বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Lokhande-Vicky Jain: স্মার্ট জোড়ি জিতলেন অঙ্কিতা-ভিকি, আর ২৫ লাখ! দর্শক বলল, ভাটের শো-র ভাটের বিজয়ী

Ankita Lokhande-Vicky Jain: স্মার্ট জোড়ি জিতলেন অঙ্কিতা-ভিকি, আর ২৫ লাখ! দর্শক বলল, ভাটের শো-র ভাটের বিজয়ী

স্মার্ট জোড়ি জিতলেন অঙ্কিতা-ভিকি। 

ইস্মার্ট জোড়ি জিতে খুশির সপ্তম স্বর্গে ভিকি জৈন আর অঙ্কিতা লোখান্ডে। তবে ট্রোলাররা ছাড়ল না নিন্দে করতে। 

স্টার প্লাসের রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’র বিজেতার খেতাব জিতে নিলেন অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈন। ফাইনালে বলরাজ-দীপ্তিকে হারিয়ে ট্রফি জিতে নিলেন তাঁরা। তবে এই ফলে অঙ্কিতা-ভিকির ভক্তরা যেমন খুব খুশি, ঠিক তেমনই ট্রোলাদের দাবি এই জয়ের এক্কেবারেই উপযুক্ত নন তাঁরা।

অঙ্কিতা গতরাতেই ইনস্টাগ্রামে স্মার্ট জোড়ির শেষের এক ঝলক শেয়ার করে নিয়েছেন। সঙ্গে এই জয়ের জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন জনগনকে এত ভালোবাসা দেওয়ার জন্য। এই ভিডিয়োটি শেয়ার করে অঙ্কিতা তাঁর স্বামী ভিকি জৈনর নামেও একটি সুন্দর বার্তা দিয়েছেন। অঙ্কিতা লোখান্ডের এই পোস্ট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিয়োটি দেখার পর অনেকেই তাকে বাজেভাবে ট্রোল করছেন। অঙ্কিতা লোখান্ডের ভিডিওতে এক ব্যক্তি লিখেছেন, ‘ফালতুর শো-এর ফালতু বিজয়ী...’। আরেকজন লিখেছেন, ‘তোমরা এই ট্রফির যোগ্য নও।’

ট্রফি জয়ের পর অঙ্কিতা জানান, ‘আমরা এই শো জিতেছি কারণ আমাদের বন্ডিং আসল’। সঙ্গে এটাও জানান এই শো-ই তাঁর কাছে সুযোগ করে দিয়েছে ভিকির সঙ্গে আরও বেশি করে সময় কাটানোর। কারণ কাজের সূত্রে ভিকিকে তো বিলাসপুরেই থাকতে হয়। সঙ্গে বরের প্রশংসায় বলেন, তিনি প্রথমে ভেবেছিলেন ভিকি হয়তো ক্যামেরা দেখে ঘাবড়ে যাবে। কিন্তু শো-তে এসেই বুঝে যান তাঁর মতো প্রতিযোগিতামূলক মনোভাব ভিকিরও। বরং, একটু বেশিই!

স্মার্ট জোডি ট্রফির পাশাপাশি, অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন পুরস্কার হিসাবে ২৫ লক্ষ টাকা পেয়েছেন। অঙ্কিতা-ভিকি ছাড়াও বলরাজ-দীপ্তি এবং ভাগ্যশ্রী-হিমালয় দাসানি শোতে সেরা ৩-এ জায়গা করে নিয়েছিলেন। প্রসঙ্গত, ২০২১ সালেই বিয়ে করেন অঙ্কিতা আর ভিকি।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’?

Latest IPL News

সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.