বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের ৭ মাস পর নতুন বাড়িতে প্রবেশ অঙ্কিতার! নিজের হাতে কোন মিষ্টি বানালেন?
ভিকির সঙ্গে নতুন বাড়িতে গৃহপ্রবেশ হল অঙ্কিতা লোখান্ডের। 

বিয়ের ৭ মাস পর নতুন বাড়িতে প্রবেশ অঙ্কিতার! নিজের হাতে কোন মিষ্টি বানালেন?

  • ২০২১ সালের ডিসেম্বরে ধুমধাম করে বিয়ে হয় অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈনর। দেখুন গৃহপ্রবেশে পাক্কা রাঁধুনী হয়ে সকলের জন্য কী বানালেন সুন্দরী। 

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অঙ্কিতা লোখান্ডে। তবে এতদিনে নতুন বাড়িতে পা রাখলেন তিনি। গৃহপ্রবেশের দিনই নিজের হাতে রাঁধলেন মিষ্টি। সে ছবি সকলের সঙ্গে ভাগও করে নিলেন নিজের ইনস্টা স্টোরিতে। সম্প্রতি ‘ইস্মার্ট জোড়ি’ জিতেছেন অঙ্কিতা আর ভিকি। প্রাইজ হিসেবে ট্রফির সঙ্গে সঙ্গে পেয়েছেন ২৫ লাখ টাকাও।

অঙ্কিতার শেয়ার করা ভিডিয়োতে তাঁকে দেখা গেল লাল আর সোনালি রঙের শাড়িতে। রান্নাঘরে হালুয়া বানাচ্ছেন তিনি। সঙ্গে এটাও বোঝা গেল, যিনি অঙ্কিতার এই ভিডিয়ো বানাচ্ছিলেন, তিনি অভিনেত্রীর লেগ পুল করছেন। আরও পড়ুন: স্মার্ট জোড়ি জিতলেন অঙ্কিতা-ভিকি, আর ২৫ লাখ! দর্শক বলল, ভাটের শো-র ভাটের বিজয়ী

আসলে করোনা আর লকডাউনের কারণে ভিকির নতুন বাড়ির কাজ শেষ হয়নি। তাই বিয়ের পরেও অঙ্কিতা থাকছিলেন নিজের ফ্ল্যাটেই। তবে দিনকয়েক আগে নতুন বাড়ি থেকে ছবি শেয়ার করেছিলেন ‘পবিত্র রিস্তা’ অভিনেত্রী। পরে রয়েছিলেন গোলাপি রঙের সিল্কের শাড়ি, হাতে মেহেন্দি। দেখা গিয়েছিল বউয়ের আঁচল ধরে আছেন ভিকি। ক্যাপশনে লিখেছিলেন, ‘চিয়ার্স টু দ্য নিউ বিগিনিং বেবি’। অঙ্কিতার সেই পোস্টে কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত।

এর আগে এক সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছিলেন, বিবাহিত জুটি হিসেবে তাঁদের পথচলা তখনই শুরু হবে যখন তাঁরা নিজেদের নতুন বাড়িতে পা রাখবেন। অঙ্কিতার বিশ্বাস তিনি খুব ভালো হাউজ ওয়াইফ হতে পারবেন। তাহলে কি কেরিয়ারে ইতি? অঙ্কিতার কথায়, ‘আমি কেরিয়ার ওরিয়েন্টেড না হলে কোনওদিন ইন্দোর থেকে মুম্বই আসতাম না সবকিছু ছেড়ে। কাজ করতে আমার ভালো লাগে। সাথে আমি নিজের পরিবারও চাই। আমার জীবনের সবকিছু ভিকির সাথে ভাগ করে নিতে আমার অন্তত কোনও সমস্যা নেই। আমার একসময় মনে হত জীবনে এবার একটা কউকে দরকার, ঠির সেই সময় ভিকিকে পেয়েছি। ঠিক সময়ে আমরা বিয়ে করেছি। আমি অন্তত আমার জীবন নিয়ে খুব খুশি।’

 

বন্ধ করুন