বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর প্রথম জন্মদিন অঙ্কিতার! মাঝরাতে বউকে বড় সারপ্রাইজ ভিকির
বিয়ের পরের প্রথম জন্মদিন কীভাবে কাটালেন অঙ্কিতা!
বিয়ের পরের প্রথম জন্মদিন কীভাবে কাটালেন অঙ্কিতা!

বিয়ের পর প্রথম জন্মদিন অঙ্কিতার! মাঝরাতে বউকে বড় সারপ্রাইজ ভিকির

প্রতিবারের তুলনায় এই জন্মদিন একটু বেশিই স্পেশ্যাল অঙ্কিতার জন্য। 

চলতি সপ্তাহই বিয়ের পিঁড়িতে বসেছেন অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈন। বরের হাত ধরে নিজের নতুন বাড়িতেও নিয়ে ফেলেছেন এন্ট্রি। আর তারপরেই এল জন্মদিনের বিশেষ মুহূর্ত! প্রতিবারের তুলনায় এটা একটু বেশিই স্পেশ্যাল তো হবেই। 

নিজের ইনস্টা স্টোরিতে একগুচ্ছ ভিডিয়ো শেয়ার করেথেন অঙ্কিতা। যেখানে দেখা যাচ্ছে রাজ পোশাকেই বরের পাশে দাঁড়িয়ে কেক কাটছেন তিনি। হাতে মেহেন্দি-চুড়া। বউয়ের বিশেষ দিনটা আরও বিশেষ করে তুলতে খুব সুন্দর করে সাজানো হয়েছে কেক কাটার জায়গা। লাগানো হয়েছে ডিস্কো লাইট! তবে শুধু অঙ্কিতা-ভিকিই নয়, হাজির ছিলেন পরিবারের অন্যান্য সদস্যরাও। ছিলেন অঙ্কিতার বান্ধবীরাও। 

দু'-দুটো কেক কাটে অঙ্কিতা। যার মধ্যে একটা আবার পিনাটা কেক। সেই কেকের গায়ে লেখা ছিল, ‘মিসেস জৈন’! বোঝা যাচ্ছে, অঙ্কিতার জন্য এই কেক নিয়ে এসেছেন ভিকি নিজে! ইনস্টাতেও অঙ্কিতাকে শুভেচ্ছা জানিয়েছে ভিকি। নিজেদের ছবি পোস্ট করে লিখেছে, ‘শুভ জন্মদিন মিসেস জৈন’। আর যাতে অঙ্কিতা মন্তব্য করেছেন, ‘থ্যাঙ্ক ইউ মিস্টার জৈন’।

বিয়ের দিন মণীশ মলহোত্রার লেহেঙ্গা পরেছিলেন অঙ্কিতা। সোনালি রঙের সেই লেহেঙ্গায় ছিল ভারি কাজ। আর ভিকি পরেছিলেন অফ হোয়াইট শেরওয়ানি। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে হিন্দুমতে বিয়ে করেন এই তারকা জুটি।

তবে কেকের পাশাপাশি আর কী উপহার পেলেন অঙ্কিতা জন্মদিনে তা এখনও সারপ্রাইজই রেখেছেন ‘পবিত্র রিস্তা’ অভিনেত্রী। তবে, খবর আছে খুব জলদি হানিমুনে যাবেন তাঁরা। মলদ্বীপ বা গ্রিসের সান্তরিনি দ্বীপেই সময় কাটাবেন একান্তে।

বন্ধ করুন