বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম দেখাতে অদ্ভুত আচরণ; অঙ্কিতার ওপর ক্ষেপে গিয়েছিলেন সুশান্ত! কেন জানেন?
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে

প্রথম দেখাতে অদ্ভুত আচরণ; অঙ্কিতার ওপর ক্ষেপে গিয়েছিলেন সুশান্ত! কেন জানেন?

  • সুশান্তের সঙ্গে প্রথম সাক্ষাতের অভিজ্ঞতা কেমন ছিল অঙ্কিতার, জানালেন অভিনেত্রী। 

প্রয়াত প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রথম পরিচয়ের অভিজ্ঞতা কেমন ছিল? সেই ঘটনাই স্মরণ করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। তাঁদের প্রথম সাক্ষাতকে ‘অদ্ভুত’ বলে পরিচয় দিয়েছেন অভিনেত্রী। অঙ্কিতা এমন একটি ঘটনাও প্রকাশ করেছিলেন যার ফলে সুশান্ত খুব রেগে গিয়েছিলেন। 

২০০৯ সালে জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিসতা’তে দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে। অর্চনা এবং মানব চরিত্রে অভিনয় করেছেন দুজনে। পবিত্র রিসতা প্রযোজনা করেছেন বালাজি টেলিফিল্মের একতা কাপুর এবং শীঘ্রই দ্বিতীয় সিজন টেলিকাস্ট হবে।

কুইন্টকে দেওয়া এক সাক্ষাৎকারে সুশান্তের সঙ্গে প্রথম সাক্ষাৎ সম্পর্কে বলতে গিয়ে অঙ্কিতা জানিয়েছেন, ‘প্রচণ্ড অদ্ভুত ছিল। আমার মনে হয় সত্যিই অদ্ভুত ছিল। শাহিরের মতোই খুব শান্ত ছিল সুশান্ত। আমার মনে হত শুধুমাত্র ও কাজ নিয়েই ব্যস্ত থাকত। অনেকটাই শাহিরের মতো ও। ও নিজের মতোই থাকত… আমাদের প্রথমে একটি প্রোমো শুটিংয়ের জন্য যেতে হয়েছিল এবং সুশান্ত আমাকে আমার বাড়ি থেকে নিতে এসেছিল এবং সিঁড়ির নীচে দাঁড়িয়ে ছিল। আমার মা-ও সেখানে ছিল। আমার মনে আছে আমার দেরী হয়ে গিয়েছিল। আমার চুল আর মেকআপ ভোর ৪টে থেকে চলছিল, সুশান্ত আমার বাড়ির নীচে ৫টার সময় হাজির হয়েছিল’।

তিনি আরও বলেন, ‘আমি ৬টার সময় নেমে ছিলাম দেখে ও রেগে গিয়েছিল। আমি নিচে আসার পর আমার মায়ের সঙ্গে গাড়ির পিছনের সিটে উঠে ঘুমিয়ে পড়েছিলাম। প্রথমে দেরী করে আসার জন্য এবং পরে গাড়ির পিছনের সিটে ঘুমানোর জন্য ও রেগে গিয়েছিল। ড্রাইভারের কাছ থেকে গাড়িটা নিয়ে ও খুব বাজে ভাবে গাড়ি চালাতে থাকে। আমি বুঝে উঠতে পারিনি কেন ও ওমন করছিল। আমার মা বলল, ও রেগে গেছে। আমি বললাম, আমি কী করব। ওর ওপরে উঠে আসা উচিত ছিল। এভাবেই সুশান্তের সঙ্গে আমার প্রথম দেখা। আর ওর বিষয়টা হল, এসেই ব্যাকসিটে ঘুমিয়ে পড়া, এটাই না হিরোইনের মতো অ্যাটিটিউড'।

২০১০ এর পর থেকে ৬ বছর সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাঁদের। 

শীঘ্রই টেলিকাস্ট হবে পবিত্র রিসতা-র দ্বিতীয় সিজন। এই ধারাবাহিকে অঙ্কিতা লোখান্ডে অর্চনা এবং শাহীর শেখ মানব-এর চরিত্রে অভিনয় করবেন। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ওটিটি প্ল্যাটফর্ম জি৫-এ প্রিমিয়ার হবে এই শো।

 

 

বন্ধ করুন