বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হতে চলেছেন ছোটপর্দার ‘নাগিন’ অনিতা হাসনন্দানি, ঘোষণা করলেন এই মিষ্টি ভিডিয়োয়
অনিতা হাসনন্দানির ঘরে আসছে নতুন অতিথি 
অনিতা হাসনন্দানির ঘরে আসছে নতুন অতিথি 

মা হতে চলেছেন ছোটপর্দার ‘নাগিন’ অনিতা হাসনন্দানি, ঘোষণা করলেন এই মিষ্টি ভিডিয়োয়

  • ২০১৩ সালে ব্যবসায়ী রোহিত রেড্ডির সঙ্গে বিয়ে করেছিলেন অনিতা। সাত বছর পর এই জুটির ঘরে আসছে প্রথম সন্তান। 

বলিউডের পাশাপাশি টেলিউড জুড়েও এখন ‘গুড নিউজ’। সদ্যই মা হয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, আর এবার মা হতে চলার সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি। একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করে নিজের প্রেগন্যান্সি নিউজ জানালেন ছোটপর্দার এই সুন্দরী ‘নাগিন’। প্রথম সন্তান আসার খবর ফ্যানেদের জানাতে স্বামী রোহিত রেড্ডির সঙ্গে নিজের সম্পর্কের নানান ধাপ ভিডিয়োতে তুলে ধরেছেন অনিতা। যেখানে তাঁদের প্রেম, প্রোপোজ,বিয়ে থেকে মা হতে চলার বিষয়টি উঠে এসেছে। 

ভিডিয়োর শেষে অনিতার বেবি বাম্পে আদুরে চুমু খেতে দেখা গেল রোহিতকে। ইনস্টাগ্রামে এই পোস্টের ক্যাপশনে খুব বেশি কথা লেখেননি অনিতা। বরং দুই থেকে তিন হওয়ার অনুভূতি ব্যক্ত করতে বেছে নিয়েছে হার্ট ইমোজি। অনিতা লেখেন- হার্ট ইমোজি+ হার্ট ইমোজি = তিনটি হার্ট ইমোজি, আই লাভ ইউ রোহিত'

অনিতার এই ইনস্টা পোস্টে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। হবু মা এবং বাবাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকারা। ঋদ্ধিমা পন্ডিত,জয় ভানুশালি, পার্ল ভি পুরী,সুরভি জ্যোতি থেকে অভিনেতা-প্রযোজক তুষার কাপুরও অভিনন্দনে ভরিয়ে দিয়েছেন অনিতা-রোহিতকে। 

২০১৩ সালে ব্যবসায়ী রোহিত রেড্ডির সঙ্গে গোয়ায় সাত পাকে বাঁধা পড়েছিলেন অনিতা। একসঙ্গে ডান্স রিয়ালিটি শো নাচ বলিয়ে ৯ অংশ নিয়েছে এই জুটি। শো জুড়ে তাঁদের রসায়ন ছিল নজড়কাড়া, নাচের সেই সিজনের রানার্স আপ ছিল এই দম্পতি। 

View this post on Instagram

Looking @ 2021! Super Excited 😍

A post shared by Anita H Reddy (@anitahassanandani) on

গত বছর হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে অনিতা জানিয়েছেন- ‘পরিবারের তরফে আমাদের দুজনের উপর ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কোনওদিন চাপ আসেনি। তাঁরা সবসময় আমাদের পাশে রয়েছেন। বলেছেন- তোমরা যে সময়টা উপযুক্ত মনে করবে, সেটাই সঠিক সময়। সমাজ এসে তোমাদের বাচ্চার দায়িত্ব নেবে না’।

বন্ধ করুন