বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের সঙ্গে ‘চিট-চ্যাট’ করতে ব্যস্ত মাম্মি অনিতা, দেখুন আদুরে ভিডিয়ো
ছেলের সঙ্গে অনিতার খুনসুটি
ছেলের সঙ্গে অনিতার খুনসুটি

ছেলের সঙ্গে ‘চিট-চ্যাট’ করতে ব্যস্ত মাম্মি অনিতা, দেখুন আদুরে ভিডিয়ো

  • ছেলেকে আদর-চুমুতে ভরিয়ে দিতে দেখা গেছে অনিতাকে।

খুদে আরভের সঙ্গে গল্প-গুজব করতে ব্যস্ত মাম্মি অনিতা। সম্প্রতি সামাজিক মাধ্যমে ছেলের সঙ্গে খুনসুটিপূর্ণ ভিডিয়ো শেয়ার করেছেন টেলি অভিনেত্রী অনিতা হাসনন্দানি। ভিডিয়োতে ছেলেকে আদর-চুমুতে ভরিয়ে দিতে দেখা গেছে অভিনেত্রীকে। 

ভিডিয়োতে খুদে আরভকে দেখা গেছে কুর্তা-পাজামা পরে। বালিশের ওপর শুয়ে রয়েছে সে। মাম্মি অনিতা ভালবাসায় ভরিয়ে দিচ্ছে তাঁকে। ছেলের সঙ্গে গল্প করছেন তিনি। ক্যপশনে লিখেছেন, ‘রেড্ডির সঙ্গে চিটচ্যাট করার সময়’। পুচকে আরভ অবশ্য অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে মায়ের দিকে। 

ভিডিয়ো পোস্ট করতেই ইন্ডাস্ট্রির বন্ধু এবং অনুরাগীরা কমেন্টে আদর এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছে। খুদে আরভকে ভালবাসা জানাতে গেছে সকলকে। অভিনেত্রী অদিতি ভাটিয়া, রুহানিকা ধাওয়ান থেকে অনেককেই কমেন্ট করতে দেখা গেছে। 

মা হিসেবে প্রতিটা মুহূর্তকে উপভোগ করছেন টেলি অভিনেত্রী অনিতা হাসনন্দানি। ছেলে আরভের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ভিডিয়ো সামাজিক মধ্যমে শেয়ার করেন তিনি।

গত ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন টেলিভিশন অভিনেত্রী অনিতা হাসনন্দানি। অনিতা-রোহিতের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ছেলের নাম রেখেছেন আরভ। আপাতত খুদে আরভকে নিয়েই দিন কাটছে অনিতার। তাঁর যত্ন নেওয়া থেকে খাওয়ানো এমনকি নানা খুনসুটির ছবি উঠে আসছে অনিতার সামাজিক মাধ্যমের দেওয়াল জুড়ে। ছেলে আরভের আলাদা একটি ইনস্টাগ্রাম পেজ খুলেছেন অনিতা এবং রোহিত। সেখানেই তুলে ধরছেন খুদে আরভের নিত্যদিনের নানা ছবি।

 

বন্ধ করুন