বাংলা নিউজ > বায়োস্কোপ > The Eken Ruddhaswas Rajasthan: ফিরল একেন ম্যাজিক! তিনদিনেই নাকি ১ কোটির গণ্ডি টপকাতে চলল অনির্বাণের ছবি

The Eken Ruddhaswas Rajasthan: ফিরল একেন ম্যাজিক! তিনদিনেই নাকি ১ কোটির গণ্ডি টপকাতে চলল অনির্বাণের ছবি

তিনদিনেই ১ কোটির গণ্ডি পেরতে চলল একেন

The Eken Ruddhaswas Rajasthan: সুখবর এল প্রযোজকের থেকে। মাত্র তিনদিনেই এই ছবিটি ১ কোটি টাকার গণ্ডি পেরোতে চলেছে । এমনই খবর টুইট করে জানালেন মহেন্দ্র সোনি।

১৪ এপ্রিল, নববর্ষের প্রাককালে একেন তাঁর দলবল নিয়ে সোজা থর মরুভূমিতে হাজির হয়েছেন। দর্শকদের ভিজ্যুয়াল ট্রিট দিতে এবার আর ওয়েব মাধ্যম নয়, বড়পর্দায় এল এই ছবি। মুক্তি পেল দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান। আবারও নাম ভূমিকায় মাছে ভাতে, মিষ্টি থুড়ি কিপটে এবং চরম বাজে বকা অথচ বুদ্ধিদীপ্ত গোয়েন্দা হিসেবে ধরা দিলেন অনির্বাণ চক্রবর্তী। বাপি হয়ে সঙ্গে ছিলেন সুহোত্র মুখোপাধ্যায় এবং ‘প্রমথ’ সোমক ঘোষ।

ছবি মুক্তির মাত্র দুদিনের মধ্যে চমক এল ছবির নির্মাতাদের থেকে। প্রথম সপ্তাহান্তেই এই ছবি ১ কোটি টাকার গণ্ডি পেরোতে চলেছে বলে জানালেন ছবির প্রযোজক মহেন্দ্র সোনি।

মহেন্দ্র সোনি এদিন টুইটারে পোস্ট করেন জানান এই সুখবর। তাঁর পোস্ট থেকে এটা স্পষ্ট যে মাত্র তিনদিনেই এই ছবি ১ কোটির গণ্ডি পার করতে চলেছে। অন্যদিকে তিনি এও বলেন যে এই ছবি নাকি দ্বিতীয় সপ্তাহে দুই কোটি টাকার গণ্ডি টপকে যাবে। তিনি তাঁর টুইটে লেখেন, 'আনুষ্ঠানিক ভাবে দ্য একেন ছবিটিই ২০২৩ এর প্রথম হিট ছবি হল। বক্স অফিসে ইতিমধ্যেই ব্যাপক সাড়া পেয়েছে এই ছবি। আশা করছি এই ছবিটি আগামী সপ্তাহে ২ কোটি টাকার গণ্ডি টপকে যাবে। অনেক শুভেচ্ছা গোটা টিমকে।' তিনি তাঁর এই পোস্টে অনির্বাণ চক্রবর্তী, জয়দীপ মুখোপাধ্যায়, শ্রীকান্ত মোহতা, সৌম্য মুখোপাধ্যায়কে ট্যাগ করেন। প্রসঙ্গত শনি এবং রবিবার এই ছবি কলকাতার একাধিক হলে হাউজফুল হয়েছে। মহেন্দ্র সোনি তাঁর এই পোস্টে সকলকে শুভ নববর্ষ জানান।

এই ছবিতে অন্যান্য চরিত্রে আছেন রজতাভ দত্ত, সন্দীপ্তা সেন, রাজেশ শর্মা, সুদীপ মুখোপাধ্যায়, সুদীপ সরকার, প্রমুখকে দেখা গিয়েছে। ছবিটির প্রযোজনা করেছে এসভিএফ ফিল্মস। জয়দীপ মুখোপাধ্যায় দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থানের পরিচালনা করেছেন।

এই ছবির গল্প আবর্তিত হয়েছে দুই মূর্তি লোপাটকে কেন্দ্র করে। ইন্দাস ভ্যালি সিভিলাইজেশনের ষাঁড় যা কালিবঙ্গান থেকে উদ্ধার করা হয়েছিল সেটি এবং প্রাচীন আরও একটি নটরাজ মূর্তি লোপাট করে ফেলে পাচারকারীরা। গোটা ঘটনায় জড়িত থাকেন অ্যান্টিক জিনিস সংগ্রাহক এবং মিউজিয়ামের কর্মীরা। সেই গল্পকে কেন্দ্র করে এই ছবি এগিয়েছে। অক্সফোর্ডের প্রত্নতত্ত্ব বিভাগের এক অধ্যাপক এসেছেন এই মূর্তিগুলোর খোঁজ খবর করতে। রাজস্থানে স্রেফ বেড়াতে গিয়ে একেন এই ঘটনায় জড়িয়ে পড়েন। এবং তাঁর তীক্ষ্ণ বুদ্ধি এবং পর্যবেক্ষণ দৃষ্টির সাহায্যে তিনি গোটা কেস সমাধান করেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

T20 WC 2024: ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা! ৫০-এ পা দিলেন সেলিম মার্চেন্ট! সোনু, বিশাল থেকে শানরা হাজির জন্মদিন পার্টিতে কুণাল ঘোষকে শোকজ করল তৃণমূল কংগ্রেস, তাপসের বাড়িতেই মিলল সেই চিঠি Anemia: নানা শরীরখারাপ লেগেই আছে? হয়তো শরীরে রক্ত কম বলে! এই লক্ষণগুলি আছে কি না দেখুন খুচরো সোনা পার করেছে ৬৪ হাজারের গণ্ডি, আজ কলকাতায় দর কত? রইল রুপোর বাজারদরও অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর IPL-এর আগেই ক্রিকেটারদের মিলনক্ষেত্র, আম্বানিদের অনুষ্ঠানে ধোনিদের সেরা মুহূর্ত Mamata Speech LIVE: 'আমায় অত বিশ্বাস করবেন না', ‘পকেটমারি’ নিয়ে কাকে তোপ মমতার? বিধানসভায় ইস্তফা দিতে গেলেন তৃণমূল বিধায়ক তাপস রায়!‌ যোগ দেবেন বিজেপিতে?‌ IPL জয়ের সুযোগ হাতছাড়া করেছে RCB, ওদের মতো আপনি ডিল মিস করবেন না! ভাইরাল অ্যাড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.