বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: এই অভিনেতাকে হামেশাই দেখেন পর্দায়, পুরনো ছবি দেখে চিনতে পারলেন ‘সুকান্ত’কে

Tollywood Actor: এই অভিনেতাকে হামেশাই দেখেন পর্দায়, পুরনো ছবি দেখে চিনতে পারলেন ‘সুকান্ত’কে

পুরনো ছবি দেখে চিনতে পারলেন ‘সুকান্ত’কে

Tollywood Actor: ছবিতে থাকা এই তরুণ যুবকটিকে চিনতে পারছেন? একসময় দূরদর্শনে অভিনয় করতেন, এখন তাঁকে মূলত বড় পর্দাতেই দেখা যায় কে বলুন তো ইনি?

সাদা কালো ছবিতে ইনি কে? সুকান্ত (Sukanta Bhattacharya)? নাকি অন্য কেউ? সেই একই রকম গালে হাত দিয়ে বসে থাকার ভঙ্গি। সেই একই রকম মুখের অবয়ব। সেই এক চুলের কাট। একই রকমের কোট, শার্ট পরা। হুট করে দেখলে মনে হবে যেন ইনি সত্যিই কবি সুকান্ত। কিন্তু খুব ভালো করে পর্যবেক্ষণ করলে দেখা যাবে এই ব্যক্তির সঙ্গে এক অভিনেতার চোখের খুব মিল আছে। যদিও তাঁর বর্তমান সময়ের ছবির সঙ্গে এই পুরনো সাদা কালো ছবির বিশেষ মিল নেই, তবুও দেখুন তো চিনতে পারেন কিনা।

এই ছবিতে থাকা বর্তমানের এক জনপ্রিয় অভিনেতা। তাঁকে আপনারা সকলেই বড় পর্দায়, ওয়েব মাধ্যম এবং নাটকের মঞ্চে দেখেছেন, বা দেখে থাকেন। চিনতে পারলেন না? আচ্ছা বেশ আরও একটু হিন্ট দিচ্ছি। এঁর করা একটি গোয়েন্দা চরিত্র এখন বিপুল জনপ্রিয়তা পেয়েছে। এবার পারলেন? আচ্ছা, বেশ তবে বলি ইনি হলেন আমাদের সকলের পরিচিত একেন বাবু (Eken Babu), ওরফে অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)। এটা তাঁর যুবক বয়সের একটি ছবি।

অভিনেতা নিজেই তাঁর সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগে এই ছবিটি পোস্ট করেছিলেন। সেখানে তিনি জানান বহু বছর আগে দূরদর্শনে অনুষ্ঠিত হওয়া একটি সিরিজের ছবি। সেই সিরিজে তিনি সুকান্ত হয়েছিলেন।

অনির্বাণ চক্রবর্তী তাঁর ফেসবুক পোস্টে লেখেন, 'এটা আমার ছবি। না বলে দিলে আমার আজকের চেহারা দেখে কেউ চিনতে পারবেন না। সে বহু যুগ আগের কথা। দূরদর্শনে একটি সিরিজ হয়েছিল। সেই সিরিজের পরিচালক ছিলেন নীতিশ মুখোপাধ্যায়। আমি সেখানে সুকান্ত পর্বে সুকান্ত ভট্টাচার্যের চরিত্রে অভিনয় করেছিলাম। আজ খুঁজে পেলাম ছবিটা।'

<p>অনির্বাণের সেই পোস্ট</p>

অনির্বাণের সেই পোস্ট

যদিও বর্তমানে অনির্বাণ এই ছবিটি তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে সরিয়ে দিয়েছেন তবুও সেটা ভক্তদের নজর কেড়েছে। এটার স্ক্রিনশট রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। তাঁর এখনকার মুখের সঙ্গে মিল না থাকলেও, যৌবনকালের এই ছবিটি মুগ্ধ হয়েছেন অনেকেই।

বন্ধ করুন