বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৫ দিনের ছেলেকে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন অনিতা হাসনন্দানি, ভাইরাল ভিডিয়ো
ছেলে আরভের সঙ্গে অভিনেত্রী অনিতা হাসনন্দানি
ছেলে আরভের সঙ্গে অভিনেত্রী অনিতা হাসনন্দানি

২৫ দিনের ছেলেকে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন অনিতা হাসনন্দানি, ভাইরাল ভিডিয়ো

  • দেখুন অনিতার ছেলে কীভাবে মায়ের দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে গায়ত্রী মন্ত্র শুনছে।

গত ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন টেলিভিশন অভিনেত্রী অনিতা হাসনন্দানি। অনিতা-রোহিতের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ছেলের নাম রেখেছেন আরভ। 

আপাতত খুদে আরভকে নিয়েই দিন কাটছে অনিতার। তাঁর যত্ন নেওয়া থেকে খাওয়ানো এমনকি নানা খুনসুটির ছবি উঠে আসছে অনিতার সামাজিক মাধ্যমের দেওয়াল জুড়ে। ছেলে আরভের আলাদা একটি ইনস্টাগ্রাম পেজ খুলেছেন অনিতা এবং রোহিত। সেখানেই তুলে ধরছেন খুদে আরভের নিত্যদিনের নানা ছবি।

সম্প্রতি অভিনেত্রী খুদের সঙ্গে নতুন একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তাঁকে দেখা যাচ্ছে আরভকে গায়ত্রী মন্ত্র পড়ে শোনাচ্ছেন তিনি। খুব আলতো আওয়াজে অনিতার মুখে শোনা যাচ্ছে গায়ত্রী মন্ত্রের স্পষ্ট উচ্চারণ। সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

খুদে এক মাস বয়সী আরভের ছবি নিত্যদিন সামাজিক মাধ্যমে পোস্ট করছেন অনিতা-রোহিত। প্রসঙ্গত, অনিতা যে ছেলের নাম রেখেছেন আরভ, সেটা আনুষ্ঠানিক ভাবে জানানোর আগেই ভুল করে ফাঁস করে দেন কমেডিয়ান ভারতী সিং। অনিতা এবং রোহিত আনুষ্ঠানিক ভাবে নাম জানানোর আগেই ভারতী তাঁদের নবজাতকের জন্য একটি গিফ্ট হ্যাম্পার পাঠিয়ে তাতে একটি কার্ডে অরাভের নাম উল্লেখ করেন। এরপরই অনিতা-রোহিত পুত্রের নাম সকলে জেনে যান।

বন্ধ করুন