বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Vicky Wedding: হয়ে গেল বিয়ে! সোনালি লেহেঙ্গায় অঙ্কিতা, অফ-হোয়াইট শেরওয়ানিতে ভিকি, দেখুন ভিডিয়ো
অঙ্কিতা-ভিকির মালাবদল

Ankita-Vicky Wedding: হয়ে গেল বিয়ে! সোনালি লেহেঙ্গায় অঙ্কিতা, অফ-হোয়াইট শেরওয়ানিতে ভিকি, দেখুন ভিডিয়ো

  • দেখুন অঙ্কিতা আর ভিকির বিয়ের ভিডিয়ো। 

অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈনর বিয়ের ছবি দেখার জন্য মুখিয়ে ছিল সোশ্যাল মিডিয়া। অবশেষে সেই মুহূর্ত এসে উপস্থিত। মুম্বাইয়ের পাঁচ তারকা হোটেলে দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনকে বিয়ে করতে চলেছেন তিনি। কিছুক্ষণ আগেই ঢোল নিয়ে বিয়ের আসরে এসেছিলেন ভিকি। ভিনটেজ গাড়িতে করে পা রাখেন বিয়ের মণ্ডপে। 

ক্রিম রঙের শেরওয়ানির সাথে একটি ম্যাচিং পাগড়ি পরেছেন ভিকি। আর দুলহন অঙ্কিতা পরেছেন সোনালি রঙের লেহেঙ্গা। দুজনের গলাতেই মালা। সোশ্যাল মিডিয়ায় বিয়ের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে হাত জোড় করে বসে আছেন দু'জন। তরপর দেখা গেল পাশাপাশি দাঁড়িয়ে থাকতে। হাতে প্রদীপ নিয়ে দু'পাশে আরতি করছেন চারজন পুরোহিত।

অঙ্কিতাকে বিয়ের সাজে দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা! ‘অসাধারণ’, ‘অনবদ্য’, ‘সুন্দরী বউ’, ‘দুর্দান্ত’র মতো একাধিক কমেন্ট ছড়িয়ে পড়েছে। পুজো চলাকালীন একে-অপরের সাথে কথাও বলতে দেখা গেল অঙ্কিতা আর ভিকিকে। 

তিন বছরের বেশি সময় ধরে একে-অপরের সঙ্গে আছেন অঙ্কিতা-ভিকি। অঙ্কিতা আর ভিকিকে ভালোবেসে ‘ViAnk’ নামে ডাকে তাঁদের অনুরাগীরা। সুশান্ত সিং রাজপুতের সাথে ব্রেকআপের পর নিজেকে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। শোনা যায়, তাঁর জীবনের সেই খালি জায়গা পূরণ করেছেন ভিকিই। এমনকী প্রক্তন প্রেমিকের মৃত্যুশোক কাটিয়ে উঠতেও সাহায্য করেছেন অঙ্কিতাকে।

বন্ধ করুন