বাংলা নিউজ > বায়োস্কোপ > খুদে আরভের একমাসের জন্মদিনে ‘পাওরি’ করলেন অনিতা-রোহিত, দেখুন ভিডিয়ো
আরভের একমাস পূর্তি 
আরভের একমাস পূর্তি 

খুদে আরভের একমাসের জন্মদিনে ‘পাওরি’ করলেন অনিতা-রোহিত, দেখুন ভিডিয়ো

  • আরভের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে উদযাপনের ছবি পোস্ট করা হয়।

একরত্তি ছেলের জন্মের পর এক মাস উদযাপন করলেন টেলি অভিনেত্রী অনিতা হাসনন্দানি ও রোহিত রেড্ডি। সামাজিক মাধ্যমে সেই ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আরভের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে উদযাপনের ছবি পোস্ট করেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে ঘরভর্তি সাজানো বেলুন, পুতুল, অরাভের নামে বালিশ সহ আরো নানা ঘরভর্তি সাজানো জিনিস। সেখানে ভিডিওর পিছনে ‘পাওরি হো রাহি হেয়’ গান চলছে। দোলনায় শুয়ে রয়েছে খুদে অরাভ। ক্যাপশনে লেখা, ‘আমি আজ এক মাস বয়সে পা দিলাম’।

অনিতা পুত্রর ভিডিও কমেন্টে তাঁর বন্ধু-সহকর্মী এবং নিকট জনেদের কমেন্ট করতে দেখা যায়। গত ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন টেলিভিশন অভিনেত্রী অনিতা হাসনন্দানি। অনিতা-রোহিতের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ছেলের নাম রেখেছেন আরভ।

খুদে এক মাস বয়সী আরভের ছবি নিত্যদিন সামাজিক মাধ্যমে পোস্ট করছেন অনিতা-রোহিত। আপাতত খুদে আরভকে নিয়েই দিন কাটছে অনিতার। তাঁর যত্ন নেওয়া থেকে খাওয়ানো এমনকি নানা খুনসুটির ছবি উঠে আসছে অনিতার সামাজিক মাধ্যমের দেওয়াল জুড়ে। ছেলে আরভের আলাদা একটি ইনস্টাগ্রাম পেজ খুলেছেন অনিতা এবং রোহিত। সেখানেই তুলে ধরছেন খুদে আরভের নিত্যদিনের নানা ছবি। সম্প্রতি অভিনেত্রী খুদের সঙ্গে নতুন একটি ভিডিও পোস্ট করেন। সেখানে আরভকে গায়ত্রী মন্ত্র পড়ে শোনাতে দেখা গেছে অনিতাকে।

বন্ধ করুন