বাংলা নিউজ > বায়োস্কোপ > চুপি চুপি বিয়ের পর্ব সেরে ফেললেন অঞ্জন পুত্র নীল দত্ত, পাত্রী কে?

চুপি চুপি বিয়ের পর্ব সেরে ফেললেন অঞ্জন পুত্র নীল দত্ত, পাত্রী কে?

নীল দত্ত ও অঞ্জন দত্ত (ছবি-ইনস্টাগ্রাম) 

আইনি মতে বিয়ে সারলেন নীল। পাত্রী অবশ্যই শোবিজ দুনিয়ার অংশ নন। 

চুপিসাড়ে বিয়ের পর্ব মিটিয়ে ফেললেন সংগীত শিল্পী নীল দত্ত। মঙ্গলবার একদম ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি বিয়ে সারলেন অঞ্জন দত্তের পুত্র। এই সুখবর নিয়ে অবশ্য কাউকে কিচ্ছুটি জানাননি সংগীত শিল্পী। 

 ক্যালক্যাটা টাইমসে এই বিয়েতে উপস্থিতি এক সদস্য জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরেই সম্পর্কে আবদ্ধ দম্পতি। পাত্রীর নাম জয়তি।মিউজিক বা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে অবশ্য অঞ্জন দত্তের বউমার কোনও সম্পর্ক নেই। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই বিয়ে উপলক্ষ্যে বড়ো কোনও পার্টির পরিকল্পনা আপতত স্থগিত থাকছে। বিয়ের অনুষ্ঠানে নীল-অঞ্জনের ব্যান্ডের সদস্যরা এবং পরিবারের লোকজন ও কাছের বন্ধুরাই হাজির ছিল। বৃহস্পতিবার কাছের মানুষদের নিয়ে ছোট পরিসরে বউভাতের আয়োজন করা হচ্ছে। 

৪২ বছর বয়সী এই সংগীত পরিচালক খুব অল্প বয়স থেকেই পেশাদার সংগীত শিল্পী হিসাবে কাজ করছেন। ২০১২ সালে রঞ্জনা আমি আর আসব না-র জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। ২০০৫ সালে ‘বো ব্যারাক ফরএভার’-এর সঙ্গে সংগীত পরিচালক হিসাবে নীল দত্তের যাত্রা শুরু, এরপর বং কানেকশন, চটো লেটস গো, ব্যোমকেশ বক্সী, রং মিলান্তি, রঞ্জনা আমি আর আসব না, দত্ত ভার্সেস দত্ত, আহা রে মন, থেকে ঘরে বাইরে আজ-এর মতো ছবির মিউজিকের দায়িত্বভার সমালেছেন নীল। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আপনার দল ক্ষমতায় এলেও সেটাই করবে’ সন্দেশখালি যেতে বাধা নিয়ে মন্তব্য বিচারপতির চিকিৎসার অভাবে ডিয়ার পার্কে দুটি হরিণের মৃত্যু, মালদায় প্রশ্নের মুখে প্রশাসন Video: বেপরোয়া গতিতে ডিভাইডারে ধাক্কা গাড়ির! ছিটকে পড়ল রাস্তায় মাস তো শেষ হয়েই এল! কালকের দিন কেমন কাটবে? জানুন ২৮ ফেব্রুয়ারি বুধবারের রাশিফল আরপিএফ নিয়োগের ওই বিজ্ঞাপন পুরো ভুয়ো, খুব সাবধান! ফ্যাক্ট চেক করল PIB BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিতেন রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল 'শুধু যোগগুরুই', পতঞ্জলির কোনও পদেই নেই রামদেবের, SC-তে হাওয়া বেগতিক দেখে দাবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.