বাংলা নিউজ > বায়োস্কোপ > অনির্বাণের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন সুনীল গঙ্গোপাধ্যায়! রইল আরও পাঁচ অজানা কথা

অনির্বাণের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন সুনীল গঙ্গোপাধ্যায়! রইল আরও পাঁচ অজানা কথা

  • ৭ অক্টোবর ৩৫-এ পা রাখলেন অনির্বাণ ভট্টাচার্য। এইমুহূর্তে টলিপাড়ার নয়া প্রজন্মের সবথেকে বড় তারকা হিসেবে কোনও তর্ক ছাড়াই উঠে আসবে তাঁর নাম। 
'দ্বিতীয় পুরুষ' ছবিতে 'খোকা'-কে চিকেন চাউমিন আর চিলি ফিশ-এর একনিষ্ঠ প্রেমিক হিসেবে নাম কুড়োতে দেখা গেলেও বাস্তবে কিন্তু একটুও চাইনিজ খাবারের ভক্ত নন অনির্বাণ ভট্টাচার্য। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
1/5'দ্বিতীয় পুরুষ' ছবিতে 'খোকা'-কে চিকেন চাউমিন আর চিলি ফিশ-এর একনিষ্ঠ প্রেমিক হিসেবে নাম কুড়োতে দেখা গেলেও বাস্তবে কিন্তু একটুও চাইনিজ খাবারের ভক্ত নন অনির্বাণ ভট্টাচার্য। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
অনির্বাণ তখন চুটিয়ে মঞ্চে অভিনয় করছেন। মিনার্ভা রেপার্টরি থিয়েটারের দ্বিতীয় মঞ্চ উপস্থাপনা দেবী সর্পমস্তায় কথক ও লোকেন্দ্র এই দুই ভূমিকায় অনির্বাণের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন সুনীল গঙ্গোপাধ্যায় স্বয়ং! প্রথম দেখাতেই তাঁর মনে হয়েছিল এ 'জাত অভিনেতা'। নিজের 'যা দেখি, যা শুনি একা একা কথা বলি' বইয়ে সেকথা লিখেওছিলেন সুনীল। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
2/5অনির্বাণ তখন চুটিয়ে মঞ্চে অভিনয় করছেন। মিনার্ভা রেপার্টরি থিয়েটারের দ্বিতীয় মঞ্চ উপস্থাপনা দেবী সর্পমস্তায় কথক ও লোকেন্দ্র এই দুই ভূমিকায় অনির্বাণের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন সুনীল গঙ্গোপাধ্যায় স্বয়ং! প্রথম দেখাতেই তাঁর মনে হয়েছিল এ 'জাত অভিনেতা'। নিজের 'যা দেখি, যা শুনি একা একা কথা বলি' বইয়ে সেকথা লিখেওছিলেন সুনীল। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
সবসময় না হলেও একাধিক ছবিতে মেথড অ্যাক্টিং যে করেছেন, সেকথা নিজের মুখেই স্বীকার করেছিলেন অনির্বাণ। ছবি দু'টির নাম? 'ধনঞ্জয়' এবং 'ফাইনালি ভালোবাসা'। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
3/5সবসময় না হলেও একাধিক ছবিতে মেথড অ্যাক্টিং যে করেছেন, সেকথা নিজের মুখেই স্বীকার করেছিলেন অনির্বাণ। ছবি দু'টির নাম? 'ধনঞ্জয়' এবং 'ফাইনালি ভালোবাসা'। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
আদ্যপান্ত একজন ফুটবল প্রেমিক এই টলি-তারকা। এবং প্রিয় দলের নাম? অবশ্যই ইস্টবেঙ্গল। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
4/5আদ্যপান্ত একজন ফুটবল প্রেমিক এই টলি-তারকা। এবং প্রিয় দলের নাম? অবশ্যই ইস্টবেঙ্গল। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
অনির্বাণের তিন প্রিয় অভিনেত্রীর নাম জানেন? হলিউড থেকে কেটে উইন্সলেট, বলিউডের তাবু এবং টলিপাড়া থেকে অনন্যা চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
5/5অনির্বাণের তিন প্রিয় অভিনেত্রীর নাম জানেন? হলিউড থেকে কেটে উইন্সলেট, বলিউডের তাবু এবং টলিপাড়া থেকে অনন্যা চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে - রণিত সরকার)
অন্য গ্যালারিগুলি