বাংলা নিউজ > বায়োস্কোপ > অনিন্দিতা-সুপ্রভাতের চুম্বন দৃশ্য! শিখিয়ে দিতে নিজে চুমু খেতে রাজি পরিচালক অঞ্জন
অঞ্জন দত্ত।
অঞ্জন দত্ত।

অনিন্দিতা-সুপ্রভাতের চুম্বন দৃশ্য! শিখিয়ে দিতে নিজে চুমু খেতে রাজি পরিচালক অঞ্জন

  • অনিন্দিতা এবং সুপ্রভাতের ‘চুম্বন’ নিয়ে বেশ চিন্তিত ছিলেন অঞ্জন দত্ত।

শীঘ্রই অঞ্জন দত্তের পরিচালনায় হইচই-তে মুক্তি পেতে চলেছে ‘মার্ডার ইন দ্য হিলস’। যাতে অভিনয় করেছেন সুপ্রভাত দাস, সৌরভ চক্রবর্তী, রাজদীপ গুপ্ত, রজত গঙ্গোপাধ্যায়, সন্দীপ্তা সেন এবং অনিন্দিতা বসু। সম্প্রতি দার্জিলিং, ঘুম, সোনাদা থেকে শ্যুট সেরে ফিরলেন ছবির গোটা টিম। আর সে অভিজ্ঞতা শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন অভিনেতা-অভিনেত্রীরা। সঙ্গী অবশ্যই পরিচালক। 

লাইভের শুরুতেই গায়ক, সুরকার, অভিনেতা ও পরিচালক অঞ্জন দত্ত জানান, ‘রঞ্জনা আমি আর আসব না’-র পর আবার কোনও কাজ করে এত আনন্দ পেলেন। একই অভিজ্ঞতা সুপ্রভাত, সৌরভ, রাজদীপ, রজত, সন্দীপ্তা এবং অনিন্দিতাদেরও। তাঁরা তো সিংহভাগ ক্রেডিটই তুলে দিলেন পরিচালকের মাথায়। অঞ্জনের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে আপ্লুত হয়ে পড়লেন সকলে।

আর তখনই কথা প্রসঙ্গে বেরিয়ে এল এক অজানা কথা। যা সত্যি হতবাক করে দেওয়ার মতো। অঞ্জন একটি চুম্বন দৃশ্যের কথা প্রসঙ্গে জানালেন অনিন্দিতা এবং সুপ্রভাতের সেই ‘চুম্বন’ নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। কী ভাবে তাঁদের বলবেন, কী ভাবে শটটা নেবেন… ইত্যাদি ইত্যাদি। কিন্তু দেখেন একবার বলা মাত্রই দুই শিল্পী রাজি হয়ে যান। যা আস্বস্ত করে তাঁকে। আর সেকথার সূত্র ধরেই জানালেন, ‘অভিনেতাদের সাহায্য করার জন্য দরকার হলে আমি সহকারী পরিচালককে চুমু খেয়ে দেখিয়ে দিতে পারি। তাতে অনেক সময়ে সহজ হয়ে যায় পরিবেশ।’

বন্ধ করুন