বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Lokhande-Vicky Jain: স্মার্ট জোড়ি জিতলেন অঙ্কিতা-ভিকি, আর ২৫ লাখ! দর্শক বলল, ভাটের শো-র ভাটের বিজয়ী
স্মার্ট জোড়ি জিতলেন অঙ্কিতা-ভিকি। 

Ankita Lokhande-Vicky Jain: স্মার্ট জোড়ি জিতলেন অঙ্কিতা-ভিকি, আর ২৫ লাখ! দর্শক বলল, ভাটের শো-র ভাটের বিজয়ী

  • ইস্মার্ট জোড়ি জিতে খুশির সপ্তম স্বর্গে ভিকি জৈন আর অঙ্কিতা লোখান্ডে। তবে ট্রোলাররা ছাড়ল না নিন্দে করতে। 

স্টার প্লাসের রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’র বিজেতার খেতাব জিতে নিলেন অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈন। ফাইনালে বলরাজ-দীপ্তিকে হারিয়ে ট্রফি জিতে নিলেন তাঁরা। তবে এই ফলে অঙ্কিতা-ভিকির ভক্তরা যেমন খুব খুশি, ঠিক তেমনই ট্রোলাদের দাবি এই জয়ের এক্কেবারেই উপযুক্ত নন তাঁরা।

অঙ্কিতা গতরাতেই ইনস্টাগ্রামে স্মার্ট জোড়ির শেষের এক ঝলক শেয়ার করে নিয়েছেন। সঙ্গে এই জয়ের জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন জনগনকে এত ভালোবাসা দেওয়ার জন্য। এই ভিডিয়োটি শেয়ার করে অঙ্কিতা তাঁর স্বামী ভিকি জৈনর নামেও একটি সুন্দর বার্তা দিয়েছেন। অঙ্কিতা লোখান্ডের এই পোস্ট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিয়োটি দেখার পর অনেকেই তাকে বাজেভাবে ট্রোল করছেন। অঙ্কিতা লোখান্ডের ভিডিওতে এক ব্যক্তি লিখেছেন, ‘ফালতুর শো-এর ফালতু বিজয়ী...’। আরেকজন লিখেছেন, ‘তোমরা এই ট্রফির যোগ্য নও।’

ট্রফি জয়ের পর অঙ্কিতা জানান, ‘আমরা এই শো জিতেছি কারণ আমাদের বন্ডিং আসল’। সঙ্গে এটাও জানান এই শো-ই তাঁর কাছে সুযোগ করে দিয়েছে ভিকির সঙ্গে আরও বেশি করে সময় কাটানোর। কারণ কাজের সূত্রে ভিকিকে তো বিলাসপুরেই থাকতে হয়। সঙ্গে বরের প্রশংসায় বলেন, তিনি প্রথমে ভেবেছিলেন ভিকি হয়তো ক্যামেরা দেখে ঘাবড়ে যাবে। কিন্তু শো-তে এসেই বুঝে যান তাঁর মতো প্রতিযোগিতামূলক মনোভাব ভিকিরও। বরং, একটু বেশিই!

স্মার্ট জোডি ট্রফির পাশাপাশি, অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন পুরস্কার হিসাবে ২৫ লক্ষ টাকা পেয়েছেন। অঙ্কিতা-ভিকি ছাড়াও বলরাজ-দীপ্তি এবং ভাগ্যশ্রী-হিমালয় দাসানি শোতে সেরা ৩-এ জায়গা করে নিয়েছিলেন। প্রসঙ্গত, ২০২১ সালেই বিয়ে করেন অঙ্কিতা আর ভিকি।

 

বন্ধ করুন