বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সুশান্ত স্বেচ্ছায় সম্পর্ক ছেড়ে বেরিয়েছিল, আমাকে দোষারোপ করা হচ্ছে কেন?', মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে
সুশান্ত-অঙ্কিতা
সুশান্ত-অঙ্কিতা

'সুশান্ত স্বেচ্ছায় সম্পর্ক ছেড়ে বেরিয়েছিল, আমাকে দোষারোপ করা হচ্ছে কেন?', মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে

  • সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভ করে অঙ্কিতা বলেন, অনর্থক দোষারোপ করা হচ্ছে তাঁকে। এগুলো বন্ধ করার জন্য সুশান্ত-ভক্তদের কাতর আর্জি তাঁর।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে বিভিন্ন ভাবে দোষারোপ করছেন সুশান্ত অনুরাগীরা। সেই নিয়ে সামাজিক মাধ্যমে অবশেষে মুখ খুললেন অঙ্কিতা। বহু দিন ধরে তাঁর বিভিন্ন ছবি ও ভিডিয়োতে কুমন্তব্য করা হচ্ছে। সেই নিয়ে সরব হলেন তিনি। জানালেন এগুলো তাঁকে দুঃখ দিচ্ছে। তিনিও ডিপ্রেশনের মধ্যে দিয়ে যাচ্ছেন তবে তা কখনো প্রকাশ করেন না। 

সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভ করে অঙ্কিতা বলেন, অনর্থক দোষারোপ করা হচ্ছে তাঁকে। এগুলো বন্ধ করার কাতর আর্জি জানালেন তিনি। সুশান্ত ভক্তদের দাবি এতদিন অঙ্কিতা ভালবাসতেন সুশান্তকে। তবে এখন তিনি বদলে গেছেন। সারাদিন সামাজিক মাধ্যমে নিজের ছবি, নাচের ভিডিও পোস্ট করেন। সেই নিয়ে সামাজিক মাধ্যমে নীতি পুলিশির শিকার হতে হচ্ছে অঙ্কিতাকে। 

তবে লাইভে অভিনেত্রী বলেন, ‘যেই জিনিস আমার পছন্দ নয় আমি সেটাকে অবজ্ঞা করে চলি। কিন্তু আমি দূরে থেকে বা অ্যাকাউন্টে গিয়ে কখনো গালাগালি করি না’। তিনি আরও বলেন, তাঁর পরিবাররে পক্ষে এগুলো মেনে নেওয়াটা ততটা সহজ নয়। কারণ তাঁর পরিবারের কেউ বলি ইন্ডাস্ট্রিতে কাজ করে না। তাই তাঁরা এগুলো সহজে মেনে নিতে পারেন না। এমনকি তিনি এও প্রশ্ন তোলেন তিনি এমন কী করেছেন সকলে তাঁকে এভাবে গালাগালি করছে!

অঙ্কিতা বলেন, তাঁর জীবন সম্পর্কে কেউ কিছু জানেন না। তাই না জেনেশুনে, তাঁকে এভাবে আক্রমণ করা বন্ধ হোক।  প্রথম বেশ কয়েক মাস অঙ্কিতা নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে সুশান্তের বিষয়ে বিভিন্ন তথ্য নিয়ে সরব হয়েছিলেন। তদন্তের দাবিও জানিয়েছিলেন। তবে বর্তমানে তিনি বদলে গেছেন বলে সুশান্ত অনুরাগীদের ধারণা। 

এদিন লাইভে তিনি আরও বলেন, যাঁরা সুশান্ত এবং তাঁকে নিয়ে এত মাথাব্যাথা যখন তাঁদের সম্পর্ক ভেঙেছিল তাঁরা তখন কোথায় ছিল?  তিনি আরA বলেন, ‘সকলের জীবনে একটা করে উদ্দেশ্য থাকে। সুশান্ত চিরকাল নিজের মতো করে বেড়ে উঠতে চেয়েছে। আমি আমার মতো করে। ও স্বেচ্ছায় সম্পর্ক থেকে বেরিয়ে এগিয়ে গিয়েছিল। তা হলে আমাকে দোষারোপ কেন করা হচ্ছে? আমি কী ভুল করেছি? আমার সম্পর্কে কিছু না জেনে আমার দিকে আঙুল তোলা বন্ধ হোক। আপনারা আমার সম্পর্কে জানেন না। তাই দোষারোপ করা বন্ধ করুন’।  

অভিনেত্রী আরও বলেন তিনি নিজের মধ্যে ডিপ্রেশনে ভুগছেন। তাঁর পরিবার এবং কিছু অনুরাগীরা শুধুমাত্র তাঁর পাশে রয়েছে। ভালো না লাগলে তাঁকে আনফলো করার পরামর্শ দিয়েছেন তিনি। অভিনেত্রীর বক্তব্য, তিনিও মানসিক অবসাদে ভুগেছেন, কেঁদেছেন, কষ্টও পেয়েছেন। তবে কা‌উকে কিছু বলতে পারেননি।

উল্লেখ্য, ২০০৯ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন সুশান্ত-অঙ্কিতা। ২০১৬-র ডিসেম্বরে বিয়ে করবার কথাও ছিল দুজনের। তবে সেই বছর ফেব্রুয়ারি মাসেই চিড় ধরে দুজনের সম্পর্কে। মাস কয়েক পর প্রকাশ্যে ব্রেক-আপের কথা জানিয়েছিলেন তাঁরা।

বন্ধ করুন