বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban Bhattacharya: ‘ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে…’, ডিভোর্স চর্চার মাঝেই কেন এ কথা বললেন অনির্বাণ?

Anirban Bhattacharya: ‘ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে…’, ডিভোর্স চর্চার মাঝেই কেন এ কথা বললেন অনির্বাণ?

‘ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে…’, সোশ্যাল মিডিয়া কটাক্ষ নিয়ে মুখ খুললেন অনির্বাণ

Anirban Bhattacharya: অনির্বাণের বিয়ে ভাঙার গুঞ্জন ডানা মেলেছিল সোশ্যাল মিডিয়ায়। টলিপাড়ার অন্যতম পছন্দের অভিনেতাও রেহাই পান না ট্রোলিং-এর হাত থেকে। 

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক অনির্বাণ ভট্টাচার্য। বড়পর্দা হোক বা ওটিটি প্ল্যাটফর্ম, সর্বত্রই দাপটের সঙ্গে কাজ করে চলেছেন মেদিনীপুরের এই ভূমিপুত্র। পাশাপাশি তাঁর সুমধুর কন্ঠে বুঁদ আপামর বাঙালি। হালে সারেগামাপা-র মঞ্চে ‘নয়ন সরসী কেন’ গেয়ে রীতিমতো ট্রেন্ডিং-এ অনির্বাণ ভট্টাচার্য। 

সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে চর্চার শেষ নেই, অথচ এই ভার্চুয়াল জগত থেকে দূরে থাকতেই চান অনির্বাণ। কিন্তু পেশার চাপে তেমনটা হয়ে ওঠে না! ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোলিং পিছু ছাড়ে না অনির্বাণের। সম্প্রতি ডিভোর্স চর্চা নিয়ে সংবাদ শিরোনামে থেকেছেন অভিনেতা। যদিও সেই রটনা মিথ্যে, জানিয়েছেন স্ত্রী মধুরিমা। সময়ের সঙ্গে সঙ্গে শোবিজ দুনিয়াকে ‘অন্তর্জাল’ জড়িয়ে নিয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই বললেন অনির্বাণ। পেশাগত বাধ্যবাধ্যকতার জন্যই শোবিজ জগতের মানুষ হয়ে ইনস্টাগ্রাম, ফেসবুক ছেড়ে বেরোতে পারছে না তিনি। 

অনির্বাণ ভট্টাচার্য টলি ফোকাস কলকাতাকে বললেন, ‘পেশাগতভাবে একজন ব্যাঙ্ককর্মীকে রিলস বানাতে হবে না, কিন্তু শোবিজে থাকলে সেটা চলবে না। সোশ্য়াল মিডিয়া আমাদের পেশার সাথে গেঁথে গেছে।’ তিনি আরও যোগ করেন, 'এখন সবার ব্যাপারটা হল, জেনেশুনে বিষ করেছি পান। অস্থির হয়ে যাচ্ছি, জীবনে কোনও শান্তি নেই। ফোনটা ছেড়ে থাকতে পারছি না। তবে এমন গরল… (ছেড়ে) থাকা যাচ্ছে না'। 

২০২৪-এর এই সুপারফাস্ট জীবনে সবাই ব্যস্ত জীবনের ইঁদুর দৌড়ে। সেখানে দাঁড়িয়ে কোথাউ কি ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে? প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, 'জানি না ক্যামেরার সামনে এটা বলা ঠিক হবে কিনা তবে ব্যক্তিগতভাবে আমার তো ভালোবাসার ক্ষমতা কমেছে। আমি যতখানি ভালোবাসতে পারতাম, সেটা কোনও নারী-পুরুষের ব্যাপার নয়….একটা সিনেমাকেও, একটা দৃশ্যকেও, একটা ভয়ঙ্কর গরমের পর বৃষ্টি হলে সেই মুহূর্তটার প্রতি যে ভালোবাসা, সেই ক্যাপাটিসিটা… (কমে গেছে)।

নিজেকের নিয়ে ট্রোল দেখতে কতটা অভ্যস্ত অনির্বাণ? সবচেয়ে বেশি ইউটিউব ভিডিয়ো দেখার নেশা রয়েছে অনির্বাণের। অভিনেতা বললেন, ‘জানি আমাকে নিয়ে অনেক ট্রোলিং হয়, যা দেখেছি কোনওটা দেখেই মজা লাগেনি। একটা পাঠ করলাম, একশো জন বলছে কাজটা ভালো নয়। সেটা কিন্তু ট্রোলিং নয়, সমালোচনা। আমি ইউটিউবে একটা কমেন্ট পড়েছি, আমার একটা পডকাস্টে। নীচে একজন লিখেছেন, ‘এত লম্বা চওড়া কথা কীসের, আগে চুপচাপ কাজ কর কয়েক বছর’। তবে অনির্বাণের বিশ্বাস, 'এই ট্রোলিংয়ের বাইরে একটা বৃহত্তর দর্শক সমাজ আছে যাদের ভালোবাসায় আমরা কাজ করে যাচ্ছি'। 

কটাক্ষ, খিল্লি কিংবা আক্রমণ যতই আসুক কারুর কমেন্ট পড়ে নিজেকে বদলাতে রাজি নন অনিবার্ণ। কারণ নিজের কাজের সবচেয়ে বড় সমালোচক তিনি নিজেই, ভুল হলে শুধরে নিতে জানেন। আগামিতে অথৈ ছবিতে দেখা যাবে তাঁকে। আজকের প্রেক্ষাপটে শেক্সপিয়ারের ওথেলো-র ভারতীয় সংস্করণ পরিচালক অর্ণ মুখোপাধ্যায়ের এই ছবি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রাথমিক দুর্নীতির ৩০ কোটি টাকা ঢুকেছে প্রভাবশালীর কোম্পানিতে, আদালতকে জানাল CBI Anushka Sharma: ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে লাল অনুষ্কা! ইস্টবেঙ্গলে চমক শাসক গোষ্ঠীর, নতুন দায়িত্বে ঝুলন! বড় প্রতিশ্রুতি ক্লাব কর্তাদের বিয়ের পরেই তামিম ইকবালের সঙ্গে সম্পর্কের অবনতি! অকপট স্বীকারোক্তি শাকিবের টি২০তে অ্যাডাম জাম্পার পর সফল অস্ট্রেলিয়ান বোলার কারা? আইসিসি টি২০ বিশ্বকাপে গ্রুপ টেবিলে দ্বিতীয় স্থানে কারা? শুধু ঋতুপর্ণা নয়, ৫০ জনের কাছে গিয়েছে রেশন দুর্নীতির টাকা, একে একে তলব করবে ED? কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর মনোজের মতোই বেঙ্গল প্রো টি-২০ লিগে হার দিয়ে অভিযান শুরু ঋদ্ধিমান-অনুষ্টুপের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.