বাংলা নিউজ > বায়োস্কোপ > Bela Shuru: প্রকাশ্যে 'বেলাশুরু'তে অনিন্দ্যর ফার্স্ট লুক, মুক্তির অপেক্ষায় ছবি
অনিন্দ্য চট্টোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)

Bela Shuru: প্রকাশ্যে 'বেলাশুরু'তে অনিন্দ্যর ফার্স্ট লুক, মুক্তির অপেক্ষায় ছবি

  • ‘বেলাশেষে’-এর প্রায় সব অভিনেতারাই ‘বেলাশুরু’র অংশ।

এ যেন শেষ থেকে আরেক শুরুর গল্প। ২০১৫ সালে শিবপ্রসাদ-নন্দিতা রায়ের ‘বেলাশেষে’ মন ছুঁয়েছিল আপামর বাঙালির। সৌমিত্র-স্বাতীলেখার পড়ন্ত বেলার প্রেমই ছবির আকর্ষণ। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে হাজির হচ্ছে এই ছবির স্পিন অফ ‘বেলাশুরু’। ছবির প্রথম ঝলকে দেখা গিয়েছে, ভালবাসায়, পর যত্ন নিয়ে সৌমিত্র আঁচড়ে দিয়েছেন স্বাতীলেখার চুল!

২০ মে মুক্তি পাচ্ছে 'উইন্ডোজ প্রোডাকশন হাউজ'-এর বহু প্রতীক্ষিত ছবি ‘বেলাশুরু’। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির একাধিক চরিত্রের প্রথম লুক এক এক করে প্রকাশ্যে আসছে। পরিচালক জুটি আগেই জানিয়েছেন, ‘বেলাশেষে'-এর সিক্যুয়েল নয় এই ছবি। এই ছবিতে ফুটে উঠবে একদম নতুন এক পরিবারিক গল্প। যদিও ‘বেলাশেষে’-এর প্রায় সব অভিনেতারাই ‘বেলাশুরু’র অংশ।

শুক্রবার ছবির অন্যতম চরিত্র পলাশ অর্থাৎ অনিন্দ্য চট্টোপাধ্যায়ের প্রথম লুক প্রকাশ্যে এসেছে। প্রযোজনা সংস্থার তরফে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা, 'রোল সাউন্ড ক্যামেরা অ্যাকশন। হতে চলেছে সাত বছরের অপেক্ষার অবসান। আসছে আমাদের ছোটো জামাই পলাশ! বেলাশেষের পর আবার বেলাশুরু... শুভমুক্তি ২০শে মে।' উল্লেখ্য, 'বেলাশেষে' ছবিতে মনামী ঘোষের বিপরীতে দেখা গিয়েছিল অনিন্দ্য চট্টোপাধ্যায়কে।

'বেলাশেষে'-এর পর এবার আসছে 'বেলাশুরু'। প্রসঙ্গত, ছবির মুখ্য চরিত্রে থাকা সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত, দুজনেই গত হয়েছেন। 'বেলাশুরু'তে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় প্রমুখ। এর আগে একে একে মনামী ঘোষ, অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্তর ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এবার মুক্তির অপেক্ষায় ছ

 

বন্ধ করুন