বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে ‘সাইকো’, বিরসা দাশগুপ্তের ডার্ক থ্রিলারে কেন্দ্রীয় চরিত্রে অনির্বাণ
বিরসার ছবিতে অনির্বাণ 
বিরসার ছবিতে অনির্বাণ 

আসছে ‘সাইকো’, বিরসা দাশগুপ্তের ডার্ক থ্রিলারে কেন্দ্রীয় চরিত্রে অনির্বাণ

  • 'বিবাহ অভিযান'এর পর ফের একবার জুটি বাঁধলেন অনির্বাণ-বিরসা।

অন্ধকার রাস্তার ওপর পড়ে রক্তাক্ত দেহ। চারিদিকে রক্তের দাগ। প্রকাশ্যে এসেছে পরিচালক বিরসা দাশগুপ্তের আসন্ন ছবির পোস্টার। ফার্স্ট লুক দেখে বোঝা যাচ্ছে রক্ত, রহস্য এবং রোমাঞ্চে ভরপুর হবে ছবি। ছবির নাম ‘সাইকো’। এসভিএফ-এর ব্যানারে এই ছবির সামনে প্রথম লুক সামনে এসেছে।

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রেয়েছেন টলি পাড়ার অন্যতম হার্টথ্রব অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। ছবিতে অনির্বাণ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অনির্বাণ চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, দেবেশ চট্টোপাধ্যায় এবং নাট্যজগতের বহু চেনা অভিনেতারা। ছবির পোস্টের উঠে এসেছে বাইবেলের একটি উক্তি। যা গল্পের রহস্যেকে একটু বেশি বাড়িয়ে দিয়েছে। ‘শেষ শত্রু হিসেবে মৃত্যুকে পরাস্ত করতে হবে’। এই পংক্তিতেই উঠে আসছে ডার্ক থ্রিলারে জোড়ালো রহস্যের গন্ধ। 

ছবির ফার্স্ট লুক পোস্ট করে অভিনেতা অনির্বান লিখেছেন, ‘নতুন কাজ শুরুর পথে’।

কলকাতা শহরে পুলিশ বিভাগে একটার পর একটা খুন হচ্ছে। তদন্তকারী দল গঠন করেও খুনিকে পাকড়াও করা সম্ভব হচ্ছে না। তাই অচেনা মানুষকের সঙ্গে পরিচয় করে তাঁদের মনস্তত্ব বুঝতে হবে। কলকাতায় আনা হল এক মনোস্তত্ববিদ চিকিৎসককে। খুনির তল্লাশিতে পুলিশ বিভাগে চাকরি পাকা হয়ে যায় সেই চিকিৎসকের। তিনিও যোগ দেন খুনির তল্লাশিতে.. আপাতত এতটুকু। পরিচালক বিরশা দাশগুপ্ত পর্দায় তুলে ধরবেন এই রহস্য রোমাঞ্চের গল্প।

আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ছবির শ্যুটিং। চিত্রনাট্য লিখেছেন বিরসা দাশগুপ্ত ও সাকেত বন্দ্যোপাধ্যায়। ছবিতে সিনেম্যাটোগ্রাফার শুভঙ্কর ভড়। মুক্তির দিনক্ষণ নিয়ে যদিও এখনো কিছু স্থির করা হয়নি।

বন্ধ করুন