বাংলা নিউজ > বায়োস্কোপ > দু'মাসের দুধের ছেলেকে ফেলে করোনায় আক্রান্ত স্বামীর পাশে শুভি,অতিসংকটজনক অনিরুদ্ধ
হৃদয় নিংড়ানো বার্তা শুভির 
হৃদয় নিংড়ানো বার্তা শুভির 

দু'মাসের দুধের ছেলেকে ফেলে করোনায় আক্রান্ত স্বামীর পাশে শুভি,অতিসংকটজনক অনিরুদ্ধ

  • জীবনের সবচেয়ে কঠিন সময়, বন্ধু ও অনুরাগীদের প্রার্থনা করতে বললেন অনিরুদ্ধ দাভের স্ত্রী, শুভি আহুজা।

করোনার আক্রান্ত তরুণ অভিনেতা অনিরুদ্ধ দাভের শারীরিক পরিস্থিতি অতি সংকটজনক। আইসিইউ-তে রয়েছেন ৩৪ বছর বয়সী এই অভিনেতা। আর এই সংকটজনক পরিস্থিতিতে দো-টানায় অভিনেতার স্ত্রী শুভ দাভে। সোশ্যাল মিডিয়ায় হৃদয় নিংড়ানো বার্তা পোস্ট করে অসুস্থ স্বামীর জন্য প্রার্থনার আবেদন জানিয়েছেন শুভি। দু-মাসের দুধের শিশুকে ফেলে রেখে করোনা আক্রান্ত স্বামীর দেখভালের জন্য ছুটে যেতে হয়েছে তাঁকে। ফেব্রুয়ারি মাসেই পুত্র সন্তানের জন্ম দেন শুভি। অনিরুদ্ধ-শুভির ছেলের নাম, অনিশক। 

অনিরুদ্ধর কোলে অনিশকের একটি মিষ্টি ছবি পোস্ট করে নিজের বিড়াম্বনার কথা জানান শুভি, লেখেন এটাই তাঁর জীবনের সবচেয়ে কঠিন সময়। শুভির কথায়, আমি এখন রাস্তায়, অনিরুদ্ধর কাছে যাচ্ছি… বাড়িতে ফেলে এসেছি আমার দু-মাসের ছেলে অনিশকে। এটাই আমার জীবনের সবচেয়ে কঠিন সময়, একদিকে অনিশক পুরোপুরিভাবে আমার উপর নির্ভরশীল,অন্যদিকে এই সময় অনিরুদ্ধের পাশেও আমাকে থাকতে হবে। দয়া করে প্রার্থনা করুন, আমি সকল শুভাকাঙ্খী, বন্ধু,সহকর্মী, অনিরুদ্ধর ফ্যানেদের অননুরোধ জানাচ্ছি… এই সময় আমার অনিরুদ্ধের, অনিশকের বাবার সবচেয়ে বেশি প্রয়োজন আপনাদের প্রার্থনা। আমাদের সবার প্রার্থনায় দেখবেন ও সুস্থ হয়ে যাবে'।

হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অনিরুদ্ধ দাভে, কাজ করেছেন পাটিয়ালা বেবস, লকডাউন কি লাভ স্টোরি-র মতো সিরিয়ালে।

ভূপালে এক ওয়েব সিরিজের শ্যুটিং করবার সময় করোনা আক্রান্ত হন অভিনেতা। অনিরুদ্ধর বন্ধু অজয় সিং চৌধুরি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভূপালেই ওঁর চিকিত্সা চলছিল। তবে সাম্প্রতিকতম রিপোর্টে জানা যায়, ওঁর পরিস্থিতি অধিক জটিল। সংক্রমণের জেরে শরীরের অক্সিজেনের মাত্রা মারাত্মক কমে যাওয়ায় আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে'।

টেলিভিশনের পাশাপাশি বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন অনিরুদ্ধ দাভে। তেরে সঙ্গ, শোরগুল-এর মতো ছবিতে দর্শক মনে রেখেছে তাঁকে। অক্ষয় কুমারের আসন্ন ছবি বেল বেটম-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিরুদ্ধকে। সম্প্রতি কালার্স-এর জনপ্রিয় শো শক্তি অস্তিত্বকে এয়সাস কী-তে দেখা যাচ্ছিল অনিরুদ্ধ দাভে-কে।

বন্ধ করুন