বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কিউ কি’-র তুলসী স্টাইলে নতুন বাড়ি ঘুরে দেখালেন অঙ্কিতা, কমেন্ট স্মৃতি ইরানির

‘কিউ কি’-র তুলসী স্টাইলে নতুন বাড়ি ঘুরে দেখালেন অঙ্কিতা, কমেন্ট স্মৃতি ইরানির

‘কিউ কি’-র তুলসী স্টাইলে নতুন বাড়ি ঘুরে দেখালেন অঙ্কিতা লোখান্ডে।

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অঙ্কিতা লোখান্ডে। জুন মাসের মাঝামাঝি নতুন বাড়িতে পা রাখেন তিনি। এবার দিলেন হোম ট্যুর ভিডিয়ো। 

নিজের নতুন বাড়ি ঘুরে দেখালেন অঙ্কিতা লোখান্ডে। তাও একেবারে ফিল্মি কায়দায়, ‘কিউ কি সাস ভি কাভি বউ থি’-র তুলসী ভিরানি স্টাইলে। ভিডিয়ো দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারকারা। শুধু বাড়ি ঘুরেও দেখালেন না, সঙ্গে পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয়ও করিয়ে দিলেন। ভিডিয়ো নিমেষে ভাইরাল। চলুন আমরাও না হয় ঘুরে দেখে নেই ‘পবিত্র রিস্তা’র অভিনেত্রীর সঙ্গে।

বাড়ির প্রধান দরজা খুলে জোর হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেল অঙ্কিতাকে। ঝুঁকে নমষ্কারও করলেন। কমলা সিল্কের শাড়ি পরেছিলেন অঙ্কিতা, আর সাদা পাঞ্জাবিতে ভিকি। গৃহপ্রবেশের দিনই শ্যুট করা হয়েছিল ভিডিয়োখানা।

ড্রইংরুমের বেইজ সোফায় বসে থাকা শাশুড়ির সঙ্গে প্রথমেই পরিচয় করিয়ে দিলেন অঙ্কিতা। এরপর পালা শ্বশুরজির। এখানে সোফার পাশে থাকা কাচের কর্নার টেবিল আর ঘরের কোনায় রাখা সবুজ গাছপালা ঘরের সাজে একটা আলাদামাত্রা যোগ করেছে। পাশে ভাসুরজি। প্যাস্টেল শেডের রং ব্যাবহার করা হয়েছে ঘরের অন্দরে।

ড্রইং রুমের সঙ্গে লাগোয়া ডাইনিং স্পেস। যেখানে বিশাল বড় ডাইনিং টেবিল রেখেছেন অভিনেত্রী। পিছনেই একটা বড় ঘড়ি। খাবার টেবিলের পাশেই দাঁড়িয়ে ছিল অঙ্কিতার ‘জেঠানিজি’।

অঙ্কিতা আর ভিকির ৮ বিএইচকে ফ্ল্যাটে দেখা মিলল অভিনেত্রীর মায়ের। বরের গলা জড়িয়ে ধরেও ছবির জন্য পোজ দিলেন। ঘুরে দেখালেন রান্নাঘর। বিশাল বড় বসার ঘরের এক কোণে রাখা হয়েছে ঠাকুর। যা খুব সুন্দরভাবে সাজানো হয়েছিল ফুল দিয়ে।

ইনস্টাগ্রামে অঙ্কিতার ভিডিয়োতে কমেন্ট করেছেন তারাকারাও। কঙ্গনা রানাওয়াত লিখেছেন, ‘হাউ কিউট’। একতা কাপুরের মন্তব্য, ‘এটা খুব কিউট অর্চনা…’। কমেন্ট করলেন ছোট পরদার তুলসী ওরফে স্মৃতি ইরানিও। লিখলেন, ‘ভগবান মঙ্গল করুন’।

 

বন্ধ করুন