বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban Bhattacharya-Debraj Bhattacharya: ফের গান লিখেছেন অনির্বাণ, বন্ধু দেবরাজকে নিয়ে যাচ্ছেন নতুন ‘অভিযান’-এ

Anirban Bhattacharya-Debraj Bhattacharya: ফের গান লিখেছেন অনির্বাণ, বন্ধু দেবরাজকে নিয়ে যাচ্ছেন নতুন ‘অভিযান’-এ

অনির্বাণ ভট্টাচার্য এবং দেবরাজ ভট্টাচার্য

Anirban Bhattacharya-Debraj Bhattacharya: আর এক সপ্তাহের অপেক্ষা তারপরই মুক্তি পেতে চলেছে বিবাহ অভিযানের পরের কিস্তি, আবার বিবাহ অভিযান। আর এই ছবি টাইটেল ট্র্যাক গেয়েছেন এবং লিখেছেন অনির্বাণ ভট্টাচার্য।

আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। তারপরও আবার দর্শকদের হাসাতে পর্দায় আসছে আবার বিবাহ অভিযান (Abar Bibaho Obhijaan)। ইতিমধ্যেই এই ছবির প্রথম গান মুক্তি পেয়েছে। জিৎ গঙ্গোপাধ্যায়ের (Jeet Ganguly) পরিচালনায় প্রকাশ্যে এল আবার বিবাহ অভিযান ছবিটির টাইটেল ট্র্যাক। এই গানটি লিখেছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। গেয়েছেনও তিনি। তবে তাঁর সঙ্গে এখানে গলা মিলিয়েছেন আরেক অভিনেতা, দেবরাজ ভট্টাচার্য (Debraj Bhattacharya)। তবে এটাই কিন্তু প্রথম গান নয় যা তাঁরা দুজন একসঙ্গে গাইলেন। বল্লভপুরের রূপকথা (Ballavpurer Roopkatha) ছবিটির সাজো সাজাও এমন করে গানটির পর আবার এই গানটি তাঁরা একত্রে গাইলেন।

আগামী ২৫ তারিখ, ২৫ মে মুক্তি পেতে চলেছে আবার বিবাহ অভিযান। এই ছবিতে উঠে আসছে মালতি গণশার রসায়ন। তাঁরা থাকেন বিদেশের মাটিতে। ফলে এবার সেখানে জমবে নানা মজার ঘটনা।

এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) এবং অঙ্কুশ হাজরাকে (Ankush Hazra)। তাঁদের সঙ্গে থাকবেন নুসরত ফারিয়া (Nusrat Faria), সোহিনী সরকার (Sohini Sarkar), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। ছবি মুক্তির এক সপ্তাহ আগে প্রকাশ্যে এল এই ছবির টাইটেল ট্র্যাক। এই গানটির পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। তবে শুধু এই গানটি নয়। এই ছবির সমস্ত গানের সঙ্গীত পরিচালনা তিনিই করেছেন। এই গানের ভিজ্যুয়ালে উঠে এসেছে নানা টুকরো টুকরো মজার মুহূর্তের ঘটনা।

এই ছবিতে উঠে আসবে তিন পুরুষের গল্প। এঁর তাঁদের স্ত্রীর হাত থেকে কদিনের জন্য ছুটকারা পেতে থাইল্যান্ডে ঘুরতে যাবেন। আর সেখানে হয়েই বিপদে পড়েন তাঁরা। তাঁদের তিন বিদেশিনীকে বিয়ে করার মতো পরিস্থিতি হয় দেশের বউ থাকা সত্বেও। আর এই বিয়ের অতিথি কারা জানেন! হ্যাঁ, ঠিকই ধরেছেন এই তিন ব্যক্তির স্ত্রীরা। এবার? সেটা নিয়েই এই ছবির গল্প।

আবার বিবাহ অভিযান ছবিটির টাইটেল ট্র্যাক ছাড়াও আরও একটি যে গান মুক্তি পেয়েছে সেটা লিখেছেন প্রসেন। সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায় এবং গেয়েছেন আদিত্য দেব। এখন দেখার পালা এটাই যে এই ছবি জামাই ষষ্ঠীর আবহে সকলের মনে কতটা দাগ কাটতে পারে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মধ্যরাতের কলকাতার রাস্তায় ৩ আরোহীকে নিয়ে ছুটল বাইক, বেপরোয়া গতির বলি ২, আহত ১ ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি অসুস্থ মিমি চক্রবর্তী? দুবাইতে বিশেষ ধরনের চিকিৎসার দ্বারস্থ অভিনেত্রী শিলিগুড়িতে সভা করতে পারেন প্রধানমন্ত্রী, চতুর্থ দফার সমাবেশ নিয়ে জোর গুঞ্জন বুধবার থেকে ফের বৃষ্টি? সোমে কলকাতার তাপমাত্রা কত? রইল আবহাওয়ার আপডেট জামনগর বিমানবন্দরে সকাল সকাল তারকাদের ভিড়, বাড়ি ফিরলেন রালিয়া, সইফিনা, ভিক্যাটরা বিশ্বকাপজয়ীর ওপরেই আস্থা, নতুন অধিনায়ক ঘোষণা করল সানরাইজার্স হায়দরাবাদ বিধবা পুত্রবধূকে শশুর শাশুড়ির দেওয়া উপহার ফেরত দিতে বলা যাবে না: বম্বে HC তাপস রায়ের মান ভাঙাতে দূত হয়ে গেলেন ব্রাত্য–কুণাল, তৃণমূলে এখন কঠিন অঙ্ক দু ফোঁটার বদলে শিশুকে দেওয়া হল এক শিশি পোলিও ড্রপ, ভরতি হাসপাতালে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.