বাংলা নিউজ > বায়োস্কোপ > দার্জিলিংয়ের বুকে হত্যা রহস্য নিয়ে অঞ্জন দত্ত, উন্মোচন কি হবে?
অঞ্জন দত্ত
অঞ্জন দত্ত

দার্জিলিংয়ের বুকে হত্যা রহস্য নিয়ে অঞ্জন দত্ত, উন্মোচন কি হবে?

  • 'মার্ডার ইন দ্য হিলস' দিয়ে এবার ওটিটি ডেবিউ করছেন অঞ্জন দত্ত। 

'খাদের ধারের রেলিংটা,সেই দুষ্টু দোদো সিরিংটা, আমার শৈশবের দার্জিলিংটা...'। দার্জিলিং আর অঞ্জন দত্ত, এই দুটো শব্দের মধ্যে রয়েছে নিবিড় সম্পর্ক। তাঁর বিভিন্ন গান, গল্পে বারবার ফিরে আসে শৈল শহর। তাঁর শৈশবের অনেকটা সময় কেটেছে পাহাড়ের কোলে দার্জিলিংয়ে। তাইতো প্রথম ওয়েব সিরিজে 'মার্ডার ইন দ্য হিলস'-র গল্পের জাল বুনলেন দার্জিলিংকে কেন্দ্র করেই। 

এবার ওটিটি-তে ডেবিউ করছেন অঞ্জন দত্ত। 'মার্ডার ইন দ্য হিলস' সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। পাহাড় ঘেরা শহর, ভিন্ন পেশার কয়েকজন মানুষ আর সেই সঙ্গে একটা হত্যা রহস্যে কীভাবে মিলে যায় সকলের জীবন, সেই গল্প বুনেছেন পরিচালক। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজের ট্রেলার। 

অঞ্জন দত্তের কথায়, 'আমি পরিবর্তনে বিশ্বাসী। আমি নতুনে বিশ্বাসী। ওয়েব মাধ্যম এক অন্য অভিজ্ঞতা। আমার বিশ্বাস, হইচই এর মাধ্যমে এই সিরিজ গোটা বিশ্বের মানুষের কাছে পৌঁছে যাবে। আমার মনে হয়, ওটিটি থিয়েটারের খুব দৃঢ় প্রতিদ্বন্দ্বী হবে। আমি ব্যক্তিগতভাবে এই ওটিটির অভিজ্ঞতাতে আরও মনোযোগ দিতে চাই। দর্শকের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছি। সিরিজ দেখে মানুষের কেমন লাগে সেটা গুরুত্বপূর্ণ।'

থ্রিলারধর্মী ওয়েব সিরিজ 'মার্ডার ইন দ্য হিলস'। হইচই-র আসন্ন এই ওয়েব সিরিজে অভিনয়ে রয়েছেন, অর্জুন চক্রবর্তী, রাজদীপ গুপ্ত, অনিন্দিতা বসু, সন্দীপ্তা সেন, সৌরভ চক্রবর্তী, সুপ্রভাত দাস ও অঞ্জন দত্ত নিজে। নব্বইয়ের দশকের এক বিখ্যাত অভিনেতা সন্দেহজনক মৃত্যুকে ঘিরে এগিয়েছে সিরিজের গল্প। বিশেষ চরিত্রে দেখা মিলবে অঞ্জন দত্তর।

পাহাড়ের আনাচে কানাচে লুকিয়ে থাকা অজস্র রহস্যের কীভাবে সমাধান হবে, তার সাক্ষী হবেন দর্শকেরা। ওয়েব সিরিজের সঙ্গীত পরিচালনার দায়িত্বে নীল দত্ত। আগামী ২৩ জুলাই থেকে ‘হইচই’তে স্ট্রিমিং হবে 'মার্ডার ইন দ্য হিলস'।

 

 

বন্ধ করুন