বাংলা নিউজ > বায়োস্কোপ > Saregamapa: শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু-অন্তরারা, সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমলো জাভেদ আলির নাচে!

Saregamapa: শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু-অন্তরারা, সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমলো জাভেদ আলির নাচে!

সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমলো জাভেদ আলির নাচে

Saregamapa: আসছে সারেগামাপা। তার আগে প্রকাশ্যে এল গ্র্যান্ড ওপেনিংয়ের ঝলক। সেখানেই দেখা গেল ঘাটালের মেয়ে অঙ্কনার গানে মুগ্ধ সকল বিচারকরা।

জি বাংলায় ফিরতে চলেছে বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো, সারেগামাপা। ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে এবারের এই শোয়ের শুরুর দিনক্ষণ। কারা কারা বিচারক থাকবেন তাও প্রকাশ্যে এসে গিয়েছে। শেষ হয়েছে গ্র্যান্ড অডিশনও। এবার পালা গ্র্যান্ড ওপেনিংয়ের। আর তারই কিছু কিছু ঝলক এদিন প্রকাশ্যে আনা হল চ্যানেল কর্তৃপক্ষের তরফে।

আরও পড়ুন: 'আমি ওঁকে খারাপ ভাবে ছুঁতাম নাকি?' সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের আগে অস্বস্তিতে পড়েছিলেন জ্যাসন! কেন?

সারেগামাপার গ্র্যান্ড ওপেনিংয়ের ঝলক

এদিন জি বাংলার তরফে সারেগামাপা গ্র্যান্ড ওপেনিংয়ের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দেখা যাচ্ছে ঘাটালের মেয়ে অঙ্কনা পারফর্ম করছে। সে প্রথমে 'চলো তুমকো লে কর চলে' গানটি গেয়ে শোনায়। আর সেই গান শুনেই রীতিমত মুগ্ধ হয়ে যান বিচারকরা। শান্তনু মৈত্র তো উঠে এসে তাকে জড়িয়ে ধরেন। বলেন, 'আউটস্ট্যান্ডিং ট্যালেন্ট এই সিজনের।' জাভেদ আলি বলে ওঠেন, 'আগুনের ফুলকি না, একেবারে বম্ব।' কৌশিকী চক্রবর্তী, অন্তরা মিত্রও পর্যন্ত উঠে অঙ্কনাকে আদর করে দেন।

শুধুই কি তাই? এদিন অঙ্কনা শিষ দিয়ে শ্রীভাল্লি গানটি গেয়ে শোনায়। এবং পরে সেই একই গানে তাকে জাভেদ আলির সঙ্গে নাচতে দেখা যায়। এদিন স্পেশ্যাল গেস্ট হিসেবে হাজির থাকবেন অযোগ্য, না না, দারুণ ভাবে অনস্ক্রিন যোগ্য জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। থাকবেন পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়া।

কবে থেকে আসছে সারেগামাপা?

জি বাংলার তরফে প্রকাশ্যে আনা হয় সারেগামাপার শুরুর দিনের কথা। প্রকাশ্যে আনা হয় প্রোমোও। এতদিন অডিশন পর্ব চলেছে। এবার হতে চলেছে গ্র্যান্ড ওপেনিং। আগামী ২ জুন থেকে শুরু হবে এই শো। এদিন এই শোয়ের প্রোমো প্রকাশ্যে এনে চ্যানেলের তরফে জানানো হয় আগামী ২ জুন সম্প্রচারিত হবে সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং। রবিবার রাত সাড়ে আটটা থেকে দেখা যাবে এই শো। অর্থাৎ সেদিন থেকেই শুরু হবে এই শোয়ের পথচলা। এবারের এই রিয়েলিটি শোয়ের ট্যাগলাইন 'ভালো গান, যোগ্য সম্মান।'

আরও পড়ুন: পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে সারেগামাপার মঞ্চ, প্রকাশ্যে আবিরের শোয়ের দিনক্ষণ, কবে আসছে?

আরও পড়ুন: বিকৃত পোস্টে লাগাতার কটাক্ষ, ক্ষেপে গিয়ে কার উদ্দেশ্যে শ্রীলেখা লিখলেন, ‘হ্যাঁ একসঙ্গে পাঁচজনকে লাগে…’

প্রোমোতে দেখা গেল সঞ্চালকের আসনে থাকছেন আবির চট্টোপাধ্যায়ই। একই সঙ্গে বিশেষ চমক হিসেবে থাকবেন পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়া। এছাড়া এবার ৮ জন বিচারক থাকবেন। তাঁরা হলেন জাভেদ আলি, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, শান্তনু মৈত্র, কৌশিকি চক্রবর্তী, ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং অন্তরা মৈত্র। তবে এবার আর শোতে মেন্টর হিসাবে কেউ থাকবেন না। এই আট বিচারকরা দুজন মিলে একটি দল তৈরি করবেন। অর্থাৎ মোট ৪টি দলের মধ্যে এবার জমবে গানের লড়াই।

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল West Indies , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.