বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Lokhande-Vicky Jain: ভিকির নামের হলুদে লজ্জায় লাল সুশান্তের প্রাক্তন অঙ্কিতা! জড়িয়ে ধরে করলেন আদর
অঙ্কিতা আর ভিকির গায়ে হলুদের ছবি। 
অঙ্কিতা আর ভিকির গায়ে হলুদের ছবি। 

Ankita Lokhande-Vicky Jain: ভিকির নামের হলুদে লজ্জায় লাল সুশান্তের প্রাক্তন অঙ্কিতা! জড়িয়ে ধরে করলেন আদর

  • ভরে ভরে ভালোবাসা জানিয়েছেন অনুরাগীরা। সঙ্গে অঙ্কিতার হলুদ লাগানো ছবিও ভাইরাল হয়েছে।

সোমবার ছিল টেলিভিশন কুইন অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈনর গায়ে হলুদের অনুষ্ঠান। এদিন নানা ছবি ভাইরাল হতে থাকে অনুষ্ঠানের। পরে গায়ে হলুদের অনুষ্ঠানের ভিতরের নানা মুহূর্তও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যাতে ভরে ভরে ভালোবাসা জানিয়েছেন অনুরাগীরা। সঙ্গে অঙ্কিতার হলুদ লাগানো ছবিও ভাইরাল হয়েছে। 

ইনস্টাগ্রামে পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া ছবিতে দেখা যাচ্ছে গায়ে হলুদের দিল লাল রঙের সালোয়ার পরেছিল অঙ্কিতা। ভিকির হাত ধরেই গায়ে হলুদের জায়গায় প্রবেশ করেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা। অফ-হোয়াইট শেরওয়ানি আর ধুতি পরতে দেখা গিয়েছিল ভিকিকে।

অঙ্কিতা আর ভিকির সাথে দেখা মিলল অভিনেত্রীর বান্ধবীদেরও। গায়ে হলুদের ভেন্যু সাজানো হয়েছিল বেলুন দিয়ে। সঙ্গে ছিল সাদা- নীল রঙের পরদা। এঙ্কিতার একটা ছবিও শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে দুই গালে লাগানো হলুদ। মাথায় ফুলের পাপড়ি, এক গাল হেসে ছবি তুলেছেন ‘পবিত্র রিস্তা’ নায়িকা।

গায়ে হলুদে অঙ্কিতা। 
গায়ে হলুদে অঙ্কিতা। 

রবিবার ছিল ভিকি-অঙ্কিতার গ্র্যান্ড এনগেজমেন্ট। যেখানে হাজির হতে দেখা গিয়েছিল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। কালো গাউন পরেছিল অঙ্কিতা, ভিকিকে দেখা গিয়েছিল স্যুটেড লুকে। ইতিমধ্যেই বেশ চর্চায় অঙ্কিতার হীরের আংটি। চার তলা কেক কাটেন এদিন এই জুটি। আপাতত দু'জনকে বিয়ের সাজে দেখার অপেক্ষা।

বন্ধ করুন