বাড়ি > বায়োস্কোপ > বৃক্ষরোপণের মাধ্যমে সুশান্তের স্বপ্ন পূরণের অনুরোধ অঙ্কিতার
অনুরাগীদের উদ্দেশ্যে গাছ লাগানোর বার্তা দিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।
অনুরাগীদের উদ্দেশ্যে গাছ লাগানোর বার্তা দিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

বৃক্ষরোপণের মাধ্যমে সুশান্তের স্বপ্ন পূরণের অনুরোধ অঙ্কিতার

  • অঙ্কিতা জানান, সুশান্তের ৫০ টি স্বপ্নের মধ্যে একটি ছিল ১০০০ টি গাছের চারা রোপণ করা।

ঝড়ের বেগে এগিয়ে চলা সিবিআই, ইডি এবং নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর ত্রিমুখী তদন্তের ফলে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের যবনিকা ধীরে ধীরে উন্মোচনের পথে । এহেন আবহেই অনুরাগীদের উদ্দেশ্যে গাছ লাগানোর বার্তা দিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ।

রবিবার একটি নার্সারিতে এসে পাপারাত্জিদের ক্যামেরায় ধরা পরে যান অঙ্কিতা । চারা গাছ কিনতে আসা অঙ্কিতা জানান সুশান্তের ৫০ টি স্বপ্নের মধ্যে একটি ছিল ১০০০ টি গাছের চারা রোপণ করা। বৃক্ষরোপণের মাধ্যমেই সুশান্তের স্বপ্ন পূরণের অনুরোধ জানালেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা।

অভিনেতার সেই স্বপ্ন পূরণের লক্ষ্যেই এগোচ্ছেন বলে জানান তিনি | এই উদ্দেশ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেও # প্লান্টস৪এস এস আর ( #PLANTS4SSR ) নামে একটি উদ্যোগ চালু করে দেশব্যাপী সুশান্ত ভক্তদেরও একই অনুরোধ জানিয়েছেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা।

এ ছাড়া সুশান্তের দিদিও রবিবার সোশ্যাল মিডিয়াতে ভাইয়ের স্মৃতিচারণায় একটি আবেগঘন পোস্ট করেন। 'আমরা কথা দিয়েছিলাম বিপদে একে অপরকে রক্ষা করব। কিন্তু আমি পারিনি ভাই, কথা রাখতে পারলাম না। কিন্তু আজ আমি আর একটা কথা দিচ্ছি। আমার ভাই ন্যায়বিচার পাবেই। আমাদের পরিবারের মতোই আজ সারা দেশ জানতে চায়, সুশান্ত সিং রাজপুত কী ভাবে মারা গিয়েছিলেন? নিজেকে শেষ করে দেওয়ার মানুষ আমার ভাই কখনই ছিল না', আবেগে বিহ্বল হয়ে পড়েন তাঁর দিদি ।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে মাদক যোগ পেয়েছে সিবিআই। সেই যোগসূত্র অনুসারেই আলাদা করে তদন্ত শুরু করে ইডি এবং নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যেই এন সি বি-র তরফে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল, ফ্ল্যাটমেট দীপেশ সাওয়ান্ত ছাড়া আরও একজনকে গ্রেফতার করা হয়েছে মাদক যোগে।

বন্ধ করুন