বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Vicky Wedding: মালাবদল সেরে জমিয়ে নাচ অঙ্কিতার, স্ত্রীকে আদরে ভরিয়ে দিলেন ভিকি, রইল ভিডিয়ো
সাত পাকে বাঁধা পড়লেন অঙ্কিতা-ভিকি (ছবি-ফেসবুক)

Ankita-Vicky Wedding: মালাবদল সেরে জমিয়ে নাচ অঙ্কিতার, স্ত্রীকে আদরে ভরিয়ে দিলেন ভিকি, রইল ভিডিয়ো

  • পরিণতি পেল অঙ্কিতা-ভিকির ৩ বছরের প্রেম সম্পর্ক। এখন থেকে অফিসিয়্যালি মিসেস জৈন হলেন অঙ্কিতা লোখান্ডে। 

পবিত্র বন্ধনে বাঁধা পড়লেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সেলেব্রিটি বিয়ের ঘোর কিছুতেই কাটছে না! ভিক্যাট বিয়ের রেশ এখনও তুঙ্গে, এর মাঝেই মঙ্গলবার মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে রাজকীয় বিয়ে সারলেন ‘পবিত্র রিসতা’ খ্যাত অভিনেত্রী। সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন নতুন জীবনের পথে পা বাড়ালেন ভিকি জৈনের হাত শক্ত করে ধরে। এদিন পরিণতি পেল ভিকি-অঙ্কিতার তিন বছরের প্রেম সম্পর্ক। বিয়েতে একদম রূপকথার রাজকন্যা হয়েই সামনে এলেন অঙ্কিতা। প্রাক-বিয়ের সব অনুষ্ঠানের মতোই বিয়ের দিনই নজড়কাড়া ছোট পর্দার প্রিয় অর্চনা দেশমুখ। 

মণীশ মালহোত্রার ব্রাইড হিসাবে পাওয়া গেল অঙ্কিতাকে। বিয়েতে চিরাচরিত লাল নয়, বরং সোনালি লেহেঙ্গায় সাজলেন অঙ্কিতা। সঙ্গে ভারী মানানসই গয়না, সবচেয়ে নজর কাড়ল তাঁর মাথার সুবিশাল ওড়না। মণ্ডপে যখন এন্ট্রি নিচ্ছেন অঙ্কিতা, মনে হল হেঁটে চলেছেন কোনও স্বপ্নপুরীর রাজকুমারী।

অঙ্কিতার বিয়ের একগুচ্ছ ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রাজকীয় বিয়ে সারলেও কোনওরকম গোপনীয়তা বজায় রাখেননি অঙ্কিতা। আসলে যেমন খুল্লমখুল্লা প্রেম করেছেন অভিনেত্রী, তেমনই রাখঢাকহীন ছিল তাঁর বিয়ের সব অনুষ্ঠান। নিজের আনন্দের মুহূর্ত সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অঙ্কিতা-ভিকি। 

জুটির মালাবদলের ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের! বিয়ের মণ্ডপের সাজসজ্জাও অবাক করা। পিছনে থ্রি-ডি এফেক্টে নেমে আসছে ঝর্ণার জলঝারা। মঞ্চে আরতি করছেন পুরোহিত, ব্যাকগ্রাউন্ডে উচ্চারিত হচ্ছে পবিত্র মন্ত্রধ্বনি…. আর সেই মাঙ্গলিক পরিবেশেই মালাবদল সারেন দুজনে। মনের মানুষের গলায় মালা পরিয়ে আনন্দে নেচে উঠলেন অঙ্কিতা। এদিন রীতিমতো ইমোশ্যানাল অভিনেত্রী, মালাবদল পর্ব শেষে ভিকি জৈনকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন তিনি। 

২০০৯ সালে জি টিভির পবিত্র রিসতা সিরিয়ালের সঙ্গে জনপ্রিয়তা পান অঙ্কিতা। ২০১৯ সালে মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ তাঁর। কঙ্গনার এই ছবিতে ঝলকারি বাঈয়ের চরিত্রে দেখা মিলেছিল অঙ্কিতার। সম্প্রতি ‘পবিত্র রিসতা ২.০’ ওয়েব সিরিজে দেখা মিলেছে অঙ্কিতার। অঙ্কিতার বর ভিকি জৈন পেশায় ব্যবসায়ী। বক্স ক্রিকেট লিগে একটি টিমও রয়েছে ভিকির। সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও ভিকির সঙ্গে বন্ধুত্ব ছিল অঙ্কিতার। সুশান্ত-অঙ্কিতার কমন ফ্রেন্ড ভিকি। ২০১৬ সালে সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙে অভিনেত্রীর। এরপর ২০১৮ সালে ভিকি জৈনকে ডেট করা শুরু করেন অ্ঙ্কিতা। প্রাক্তনের স্মৃতি আঁকড়েই নতুন জীবনের পথে পা বাড়ালেন অভিনেত্রী। 

বন্ধ করুন