমাত্র ক্যামেরার কারিগরিতেই তা চোখে আসেনি। ‘রিলস বানাতে গিয়ে তুমি যখন পরিচালকের কাছে ধরা পড়ে যাও’, ক্যাপশনে সেই রিল শেয়ার করেছেন অনিন্দ্য।

অনিন্দ্যর শেয়ার করা ভিডিয়োতে কমেন্ট করেছেন শ্রীমা। লিখেছেন, ‘উফফ অন্য লেভেল’। এক ভক্ত লিখেছেন, ‘এ তো দেখছি হানিমুনের শ্যুটে গিয়ে সত্যি ল্যাদ খাচ্ছে।’ অপরজন লিখেছেন, ‘ঠিক হয়েছে দুষ্টু ছেলে।’ সেট থেকে প্রায়ই মজার মজার ভিডিয়ো শেয়ার করে থাকেন অনিন্দ্য। যা মনে ধরে তাঁর ভক্তদেরও। আরও পড়ুন: এয়ারপোর্টে শাহরুখের হাত ধরে টান ভক্তের, বাবাকে বাঁচাতে আরিয়ান কী করল দেখুন!

ধারাবাহিকে দেখানো হয়েছে গোপালপুরে হচ্ছে এই হানিমুন। সমুদ্রের ধারে রিসর্ট থেকে ছবি শেয়ার করেছেন দ্যুতি ওরফে শ্রীমাও। মে ফেয়ার পাম বিচ রিসর্টে উঠেছে গোটা টিম। সমুদ্রের ধারে গোলাপি নাইটস্যুটেও দেখা মিলল তাঁর।

পুলের ধারে শর্টস আর স্যান্ডো-তে ছবি দিয়েছেন গৌরবও। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘আমাদের কাজের সবচেয়ে ভালো দিক। এটা হল পুল বিচ ডে।’

‘গাঁটছড়া’ ধারাবাহিক শুরু থেকেই টিআরপি তালিকার সেরা দশে জায়গা করে নিয়েছে। বেঙ্গল টপার হয়েছে ১৫ বারের কাছাকাছি। ভট্টাচার্য পরিবারের তিন মেয়ে আর সিংহরায় বাড়ির তিন ছেলের সমীকরণ খুব পছন্দ করছে দর্শক। এখন সকলের অপেক্ষা হানিমুনের জন্য। 

বন্ধ করুন