বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Lokhande: প্রেমিককে চুমু খাওয়ার ছবি শেয়ার করলেন অঙ্কিতা; ভক্ত মনে প্রশ্ন, ‘বিয়ে হয়ে গেছে?’
অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন (ছবি-ইনস্টাগ্রাম)

Ankita Lokhande: প্রেমিককে চুমু খাওয়ার ছবি শেয়ার করলেন অঙ্কিতা; ভক্ত মনে প্রশ্ন, ‘বিয়ে হয়ে গেছে?’

  • সুশান্তের প্রাক্তন প্রেমিকার বিয়ে নিয়ে উৎসাহ ও চর্চা বেশ কিছুদিন ধরেই!

‘পবিত্র রিস্তা’ নায়িকা অঙ্কিতা লোখান্ডে সোশ্যাল মিডিয়ায় প্রেমিক ভিকির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। আর যা দেখে, নেট-নাগরিকদের মনে প্রশ্ন, গোপনে কি বিয়েটা করেই নিয়েছেন অঙ্কিতা! তিন বছরের বেশি সময় ধরে একে-অপরের সঙ্গে আছেন তাঁরা। 

হালকা গোলাপি রঙের শাড়িতে দেখা গেল অঙ্কিতাকে। মাথায় খোপা করে তাতে ফুলের মালা দিয়েছেন অভিনেত্রী। আর কানে ঝোলা দুল। প্রেমিকার সঙ্গে রং মিলিয়ে ভিকিও পরেছেন গোলপি রঙের কুর্তা-পাজামা। একে-অপরকে জড়িয়ে চুমু খাওয়ার সময়তেই তোলা হয়েছে এই ছবি। 

অঙ্কিতাকে হাসিখুশি দেখে বেশ খুশি তাঁর অনুরাগীরা। একজন লিখেছেন, ‘তোমার খুশি থাকাটা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। ভগবান তোমাদের মঙ্গল করুন ভিয়াঙ্ক’। অঙ্কিতা আর ভিকিকে ভালোবেসে ‘ViAnk’ নামেই ডাকে। আর এই ছবি দেখেই প্রশ্ন জেগেছে অনেকের মনে অঙ্কিতা কি বিবাহিত? তাঁর গায়ে আঁচল জড়িয়ে ছবি দেওয়া দেখে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। সঙ্গে আবার কেউ কেউ মিস করছেন অঙ্কিতার প্রাক্তন প্রয়াত সুশান্ত সিং রাজপুতকে। লিখেছেন, ‘সত্যিকারের ভালোবাসা তো আপনার আর সুশান্তের ছিল’।

সম্প্রতি ‘পবিত্র রিস্তা ২.০’র প্রচারে সহ-অভিনেতা শাহির শেখও মুখ ফসকে বলে ফেলেছিলেন, খুব জলদি বিয়ে করছেন অঙ্কিতা। যদিও ব্যাপারটা সাথে সাথে ধামাচাপা দেন অঙ্কিতা। তবে, অভিনেত্রী বরাবরই জানিয়েছেন তিনি ভিকিকে বিয়ে করার ব্যাপারে সিরিয়াস। এমনকী, একবার জানিয়েছিলেন জয়পুরে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করারও ইচ্ছে আছে তাঁর।

বন্ধ করুন