বাংলা নিউজ > বায়োস্কোপ > The Eken Ruddhaswas Rajasthan: ফিরল একেন ম্যাজিক! তিনদিনেই নাকি ১ কোটির গণ্ডি টপকাতে চলল অনির্বাণের ছবি

The Eken Ruddhaswas Rajasthan: ফিরল একেন ম্যাজিক! তিনদিনেই নাকি ১ কোটির গণ্ডি টপকাতে চলল অনির্বাণের ছবি

তিনদিনেই ১ কোটির গণ্ডি পেরতে চলল একেন

The Eken Ruddhaswas Rajasthan: সুখবর এল প্রযোজকের থেকে। মাত্র তিনদিনেই এই ছবিটি ১ কোটি টাকার গণ্ডি পেরোতে চলেছে । এমনই খবর টুইট করে জানালেন মহেন্দ্র সোনি।

১৪ এপ্রিল, নববর্ষের প্রাককালে একেন তাঁর দলবল নিয়ে সোজা থর মরুভূমিতে হাজির হয়েছেন। দর্শকদের ভিজ্যুয়াল ট্রিট দিতে এবার আর ওয়েব মাধ্যম নয়, বড়পর্দায় এল এই ছবি। মুক্তি পেল দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান। আবারও নাম ভূমিকায় মাছে ভাতে, মিষ্টি থুড়ি কিপটে এবং চরম বাজে বকা অথচ বুদ্ধিদীপ্ত গোয়েন্দা হিসেবে ধরা দিলেন অনির্বাণ চক্রবর্তী। বাপি হয়ে সঙ্গে ছিলেন সুহোত্র মুখোপাধ্যায় এবং ‘প্রমথ’ সোমক ঘোষ।

ছবি মুক্তির মাত্র দুদিনের মধ্যে চমক এল ছবির নির্মাতাদের থেকে। প্রথম সপ্তাহান্তেই এই ছবি ১ কোটি টাকার গণ্ডি পেরোতে চলেছে বলে জানালেন ছবির প্রযোজক মহেন্দ্র সোনি।

মহেন্দ্র সোনি এদিন টুইটারে পোস্ট করেন জানান এই সুখবর। তাঁর পোস্ট থেকে এটা স্পষ্ট যে মাত্র তিনদিনেই এই ছবি ১ কোটির গণ্ডি পার করতে চলেছে। অন্যদিকে তিনি এও বলেন যে এই ছবি নাকি দ্বিতীয় সপ্তাহে দুই কোটি টাকার গণ্ডি টপকে যাবে। তিনি তাঁর টুইটে লেখেন, 'আনুষ্ঠানিক ভাবে দ্য একেন ছবিটিই ২০২৩ এর প্রথম হিট ছবি হল। বক্স অফিসে ইতিমধ্যেই ব্যাপক সাড়া পেয়েছে এই ছবি। আশা করছি এই ছবিটি আগামী সপ্তাহে ২ কোটি টাকার গণ্ডি টপকে যাবে। অনেক শুভেচ্ছা গোটা টিমকে।' তিনি তাঁর এই পোস্টে অনির্বাণ চক্রবর্তী, জয়দীপ মুখোপাধ্যায়, শ্রীকান্ত মোহতা, সৌম্য মুখোপাধ্যায়কে ট্যাগ করেন। প্রসঙ্গত শনি এবং রবিবার এই ছবি কলকাতার একাধিক হলে হাউজফুল হয়েছে। মহেন্দ্র সোনি তাঁর এই পোস্টে সকলকে শুভ নববর্ষ জানান।

এই ছবিতে অন্যান্য চরিত্রে আছেন রজতাভ দত্ত, সন্দীপ্তা সেন, রাজেশ শর্মা, সুদীপ মুখোপাধ্যায়, সুদীপ সরকার, প্রমুখকে দেখা গিয়েছে। ছবিটির প্রযোজনা করেছে এসভিএফ ফিল্মস। জয়দীপ মুখোপাধ্যায় দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থানের পরিচালনা করেছেন।

এই ছবির গল্প আবর্তিত হয়েছে দুই মূর্তি লোপাটকে কেন্দ্র করে। ইন্দাস ভ্যালি সিভিলাইজেশনের ষাঁড় যা কালিবঙ্গান থেকে উদ্ধার করা হয়েছিল সেটি এবং প্রাচীন আরও একটি নটরাজ মূর্তি লোপাট করে ফেলে পাচারকারীরা। গোটা ঘটনায় জড়িত থাকেন অ্যান্টিক জিনিস সংগ্রাহক এবং মিউজিয়ামের কর্মীরা। সেই গল্পকে কেন্দ্র করে এই ছবি এগিয়েছে। অক্সফোর্ডের প্রত্নতত্ত্ব বিভাগের এক অধ্যাপক এসেছেন এই মূর্তিগুলোর খোঁজ খবর করতে। রাজস্থানে স্রেফ বেড়াতে গিয়ে একেন এই ঘটনায় জড়িয়ে পড়েন। এবং তাঁর তীক্ষ্ণ বুদ্ধি এবং পর্যবেক্ষণ দৃষ্টির সাহায্যে তিনি গোটা কেস সমাধান করেন।

বায়োস্কোপ খবর

Latest News

এবার নজরে ২০১৭ প্রাথমিক টেট, সমস্ত OMR শিট আদালতে পেশের নির্দেশ দিল হাইকোর্ট IND vs PAK Asia Cup Live: অষ্টম খেতাব জয়ের লক্ষ্যে এশিয়া কাপ অভিযান শুরু ভারতের অশান্ত বাংলাদেশে মৃত বেড়ে ৫০, ভারতীয়রা কেমন আছেন? জানাল দিল্লি, করল বিশেষ আর্জি আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা? লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার, এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল! শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন, ২ দশক পর ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত বিগ বসে কম্বলের নীচে ‘রগরগে রোমান্স’ আরমান-কৃতিকার! ডিভোর্সের ঘোষণা পায়েলের বিধানসভায় বসতে চলেছে অত্যাধুনিক ক্যামেরা, নিরাপত্তায় বাড়তি কড়াকড়ির কারণ কী?‌ 'মিমি দিদি'র পাশে বসা এই মেয়েটাকে চিনতে পারছেন? পৃথক রাজ্য গঠনের দাবিতে আদিবাসীদের মেগা সমাবেশ রাজস্থানে, সমালোচনায় BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.