বাংলা নিউজ > বায়োস্কোপ > অতি সংকটজনক করোনা আক্রান্ত অনিরুদ্ধ দাভে, ICU-তে রয়েছেন ৩৪ বছর বয়সী অভিনেতা
অনিরুদ্ধ দাভে (ছবি- ইনস্টাগ্রাম)
অনিরুদ্ধ দাভে (ছবি- ইনস্টাগ্রাম)

অতি সংকটজনক করোনা আক্রান্ত অনিরুদ্ধ দাভে, ICU-তে রয়েছেন ৩৪ বছর বয়সী অভিনেতা

  • দু-মাস আগেই পুত্র সন্তানের বাবা হয়েছেন অনিরুদ্ধ। করোনা সংক্রমিত হয়ে জীবনযুদ্ধ চালাচ্ছেন ৩৪ বছরের এই অভিনেতা। 

পরিস্থিতি অতি সংকটজনক  করোনা আক্রান্ত অভিনেতা অনিরুদ্ধ দাভে-র। হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অনিরুদ্ধ, কাজ করেছেন পাটিয়ালা বেবস, লকডাউন কি লাভ স্টোরি-র মতো সিরিয়ালে। আপতত আইসিইউ-তে রয়েছেন মাত্র ৩৪ বছর বয়সী এই অভিনেতা। গত সপ্তাহে কোভিড রিপোর্ট পজিটিভ আসে অনিরুদ্ধর।  ইনস্টাগ্রামে অনিরুদ্ধর শারীরিক পরিস্থিতির আপডেট দিয়েচেন সহকর্মী আস্থা চৌধুরী। অভিনেত্রী লেখেন- ‘আমাদের বন্ধু অনিরুদ্ধর জন্য প্রার্থনা করুন। উনি আইসিইউতে রয়েছেন। দয়া করে একটা মিনিট সময় বার করে ওঁর জন্য প্রার্থনা করুন’। 

ভূপালে এক ওয়েব সিরিজের শ্যুটিং করবার সময় করোনা আক্রান্ত হন অভিনেতা। অনিরুদ্ধর বন্ধু অজয় সিং চৌধুরি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভূপালেই ওঁর চিকিত্সা চলছিল। তবে সাম্প্রতিকতম রিপোর্টে জানা যায়, ওঁর পরিস্থিতি অধিক জটিল। সংক্রমণের জেরে শরীরের অক্সিজেনের মাত্রা মারাত্মক কমে যাওয়ায় আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে'। 

গত সপ্তাহে ইনস্টাগ্রামে অনিরুদ্ধ দাভে নিজেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। তিনি লেখেন- ‘চেয়ে তো ছিলাম তোমার সঙ্গে দেখা না হোক।…কিন্তু হয়েই গেলাম শিকার’। আসোলেশনে থাকবার কথাও জানিয়েছিলেন অনিরুদ্ধ। 

টেলিভিশনের পাশাপাশি বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন অনিরুদ্ধ দাভে। তেরে সঙ্গ, শোরগুল-এর মতো ছবিতে দর্শক মনে রেখেছে তাঁকে। অক্ষয় কুমারের আসন্ন ছবি বেল বেটম-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিরুদ্ধকে। সম্প্রতি কালার্স-এর জনপ্রিয় শো শক্তি অস্তিত্বকে এয়সাস কী-তে দেখা যাচ্ছিল অনিরুদ্ধ দাভে-কে।

দু-মাস আগেই, ফেব্রুয়ারিতে পুত্র সন্তানের বাবা হয়েছেন অনিরুদ্ধ। তাঁর স্ত্রী শুভি আহুজাও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। 

 

 

 

বন্ধ করুন