বাংলা নিউজ > বায়োস্কোপ > আগামী সপ্তাহেই বিয়ের পিঁড়িতে অনির্বাণ ভট্টাচার্য! জল্পনা শুরু টলিগঞ্জে
অনির্বাণ ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম) 
অনির্বাণ ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম) 

আগামী সপ্তাহেই বিয়ের পিঁড়িতে অনির্বাণ ভট্টাচার্য! জল্পনা শুরু টলিগঞ্জে

  • ২৬ নভেম্বরই নাকি বিয়ের পর্ব সেরে নিচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য। পাত্রী তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী। 

টলিগঞ্জের মোস্ট এলিজিবল ব্যাচেলারের তালিকা থেকে বাদ পড়তে চলেছে অনির্বাণ ভট্টাচার্যের নাম। অন্তত তেমনই গুঞ্জন টলিগঞ্জের অন্দরে। আগামী সপ্তাহেই নাকি বিয়ের পর্ব সেরে ফেলছেন তারকা। হাজার হাজার নারী হৃদয়ের রাজ করা এই হ্যান্ডসাম নায়ক দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গেই বিয়ের পর্ব সেরে ফেলছেন বলে খবর। গত বছর থেকেই নানাসময়ে অনিবার্ণের বিযের খবর সংবাদমাধ্যমে ঘোরাফেরা করেছে। এই বছরই যে গাঁটছড়া বাঁধবেন অনিবার্ণ সেই জল্পনা বহুদিনের, তবে অতিমারীর জেরে সেই প্ল্যানিংয়ে হেরফের হয় বলে খবর। মাসখানেক আগেও নিজের বিয়ে সম্পর্কে অভিনেতা জানিয়েছিলেন সঠিক সময়ে তিনি সবটা জানাবেন।

নিজের বিয়ে নিয়ে অনির্বারণ এখনও কিছুই জানাননি। তবে সূত্রের খবর, নভে্ম্বরের ২৬ তারিখ অর্থাত্ আগামী বৃহস্পতিবার বিয়ে করতে চলেছেন অনির্বাণ। পাত্রী তাঁর দীর্ঘদিনের গার্লফ্রেন্ড মধুরিমা গোস্বামী। নাটকের সূত্রেই আলাপ এই জুটির। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তাঁরা। মধুরিমা পুরোদস্তুর রঙ্গমঞ্চের দুনিয়ার মানুষ। মূকাভিনয় নিয়ে তাঁর বিস্তর পড়াশোনা রয়েছে। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সে। তাঁর বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। জানা যাচ্ছে সংস্কৃতি জগতের এই দুই মানুষের চারহাত এক হওয়াটা এখন শুধুই সময়ের অপেক্ষা। 

সৃজিত-মিথিলার রিপেসপশনে মধুরিমাকে সঙ্গে নিয়েই হাজির ছিলেন অনির্বাণ ভট্টাচার্য
সৃজিত-মিথিলার রিপেসপশনে মধুরিমাকে সঙ্গে নিয়েই হাজির ছিলেন অনির্বাণ ভট্টাচার্য

গতে বাঁধা ব্যক্তিত্ব নন অনির্বাণ, মধুরিমাও তাঁর মনের মানুষ। সুতরাং গতে বাঁধা ছকে তাঁদের বিয়েটাও হচ্ছে না। সই-সাবুধ করে আইনি বিয়ে সারবেন তাঁরা, এমনটা্ই খবর। বৃহস্পতিবার সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মধ্যে দিয়ে হবে বিয়ের অনুষ্ঠান। বন্ধু আর পরিচিতদের সঙ্গে গান, গল্প, আড্ডা আর খাওয়াদাওয়া করেই নতুন জীবন শুরু করতে চলেছেন এই জুটি। 

বন্ধ করুন