বাংলা নিউজ > বায়োস্কোপ > Mandaar: মহালয়াতেই প্রকাশ্যে 'মন্দার'-এর টিজার, প্রতিশোধের গল্প শোনাবেন পরিচালক অনির্বাণ
প্রকাশ্যে মন্দারের টিজার
প্রকাশ্যে মন্দারের টিজার

Mandaar: মহালয়াতেই প্রকাশ্যে 'মন্দার'-এর টিজার, প্রতিশোধের গল্প শোনাবেন পরিচালক অনির্বাণ

  • শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ নাটকের অনুপ্রেরণায় ‘মন্দার’ নিয়ে আসছেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। 

ইঙ্গিত আগেই দিয়েছিলেন, আর সেইমতো দেবীপক্ষের সূচনাতেই প্রকাশ্যে পরিচালক অনির্বাণ ভট্টাচার্যের ‘মন্দার’-এর টিজার। আর ঝলকেই চমকে দিলেন অনির্বাণ। এর আগে মঞ্চে পরিচালকের দায়িত্ব সামলাতেও প্রথমবার ওটিটি কনটেন্টের পরিচালক টলিউডের এই চর্চিত অভিনেতা। গত বছরেই শোনা গিয়েছিল ‘মন্দার’-এর আগমন বার্তা, অবশেষে গত মাসে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় এই সিরিজের।

শেক্সপিয়ারের কালজয়ী উপন্যাস ম্যাকবেথ-কে এই যুগের মতো করে তুলে ধরবেন অনির্বাণ, আর সেই গল্পের প্রেক্ষাপট গেইলপুর। কয়েকদিন আগে সমাজিক যোগাযোগের মাধ্যমে ‘মন্দার’ এর মোশন পোস্টার শেয়ার করে পরিচালক অনির্বাণ লিখেছিলেন, ‘প্রতিশোধ, রাক্ষস, কালঘুম… মন্দার।’ এই টুকরো ঝলকই উঠে এল এদিনের টিজারে। 

এই সিরিজে লেডি ম্যাকবেথ আশ্রিত চরিত্রটির ভূমিকায় দেখা মিলবে সোহিনী সরকারের। থাকছেন অভিনেত দেবাশিস মণ্ডল। টিজারে মাত্র কয়েক সেকেন্ডের জন্যই আবির্ভূত হন সোহিনী। অভিনেত্রীর রক্তমাখা মুখ শিহরণ জাগাচ্ছে দর্শক মনে। 

‘সাগর, অতল গভীর সাগর… এই সাগরের কোন মাছ কখন কোন মাছকে খাইলিবে সেটা সাগরের কোনও মাছ জানিনি…’, এই ডার্ক থ্রিলারের অন্তর্নিহিত সত্যিটা এই ডায়লগেই তুলে ধরলেন অনির্বাণ। লোভ, প্রতিশোধ, ক্ষমতা দখলের এই লড়াই দেখতে উদগ্রীব দর্শক। 

বন্ধ করুন