বাংলা নিউজ > বায়োস্কোপ > Revolver Rohosshyo Trailer: রহস্য সমাধান করতে গিয়ে প্রেমে পড়লেন গোয়েন্দা! এ কেমন চরিত্র নিয়ে আসছেন অঞ্জন

Revolver Rohosshyo Trailer: রহস্য সমাধান করতে গিয়ে প্রেমে পড়লেন গোয়েন্দা! এ কেমন চরিত্র নিয়ে আসছেন অঞ্জন

এ কেমন গোয়েন্দা চরিত্র নিয়ে আসছেন অঞ্জন

Revolver Rohoshyo Trailer: মুক্তি পেল অঞ্জন দত্ত পরিচালিত নতুন ছবি রিভলভার রহস্য। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সুপ্রভাত দাসকে। সঙ্গে থাকবেন তনুশ্রী চক্রবর্তী।

ফের নতুন ছবি নিয়ে আসছেন অঞ্জন দত্ত। এবার তাঁর পরিচালনায় মুক্তি পেতে চলেছে একটি গোয়েন্দা ছবি। আর সেই ছবিরই ট্রেলার ৫ জানুয়ারি, অর্থাৎ বৃহস্পতিবার মুক্তি পেয়েছে। ছবির নাম রিভলভার রহস্য। ছবির ট্রেলারটিও বড়ই অদ্ভুত! গোটা ট্রেলার জুড়ে গোয়েন্দা কেবলই নেপথ্যে থেকে দর্শকদের সঙ্গে কথা বলে গেলেন। কী জানালেন তিনি?

ড্যানি ডিটেকটিভের গল্পের উপর ভিত্তি করে এই ছবিটি তৈরি করা হয়েছে। অঞ্জন দত্তের পরিচালনায় উঠে এসেছে এক অদ্ভুত গোয়েন্দার গল্প। গোয়েন্দা জানান তিনি নাকি কখনও গোয়েন্দা হওয়ার কথা ভাবেননি! আর এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সুপ্রভাত দাসকে। তাঁর সঙ্গে থাকবেন তনুশ্রী চক্রবর্তী।

এই ট্রেলারে গোয়েন্দা আরও জানান যে ম্যাজিক দেখিয়ে নাকি তাঁর জীবন কেটে যেতে পারত। কিন্তু আচমকাই তাঁর জীবনের গতিপথ পাল্টে যায়। একজনের পাল্লায় পড়েই তাঁর জীবন বদলায়। ম্যাজিশিয়ান থেকে তিনি গোয়েন্দা হয়ে ওঠেন। ফলে এখান থেকেই স্পষ্ট তিনি স্বেচ্ছায় নয় বরং পরিস্থিতির চাপে গোয়েন্দা হয়ে উঠেছেন।

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও অঞ্জন দত্ত ড্যানি ডিটেকটিভের গল্প নিয়ে এসেছিলেন বড় পর্দায়। সেই ছবির নাম ছিল ড্যানি ডিটেকটিভ আইএনসি। সেখানেও সুপ্রভাত দাস গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছিলেন।

তবে ইনি যে কেবলই ম্যাজিশিয়ান থেকে গোয়েন্দা হয়েছেন সেটা নয়, একই সঙ্গে কেস সমাধান করতে গিয়ে প্রেমেও পড়ে যান! বুঝুন ঠ্যালা!

তবে এই ছবির বিষয়ে কী জানিয়েছেন সুপ্রভাত? এবিপি আনন্দকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, 'সবার মতো আমারও স্বপ্ন ছিল গল্পের মুখ্য চরিত্রে অভিনয় করার। অঞ্জন স্যার যখন আমায় বলেছিলেন যে তৈরি হও আমার গল্পের কেন্দ্রীয় চরিত্র তুমি সেদিন দারুন একটা উত্তেজনা অনুভব করেছিলাম। দারুন লেগেছিল।'

এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন সুজয় নীল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, রানা গুহ, সুদীপা বসু, চন্দন সেন, ছন্দক চৌধুরী, প্রমুখ। ছবিটির চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন অঞ্জন দত্ত। আর গানের দায়িত্ব সামলেছেন নীল দত্ত।

বন্ধ করুন