বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বিগ বসে যাচ্ছি না’, গুজব বলে উড়িয়ে দিলেন অঙ্কিতা লোখান্ডে! রেগে আগুন নায়িকা
অঙ্কিতা লোখান্ডে
অঙ্কিতা লোখান্ডে

‘বিগ বসে যাচ্ছি না’, গুজব বলে উড়িয়ে দিলেন অঙ্কিতা লোখান্ডে! রেগে আগুন নায়িকা

  • বিগ বস সিজন ১৫-র সম্ভাব্য প্রতিযোগির তালিকায় নাম রয়েছে সুশান্তের প্রাক্তন অঙ্কিতা! বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিলেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমে খবর চাউর হয়েছিল, বিগ বসের ১৫ নম্বর সিজনের জন্য অফার রয়েছে অঙ্কিতা লোখান্ডের কাছে। সেই খবর হু হু করে ছড়িয়ে পড়ে। জলঘোলা বিষয়টা নিজেই পরিস্কার করলেন অঙ্কিতা। রবিবার নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে বিবৃতি জারি করে জানান, তিনি বিগ বসে যাচ্ছেন না। পুরোটাই নাকি গুজব।

বিবৃতিতে স্পষ্ট জানান অঙ্কিতা, তাঁর নজরে এসেছে বেশ কিছু মিডিয়া রিপোর্ট করেছে, তিনি এই বছর বিগ বসে প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করছেন। তিনি সকলকে পরিস্কার জানান, তিনি কোনো ভাবেই এই বছর বিগ বসের ঘরে প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করছেন না। তাঁকে নিয়ে যে সমস্ত খবর ছড়িয়েছে তা পুরোটাই ভিত্তিহীন। মানুষ খুব তাড়াতাড়ি তাঁর ওপর নিজেদের প্রতিহিংসা ফলানোর চেষ্টা করছেন, যেটার তিনি অংশই নয় বলে অভিযোগ তুলেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সংবাদমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে বিগ বসের অফার রয়েছে সুশান্ত সিং রাজপুতের দুই প্রাক্তনী রিয়া চক্রবর্তী ও অঙ্কিতা লোখান্ডের কাছে। এক বাড়িতে থেকে কি মুখোমুখি হবেন সুশান্তের দুই প্রাক্তন বান্ধবী? পুরোটাই নির্ভর করছে রিয়া ও অঙ্কিতার সিদ্ধান্তের উপর। যা নিয়ে হইচই পড়ে যায় নেটদুনিয়ায়। 

যদিও নিজের খবরকে সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। এই খবরে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন নায়িকা।

 

বন্ধ করুন