বাংলা নিউজ > বায়োস্কোপ > Anita Hassanandani: কালো বিকিনিতে ছবি দিলেন বলিপাড়ার হট মাম্মা অনিতা! ৬ মাসের ছেলেকে নিয়েই মলদ্বীপে

Anita Hassanandani: কালো বিকিনিতে ছবি দিলেন বলিপাড়ার হট মাম্মা অনিতা! ৬ মাসের ছেলেকে নিয়েই মলদ্বীপে

  • স্বামী ও ছেলের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। 
২০২১ সালের ফেব্রুয়ারিতেই ছেলের জন্ম দিয়েছেন অনিতা হসনন্দানি। হিন্দি টেলিভিশনের একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করার সুবাদে বেশ জনপ্রিয় দর্শকদের মধ্যে। তবে, ছেলে হওয়ার পর জানিয়েছিলেন আপাতত আর অভিনয়ে ফেরার ইচ্ছে নেই। এখন তাঁর সবটুকু সময় দিতে চান আত্মজকে। এবার ছেলেকে নিয়েই বেরিয়ে পড়লেন ঘুরতে। পৌঁছে গেলেন মলদ্বীপ। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করে সকলের নজর কেড়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5২০২১ সালের ফেব্রুয়ারিতেই ছেলের জন্ম দিয়েছেন অনিতা হসনন্দানি। হিন্দি টেলিভিশনের একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করার সুবাদে বেশ জনপ্রিয় দর্শকদের মধ্যে। তবে, ছেলে হওয়ার পর জানিয়েছিলেন আপাতত আর অভিনয়ে ফেরার ইচ্ছে নেই। এখন তাঁর সবটুকু সময় দিতে চান আত্মজকে। এবার ছেলেকে নিয়েই বেরিয়ে পড়লেন ঘুরতে। পৌঁছে গেলেন মলদ্বীপ। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করে সকলের নজর কেড়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
অনিতার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে প্রেগন্যান্সি ফ্যাট একেবারে ঝরিয়ে ফেলেছেন। ছিপছিপে চেহারায় খোলামেলা পোশাকে নেট-নাগরিকদের নজর কেড়েছেন। ‘নাগিন’ অভিনেত্রীর থেকে চোখ ফেরানোই দায়। গোলাপি রঙের কাফতান ড্রেসে সুপার হট মমের শিরোপা পরে ফেলেছেন নিজের মাথায়। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5অনিতার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে প্রেগন্যান্সি ফ্যাট একেবারে ঝরিয়ে ফেলেছেন। ছিপছিপে চেহারায় খোলামেলা পোশাকে নেট-নাগরিকদের নজর কেড়েছেন। ‘নাগিন’ অভিনেত্রীর থেকে চোখ ফেরানোই দায়। গোলাপি রঙের কাফতান ড্রেসে সুপার হট মমের শিরোপা পরে ফেলেছেন নিজের মাথায়। (ছবি-ইনস্টাগ্রাম)
মলদ্বীপ থেকে বিকিনি ছবি দেওয়া মাস্ট। তবে কালো বিকিনির ওপর ক্রুশের কাজ করা সাদা সুইমিং টপ পরেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5মলদ্বীপ থেকে বিকিনি ছবি দেওয়া মাস্ট। তবে কালো বিকিনির ওপর ক্রুশের কাজ করা সাদা সুইমিং টপ পরেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
রোহিত রেড্ডি ও অনিতার পুত্র সন্তান আসার খবরে খুশির জোয়ারে ভেসেছিল তাঁর অনুরাগীরা। ছেলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছবি শেয়ার করেন তিনি। মায়ের মতো ছেলেও বেশ জনপ্রিয়। এখনই সে নেটপাড়ার নয়নের মণি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5রোহিত রেড্ডি ও অনিতার পুত্র সন্তান আসার খবরে খুশির জোয়ারে ভেসেছিল তাঁর অনুরাগীরা। ছেলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছবি শেয়ার করেন তিনি। মায়ের মতো ছেলেও বেশ জনপ্রিয়। এখনই সে নেটপাড়ার নয়নের মণি। (ছবি-ইনস্টাগ্রাম)
‘নাগিন’, ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’-র মতো জনপ্রিয় টেলি ধারাবাহিকে কাজ করেছেন অনিতা। অংশগ্রহণ করেছেন রিয়ালিটি শো-তেও। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5‘নাগিন’, ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’-র মতো জনপ্রিয় টেলি ধারাবাহিকে কাজ করেছেন অনিতা। অংশগ্রহণ করেছেন রিয়ালিটি শো-তেও। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি