বাংলা নিউজ > বায়োস্কোপ > কেরিয়ারের শুরুতে ভেঙে পড়েছিলেন অনিতা হাসনন্দানি! যেভাবে সামলেছিলেন একতা কাপুর
অনিতা-রোহিত-একতা
অনিতা-রোহিত-একতা

কেরিয়ারের শুরুতে ভেঙে পড়েছিলেন অনিতা হাসনন্দানি! যেভাবে সামলেছিলেন একতা কাপুর

  • কেরিয়ারের শুরু থেকেই অনিতার পাশে ছায়ার মতো ছিলেন একতা কাপুর, অকপট অভিনেত্রী। অনিতাকে ডিপ্রেশন থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছিলেন একতা।

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করার সময়, এক সময় ডিপ্রেশনে ভুগেছিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি। কেমন করে সেই ডিপ্রেসনের সঙ্গে লড়াই করেছিলেন তিনি? সেই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। কেরিয়ারের শুরুতে অনেক ব্যর্থতার মুখোমুখি হয়েছিলেন তিনি। সেই সময় তাঁকে সঙ্গ দিয়েছিলেন প্রযোজক একতা কাপুর।

২০০০ সালে প্রযোজক একতা কাপুরের ‘কভি সওতান কভি সাহেলি’ দিয়ে টেলি ইন্ডাস্ট্রিতে পরিচয় পেতে শুরু করেন একতা কাপুর। এরপরই একতা প্রযোজিত ‘কুছ তো হ্যায়’, ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’, ‘নাগিন থ্রি’তে অভিনয় করেছেন অনিতা হাসনন্দানি। 

সদ্য একতা এবং রোহিতের সঙ্গে একটি ছবি শেয়ার করে অনিতা। একতার প্রশংসা করে অভিনেত্রী লিখেছেন, সে নিজের তৈরি প্রতিটি শক্তিশালী মহিলা চরিত্রের একটি নমুনা। বন্ধু হিসেবেও দারুণ ব্যক্তিত্ব প্রযোজক একতা। তাঁদের বন্ধুত্ব অনেকটা সময় পেরিয়েছে, এখন একে অপরকে বিশ্বাস করে পরস্পরের জন্য অনেক কিছুই করতে পারেন।

অভিনেত্রী আরও লেখেন, ‘সেই দিনগুলোর কথা মনে আছে যখন আমি ছোট ছিলাম, কাজ খুঁজছিলাম, কোনও কিছু নিয়েই আমার ধারণা ছিল না। কেরিয়ারের প্রথম দিকে ব্যর্থতা নিয়ে তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছিলাম। এরপরই তুমি আমার জীবনে এসেছ। ডিপ্রেশনের সঙ্গে শুধুমাত্র লড়াই নয়, নতুন করে পথচলা শিখিয়েছ। হাল না ছাড়া, এমন দিনে দেবদূতের মতো তোমাকে পাশে পেয়েছি, আরও অনেক কিছু তোমার থেকে শিখতে পেরেছি। তোমার কাছে নিরাপদ বোধ করি। জগতের প্রতিটি অর্থে তুমি, আমার জীবনের নিয়তি। একতাকে বন্ধু বলাটা কম পড়বে। ও আমার পরিবারের একটি অংশ এবং ও আমার নিয়তি’।

এখানেই শেষ করেননি অভিনেত্রী। নিজের স্বামী রোহিত শেট্টি সম্পর্কে প্রশংসা করে তিনি বলেছেন, আদুরে স্বামী তাঁর। বাবা হিসেবেও তিনি সেরা। রোহিতের সঙ্গে নিজের সেরা এবং খারাপ দিনগুলো কাটিয়েছেন তিনি। প্রতিটা মুহূর্তে তাঁর পাশে ছিল রোহিত। অভিনেত্রীর অদৃশ্য় সমর্থক হিসেবে রয়েছে সব সময়। 

যেদিন একতা কাপুর পদ্মশ্রীতে সম্মানিত হন সেদিনই এই নোট শেয়ার করেন অনিতা। চতুর্থবার এই সম্মান পান একতা। এদিন রাষ্ট্রপতি ভবনে হাজির হয়েছিলেন একতা কাপুর।

 

 

বন্ধ করুন