বাংলা নিউজ > বায়োস্কোপ > অনির্বাণ পত্নী মধুরিমার মূকাভিনয় চমকে দেবে, দেখুন ভাইরাল ভিডিয়ো
অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমা গোস্বামী
অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমা গোস্বামী

অনির্বাণ পত্নী মধুরিমার মূকাভিনয় চমকে দেবে, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • এবছর অনলাইন মাইম উৎসবে মধুরিমার মূকাভিনয়ের ভিডিও ভাইরাল। জীবনসঙ্গিনী হিসেবে দক্ষ অভিনেত্রীকে খুঁজেছেন অনির্বাণ ভট্টাচার্য। 

কিচ্ছু চাইনি আমি আজীবন ভালোবাসা ছাড়া…. ভালোবাসার মানুষ এবং দীর্ঘ দিনের বান্ধবী, মধুরিমার সঙ্গে গত ২৬ নভেম্বরই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। কে এই মধুরিমা? কীভাবে হল তাঁদের পরিচয়? কীভাবে তাঁর প্রেমে পড়লেন অনির্বাণ ভট্টাচার্য? তাঁকে ঘিরে নানা প্রশ্ন-চর্চা শুরু হয় সামাজিক মাধ্যমে।

আসলে ‘হাতিবাগান সংঘারাম’ নামে একটি নাট্যদলেই থাকাকালীন দুজনের আলাপ। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব সেখান থেকেই প্রেমালাপ। তখনও স্ট্রাগেল করছেন বর্তমানের টালিগঞ্জের হার্টথ্রব। বিখ্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামীর কন্যা মধুরিমা গোস্বামী। মধুরিমা নিজেও একজন মূকাভিনয় শিল্পী এবং প্রতিষ্ঠিত নাট্যকর্মী।  নাট্যজগতে মধুরিমার যথেষ্ট নামডাক থাকলেও আম জনতা খুব বেশি পরিচিত ছিলেন না মধুরিমা সম্পর্কে। তবে এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে মধুরিমা। আর সম্প্রতি ইউটিউবে ভাইরাল মধুরিমার একটি ‘মাইম অ্যাক্ট’। বলা যায় এটিকে ঘিরে হইচই পড়ে গিয়েছে। 

সম্প্রতি, এবছর অনলাইন মাইম উৎসবে মধুরিমার মূকাভিনয়ের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে নিজের শিল্পী সত্ত্বার মাধ্যমে ট্রোলারদের মুখ বন্ধ করে দেন মধুরিমা গোস্বামী। তাঁর অসাধারণ অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। শুধু তাই নয়, আক্ষেপের সুরে অনেকে বলছেন কেন অনির্বাণের বিয়ের পর এমন একটা ভিডিয়ো আচমকাই চোখে পড়ছে, এতদিন কেন এই সুদক্ষ অভিনেত্রীর শিল্পীসত্ত্বা নজরে আসেনি!

কমেন্ট বক্সে প্রশংসার বন্যা 
কমেন্ট বক্সে প্রশংসার বন্যা 

নাট্য জগত থেকে টলিউড-অনিবার্ণের এই জার্নিতে পাশে ছিলেন বান্ধবী থুরি স্ত্রী মধুরিমা। তবে অনির্বানের বিয়ের কথা শুনতেই অনির্বাণ ভক্তরা খুঁজে বের করেন মধুরিমাকে। তাঁরে নিয়ে শুরু হয় নানা কটূক্তি, নানা কুৎসিত ব্যাখ্যা। তবে সেসবের বিরুদ্ধে কোনো উক্তিই করেননি নব দম্পতি। তাঁরা নিজেদের বিয়েতে সুপার-কুল জুটি হিসেবে ধরা দেন।

বন্ধ করুন