বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু বরের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন অঙ্কিতা লোখান্ডে, জেনে নিন কারণ
ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

হবু বরের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন অঙ্কিতা লোখান্ডে, জেনে নিন কারণ

  • সুশান্তের মৃত্যুর পর বিভি্ন্নমহল থেকে সমালোচনা,কটূক্তি ভেসে এসেছে ভিকি জৈনের প্রতি। তাই হবু বরের কাছে ক্ষমাপ্রার্থী অঙ্কিতা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। একদিকে যেমন সুশান্তে পরিবারের পাশে দাঁড়িয়েছেন নায়িকা, তেমনই রিয়া চক্রবর্তী ও তাঁর বন্ধুদের তরফে কটূক্তিও শুনতে হয়েছে পবিত্র রিসতার অর্চনাকে। সোশ্যাল মিডিয়ায় এবার নিজের মনের ঝাঁপি খুললেন অঙ্কিতা। 

একথা কারুরই অজানা নয় সুশান্তের সঙ্গে ব্রেক-আপের বছর খানেক পর থেকে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ অঙ্কিতা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা তাঁরা মেনেওনিয়েছেন আগেই। এবার নিজের ‘সোলমেট’ ভিকি জৈনকে নিজের ‘সাপোর্ট সিস্টেম’ বলে উল্লেখ করে ক্ষমা প্রার্থনা করলেন অঙ্কিতা। তিনি লেখেন- 'আমার কাছে কোনও শব্দ নেই তোমার জন্য আমার অনুভূতির ব্যক্ত করবার জন্য। একটা জিনিস যেটা আমার মাথায় আসে আমাদের দুজনকে একসঙ্গে দেখলে সেটা হল আমি ভগবানের কাছে কৃতজ্ঞ তোমাকে আমার বন্ধু,পার্টনার,সোলমেট হিসাবে এই পৃথিবীতে পাঠানোর জন্য।

অঙ্কিতা এদিন লেখেন, তিনি দুঃখিত যে তাঁর জন্য অযাচিতভাবে কটূক্তি এবং সমালোচনার শিকার হতে হয়েছে ভিকিকে, তবুও এই বিষয়টি নিয়ে কোনওদিন অভিযোগ জানাননি ভিকি। মণিকর্ণিকার ঝলকারিবাঈ লেখেন- ‘ধন্যবাদ এমন একজন হওয়ার জন্য যে সব পরিস্থিতিতে আমার পাশে থাকে। ধন্যবাদ আমার সব সমস্যাকে নিজের করে নেওয়ার জন্য, যখনই আমার প্রয়োজন হয়েছে আমার সাপোর্ট সিস্টেম হয়ে পাশে থাকবার জন্য। সবচেয়ে বড় ধন্যবাদটা হল আমাকে এবং আমার পরিস্থিতিতে বোঝবার জন্য’। 

অঙ্কিতা যোগ করেন- ‘আমি সত্যি ক্ষমাপ্রার্থী, কারণ আমার জন্য তোমাকে অনেক সমালোচনার শিকার হতে হয়েছে, যা কোনওদিনই তোমার প্রাপ্য নয়। শব্দগুলো কোনওদিন যথার্থ হবে না…. এই বন্ডিংটা অসাধারণ, আই লাভ ইউ ভিকি জৈন’। সুশান্তের মৃত্যুর পর ইনস্টাগ্রামে নিজের কমেন্ট বক্সে লিমিটেড করে দিতে বাধ্য হন ভিকি জৈন। কারণ অঙ্কিতা ও তাঁর সম্পর্ক ঘিরে সুশান্ত ভক্তদের তরফেও নানান মন্তব্য ভেসে এসেছে। 

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে সাত বছরের সম্পর্কে ইতি টানেন সুশান্ত- অঙ্কিতা। ভিকির সঙ্গে অঙ্কিতা ও সুশান্তেরও পরিচয় বহুদিনের। সুশান্তের মৃত্যুর পর ভিকির সঙ্গে অভিনেতার একটি পুরোনো ছবিও ব্যাপকহারে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। প্রাক্তন প্রেমিকের পরিচিতের সঙ্গে কীভাবে প্রেম করছেন অঙ্কিতা, সেই নিয়ে জাতীয় টেলিভিশনে প্রশ্ন তুলেছিলেন রিয়া চক্রবর্তী। তবে বিতর্ক ও সমালোচনার কড়া জবাব বরাবরই দিয়েছেন অঙ্কিতা। এবং সুশান্তের পরিবারের প্রতি অঙ্কিতার সমর্থনকে শুরু থেকেই স্বাগত জানিয়েছেন ভিকি জৈন। 

 

 

 

বন্ধ করুন