বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরীতে একটা খুন, কলকাতা থেকে ব্যাগ পত্তর গুছিয়ে ছুটছেন রূপঙ্কর বাগচি! কী কেস?
অঞ্জন দত্তর ‘মার্ডার বাই দ্য সি’-তে কাজ করতে চলেছেন রূপঙ্কর বাগচি।

পুরীতে একটা খুন, কলকাতা থেকে ব্যাগ পত্তর গুছিয়ে ছুটছেন রূপঙ্কর বাগচি! কী কেস?

  • আসছে অঞ্জন দত্তের নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার বাই দ্য সি’। আর সেখানে গোয়েন্দার স্বামীর চরিত্রে অভিনয় করবেন রূপঙ্কর। মহিলা গোয়েন্দা অনন্যা চট্টোপাধ্যায়।

মে মাসে ওঠা কেকে-বিতর্ক এখন অনেকটাই স্তিমিত। সময়ের নিয়ম মেনে অনেকটাই থেমেছেন ট্রোলাররা। ফলে খানিকটা শ্বাস ফেলার জায়গা পেয়েছেন গায়ক রূপঙ্কর বাগচিও। তবে শোনা যাচ্ছে কলকাতা ছেড়ে পুরীর পথে রওয়ানা দিয়েছেন তিনি! কেন এই সিদ্ধান্ত? চারপাশের ট্রোলিংয়ে বিদ্ধস্ত হয়ে তাঁর এই হাওয়া বদল?

খোঁজ নিয়ে দেখা গেল রূপঙ্করের সঙ্গে টলিউডের আরও কিছু তারকাও পুরীর পথে চলেছেন। থাকছেন অঞ্জন দত্তও। হইচই ওয়েব প্ল্যাটফর্মে নিজের দ্বিতীয় রহস্য রোমাঞ্চ সিরিজ আনতে চলেছেন তিনি। আর তার শ্যুটই হবে জগন্নাথ ধামে। 

নতুন সিরিজের নাম ‘মার্ডার বাই দ্য সি’। গোয়েন্দা একজন মহিলা, অর্পিতা সেন। সেই চরিত্রে অভিনয় করবেন অনন্যা চট্টোপাধ্যায়। আর গোয়েন্দার সহযোগী তার বর রাজা সেন। সেই চরিত্রেই থাকছেন রূপঙ্কর বাগচি। 

গল্প হল পুরীতে হাওয়া বদলের জন্য যাওয়া এক ধনী, সম্ভ্রান্ত পরিবারের কর্তার খুন হওয়া। হাওয়া বদলে এসে হওয়া খুনখারাপির পরদা ফাঁসের দায়িত্ব পড়বে মহিলা গোয়েন্দা অর্পিতা সেনের উপরে।

গত বছর অঞ্জন নিয়ে এসেছিলেন ‘মার্ডার ইন দ্য হিলস’। যেখানে খুন হয়েছিল দার্জিলিংয়ে। এই শৈল শহর বরাবরই পছন্দ তাঁর। বহু কাজ করেছেন এই পার্বত্য অঞ্চলকে কেন্দ্র করে। তবে এবারে পাহাড়ের হাতছানি কাটিয়ে অঞ্জন চলে গিয়েছেন সোজা সাগর পাড়ে। সিরিজে অনন্যা-রূপঙ্কর-অঞ্জন ছাড়াও কাজ করছেন সুমন্ত মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, পায়েল সরকার, তৃণা সাহা, সুপ্রভাত দাস, নীল মুখোপাধ্যায়রা।

প্রসঙ্গত, পুরীর আরেক রহস্য উন্মোচন হবে নতুন ফেলুদায়, যা নিয়ে আসছেন সন্দীপ রায়। সত্যজিৎ রায়ের ‘হত্যাপুরী’কে তিনি নিয়ে আসতে চলেছেন বড় পরদায়। আর তাই সব মিলিয়ে যাকে বলে পুরী জমজমাট। 

 

বন্ধ করুন