বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত-রিয়ার সম্পর্ক নিয়ে আমি কিছু জানতাম না: অঙ্কিতা লোখান্ডে
অঙ্কিতা-সুশান্ত-রিয়া
অঙ্কিতা-সুশান্ত-রিয়া

সুশান্ত-রিয়ার সম্পর্ক নিয়ে আমি কিছু জানতাম না: অঙ্কিতা লোখান্ডে

  • অঙ্কিতার কথায়, ভগবান রিয়ার মঙ্গল করুক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রয়াত প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুত এবং তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে মুখ খোলেন অঙ্কিতা লোখান্ডে। পবিত্র রিসতা অভিনেত্রী কথায়, তিনি সুশান্ত এবং রিয়ার সম্পর্ক নিয়ে বেশি কিছুই জানতেন না। নতুন সাক্ষাৎকারে, অঙ্কিতা বলেছিলেন যে তিনি কখনও রিয়া সম্পর্কে জানতেন না বা তিনি তার সম্পর্কে কোনও কথাই বলেননি।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তনী অঙ্কিতা লোখান্ডে। প্রায় ৬ বছর সম্পর্ক থাকার পর ২০১৬ সালে দুজনের বিচ্ছেদ হয়। এরপরই রিয়া চক্রবর্তীর সঙ্গে ডেটিং করা শুরু করেন সুশান্ত। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। মৃত্যুর পর অঙ্কিতা সুশান্তের জন্য সুবিচার চেয়েছিলেন।

এক দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে রিয়া এবং সুশান্ত সম্পর্কে বলতে গিয়ে অঙ্কিতা বলেন, ‘আমি মেয়েটাকেই চিনি না। তাহলে তাঁর ব্যাপারে কী বলব? এমনকি সুশান্ত এবং রিয়ার সম্পর্ক নিয়েও আমি কিছু জানতাম না। এমনকি ওর সঙ্গে আমি কখনও কথাও বলিনি। আমার সঙ্গে কারও সম্পর্ক খারাপ হয়নি, কারণ আমার সঙ্গে তাঁর কোনও সম্পর্কই ছিলনা। আমার যাঁর সঙ্গে সম্পর্ক ছিল, আমি তাঁর হয়ে দাঁড়িয়েছি। আমার কোনও দুঃখ নেই’। 

অঙ্কিতা রিয়া চক্রবর্তীর সঙ্গে বিগ বস ১৫-এ যোগ দেওয়ার গুজব সম্পর্কেও বলেছিলেন, ‘আমি এটি সম্পূর্ণ অস্বীকার করেছি। আমি কখনোই এর অংশ ছিলাম না। আমি বিগ বস দেখতে ভালবাসি। কিন্তু আমার মনে হয়না আমি এর একটি অংশ হতে পারি’।

সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবার রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ আনে। মামলায় রিয়াকে মাদক সংক্রান্ত অভিযোগে গ্রেফতারও করা হয়েছিল। প্রায় এক মাস মুম্বইয়ের বাইকুল্লা জেলে কাটানোর পর জামিনে মুক্ত তিনি।

 

 

বন্ধ করুন