বাংলা নিউজ > বায়োস্কোপ > চুপি চুপি বিয়ের পর্ব সেরে ফেললেন অঞ্জন পুত্র নীল দত্ত, পাত্রী কে?
নীল দত্ত ও অঞ্জন দত্ত (ছবি-ইনস্টাগ্রাম) 
নীল দত্ত ও অঞ্জন দত্ত (ছবি-ইনস্টাগ্রাম) 

চুপি চুপি বিয়ের পর্ব সেরে ফেললেন অঞ্জন পুত্র নীল দত্ত, পাত্রী কে?

  • আইনি মতে বিয়ে সারলেন নীল। পাত্রী অবশ্যই শোবিজ দুনিয়ার অংশ নন। 

চুপিসাড়ে বিয়ের পর্ব মিটিয়ে ফেললেন সংগীত শিল্পী নীল দত্ত। মঙ্গলবার একদম ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি বিয়ে সারলেন অঞ্জন দত্তের পুত্র। এই সুখবর নিয়ে অবশ্য কাউকে কিচ্ছুটি জানাননি সংগীত শিল্পী। 

 ক্যালক্যাটা টাইমসে এই বিয়েতে উপস্থিতি এক সদস্য জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরেই সম্পর্কে আবদ্ধ দম্পতি। পাত্রীর নাম জয়তি।মিউজিক বা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে অবশ্য অঞ্জন দত্তের বউমার কোনও সম্পর্ক নেই। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই বিয়ে উপলক্ষ্যে বড়ো কোনও পার্টির পরিকল্পনা আপতত স্থগিত থাকছে। বিয়ের অনুষ্ঠানে নীল-অঞ্জনের ব্যান্ডের সদস্যরা এবং পরিবারের লোকজন ও কাছের বন্ধুরাই হাজির ছিল। বৃহস্পতিবার কাছের মানুষদের নিয়ে ছোট পরিসরে বউভাতের আয়োজন করা হচ্ছে। 

৪২ বছর বয়সী এই সংগীত পরিচালক খুব অল্প বয়স থেকেই পেশাদার সংগীত শিল্পী হিসাবে কাজ করছেন। ২০১২ সালে রঞ্জনা আমি আর আসব না-র জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। ২০০৫ সালে ‘বো ব্যারাক ফরএভার’-এর সঙ্গে সংগীত পরিচালক হিসাবে নীল দত্তের যাত্রা শুরু, এরপর বং কানেকশন, চটো লেটস গো, ব্যোমকেশ বক্সী, রং মিলান্তি, রঞ্জনা আমি আর আসব না, দত্ত ভার্সেস দত্ত, আহা রে মন, থেকে ঘরে বাইরে আজ-এর মতো ছবির মিউজিকের দায়িত্বভার সমালেছেন নীল। 

বন্ধ করুন